অ্যামাজন থেকে কিনে নিন বডিলোশন

ওয়েবডেস্ক: শীতের উত্তরে হাওয়া গায়ে লাগা মানেই ত্বক শুষ্ক ও খশখশে হয়ে যায়। তবে শুধু যে ত্বকের শুষ্কতা দূর করার জন্যই যে বডি লোশন ব্যবহার করা হয় তা কিন্তু নয়, শুষ্কতা দূর করা ছাড়াও বডি লোশনের বেশ কিছু উপকারিতা আছে।

যেমন- বডি লোশন নিয়মিত ব্যবহার করতে পারলে ত্বকের উজ্জ্বলতা যেমন বাড়ে এবং শুষ্ক ত্বকের জন্য অত্যন্ত জরুরি। তাই শীত ছাড়াও বারো মাসই ব্যবহার করতে পারেন বডি লোশন।

শুষ্কতার কারণে ত্বকে অনেক অবাঞ্ছিত দাগ তৈরি হয়, অনেকের ফাটা দাগগুলো আরো বেশি স্পষ্ট হয়ে যায়। এই  বিরক্তিকর দাগগুলো থেকে মুক্তি পেতে ব্যবহার করুন ভালো ব্র্যান্ডের বডি লোশন। যা আপনাকে শীতেও দেবে উজ্জ্বল আভা।

আপনার পছন্দের যে কোনও বডি লোশন একেবাড়ে সাধ্যের মধ্যে পেয়ে যাবেন অ্যামাজনে।

১। ডাভ-

শীতের শুষ্কতা থেকে বাঁচতে পুরো ময়েশ্চারাইজারে ভরা ডাভ নারেসিং সিক্রেট এই বডি লোশনটি ব্যবহার করতে পারেন। অ্যামাজনে ১০০ গ্রামের ডাভ নারেসিং সিক্রেট এই বডি লোশনটির দাম মাত্র ২০৯ টাকা

২। নিভিয়া-

nivea

যারা সাধ্যের মধ্যে ভালো মানের বডি লোশন চাইছেন তারা নিভিয়া নারেসিং লোশন বডি মিল্ক ব্যবহার করতে পারেন। যা ত্বকের ট্যানিং দূর করে স্বাভাবিক উজ্জ্বলতা ধরে রাখবে। এর ৭৫ গ্রামের দাম মাত্র ৭০ টাকা।

৩। ভেসলিন-

যে কোনও ঋতুতেই ভেসলিন হেলদি হোয়াইট লোশন ব্যবহার করতেই পারেন। ট্যান পড়ার থেকেও মুক্তি পাবেন। আবার শীতে ত্বক শুষ্ক হয়ে যাওয়া থেকে বাঁচবেন। এর ২০০ গ্রামের দাম মাত্র ১৯১ টাকা

৪। পন্ডস-

ponds

পন্ডসের ট্রিপল ভিটামিন ময়েশ্চারাইজিং বডি লোশন ব্যবহার করে দেখবেন নাকি? কারণ এতে আছে ভিটামিন বি থ্রি, ভিটামিন ই ও ভিটামিন সি। অ্যামাজনে ৩০০ গ্রাম এর দাম মাত্র ২৩০ টাকা

৫। বোরোপ্লাস-

boro-plus

নিজের ত্বকের উজ্জ্বলতা যদি ফেরাতে চান তা হলে ব্যবহার করুন বোরোপ্লাসের দুধ ও কেশরের অ্যান্টিসেপটিক বডি লোশন। অ্যামাজনে পেয়ে যাচ্ছেন মাত্র ৩০০ টাকার মধ্যে।

খবর অনলাইনের পাঠককে জানাই আমি নিজে নিভিয়া ব্যবহার করে থাকি। কারণ নিভিয়া বডিলোশনের মধ্যে ময়েশ্চারাইজার থাকার জন্য ত্বকের মধ্যে শুষ্কভাব যেমন থাকে না। আর সারাদিনে ১ বার খুব সামাণ্য  পরিমাণে ব্যবহার করলে ত্বকের উজ্জ্বলতা বজায় থাকে। তবে অাপনারা কে কী ব্যবহার করেন তা অামাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here