valentines gift
ভ্যালেণ্টাইন’স ডে মানেই না বলা মনের গোপন কথাটি যেন বলে ফেলার দিন, তেমনই পুরনো সাথীকে নতুন করে খুঁজে পাওয়ার দিন।

ওয়েবডেস্ক: সামনেই ভ্যালেন্টাইন’স ডে! আর এই দিনটিকে ঘিরে প্রায় প্রতিটি প্রেমিকা-প্রেমিকের মধ্যে থাকে উচ্ছ্বাস ও উন্মাদনা। ভ্যালেণ্টাইন’স ডে মানেই না-বলা মনের গোপন কথাটি যেন বলে ফেলার দিন, তেমনই পুরোনো সাথীকে নতুন করে খুঁজে পাওয়ার দিন। এক কথায় একে অপরের ভালোবাসার স্রোতে ভেসে যাওয়ার দিন ভ্যালেন্টাইন’স ডে।

তবে ভালোবাসার মানুষটির মুখের হাসিই যে এই দিনের সেরা প্রাপ্তি। আর তাকে খুশি করার সব চেয়ে সহজ উপায় হল এই দিনে তাকে আপনার সঙ্গ দেওয়া। তবে এই দিনে বিশেষ কিছু উপহার আপনাদের ভালোবাসায় আনবে আলাদা মাধুর্য।

কিন্তু ভ্যালেন্টাইন’স ডে-তে প্রিয় মানুষটিকে কোনো উপহার না দিলে যেন ভালোবাসার পূর্ণতা প্রকাশ পায় না। এই দিনে প্রিয় মানুষটিকে কী উপহার দেওয়া যেতে পারে এই নিয়েও অনেকে চিন্তায় পড়ে যান।

অত চিন্তা না করে আপনার পছন্দের অনলাইন সংস্থা আমাজন থেকে কিনতেই পারেন আপনার মনের মানুষের জন্য সেরা পছন্দের গিফটটি।

(ক) মেয়েদের পছন্দের গিফট

ভ্যালেন্টাইন’স ডে-তে উপহার হিসেবে মনের মানুষটিকে এমন গিফট দিন যেই গিফটটি পেলে আপনার প্রেমিকা খুবই আনন্দ পাবে। সেই রকম পছন্দের ভ্যালেন্টাইন স্পেশাল গিফট নিয়ে হাজির হয়েছে আমাজন।

১। জুয়েলারি

এমন দিনে উপহারের জন্য আপনার প্রেমিকাকে দিতেই পারেন ডিভা ইটালিয়ান ডিজাইনার জুয়েলারির সেট। যার দাম আমাজনে মাত্র ৪৯৯ টাকা।

২। ঘড়ি

যদি আপনার প্রেমিকা ঘড়ি পছন্দ করেন, তা হলে আমাজনে  মাত্র ৩৬৯ টাকায় কিনতে পারেন ঘড়ি।

৩। কুশন সেট

ভ্যালেন্টাইন’স ডে-কে রঙিন করে তুলতে আপনার প্রেমিকাকে দিতে পারেন কুশন সেট। যার মধ্যে রয়েছে কুশন, ক্রিসটাল মেমেন্টো ট্রফি, প্যারিস আইফেল টাওয়ার, গোলাপ ফুল। এই কম্বো সেটটি আমাজনে পেয়ে যাচ্ছেন মাত্র ৩৯৫ টাকায়।

(খ) ছেলেদের পছন্দের গিফট

ভ্যালেন্টাইন’স ডে প্রেমিককে কী গিফট দেবেন ভেবেছেন তো? এই বিশেষ দিনটিতে মনের মতো গিফট দিতে বেছে নিন অনলাইন সংস্থা আমাজনকে।

১। বেল্ট, ওয়ালেট, সানগ্লাস

যদি আপনার প্রেমিকের এই ৩টি গিফট খুব পছন্দের হয়ে থাকে তা হলে এই কম্বো সেটটি দিতেই পারেন। যার মধ্যে আছে লেদারের বেল্ট, ওয়ালেট, সানগ্লাস। আমাজনে এই কম্বো প্যাকটি আপনি পেয়ে যাবেন মাত্র ৬২৯ টাকায়।

আরও পড়ুন: বসন্তে নিজেকে সাজান ‘বঙ্গনারী’ বুটিকের এক্সক্লুসিভ কালেকশানে

২। কুশন, কফি মাগ, গোলাপ

আপনার প্রেমিকের কি কফি খাওয়ার নেশাটা একটু বেশি? তা হলে আমাজন থেকে এই কম্বো অফারটি হাতছাড়া করবেন না। কুশন, কফি মাগ, চাবির রিং গোলাপের এই কম্বো প্যাকটি আমাজন থেকে কিনুন মাত্র ৫৪৯ টাকায়।

৩। কাপল টি-শার্ট

ভ্যালেন্টাইন’স ডে-তে দু’জনেই সাজবেন একেবারে ক্যাজুয়াল লুকে। তা হলে কিনতে পারেন কাপল টি-শার্ট। যা আপনি আমাজনে পেয়ে যাচ্ছেন মাত্র ৬৪৯-৭৯৯ টাকায়।

 

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here