নিজস্ব প্রতিনিধি:  লোকসভা ভোট আসন্ন। আস্তে আস্তে পারদ চড়তে শুরু করেছে নির্বাচনের। সেই পারদে নজর রেখে নিজেদের সামগ্রীর সম্ভারও সাজিয়ে তুলছে অনলাইন সংস্থাগুলি। সমর্থকদের কথা মাথায় রেখে অনলাইন বিক্রেতা সংস্থা আমাজনের টি-শার্ট সম্ভারেরও ঢুকে পড়েছেন মোদী-রাহুল-মমতা।

নরেন্দ্র মোদী টি-শার্ট

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মুখের ছাপ দেওয়া টি-শার্ট পাওয়া যাচ্ছে আমাজনে। দাম ডিসকাউন্ট দিয়ে ৩৯৯ টাকা। তবে গেরুয়া নয় সাদা, ধুসর, হলুদ এবং নীল রঙের রাউন্ড নেক টি-শার্ট পাওয়া যাচ্ছে।

modi-tshirt

প্রধানমন্ত্রীর মুখ ছাড়াও ‘নমো এগেন’ লেখা কালো  পোলো টি-শার্ট পাওয়া যাচ্ছে আমাজনে। দাম ৩৯৮ থেকে ৬৪৯ টাকার মধ্যে।

রাহুল গান্ধী  টি-শার্ট

রাহুল গান্ধীর সমর্থকদের জন্যও টি-শার্ট মিলছে আমাজনে। পোপলুর ‘আই সাপোর্ট রাহুল গান্ধী’ লেখা কালো এবং সাদা রাউন্ড নেক টি-শার্ট পেয়ে যাবেন গান্ধী সমর্থকরা। দাম ৩৯৯ থেকে ৪৯৯ টাকার মধ্যে।

rahul-t-shirt

ভিমরাও অম্বেদকর টি-শার্ট

ambedkar-t-shirt

বিজেপি আমলে বেড়েছে দলিত আন্দোলন। এই আন্দোলনের আইকন ভিমরাও অম্বেদকর। তাঁর ছবি দেওয়া টি-শার্ট মিলছে আমাজনে। দাম ৩৩৩ টাকা থেকে ৪৬৯টাকার মধ্যে।

চে গুয়েভারা  টি-শার্ট

che-t-shirt

নবীন বামপন্থীদের বরাবরই আইকন চে গুয়েভারা। বিশ্বজুড়ে টি-শার্টের বাজারে বরাবরই তাঁর চাহিদা রয়েছে। শুধু বামপন্থী নন, তার বাইরেও অনেকেই পচ্ছন্দ করে চে-র  ছবি দেওয়া টি-শার্ট টুপি। স্বাভাবিক ভাবে আমাজনের টি-শার্ট সম্ভারের রয়েছে তাঁরও জায়গা। চের ছবি দেওয়া টি-শার্টের দাম ২৮০ থেকে ৫৯৯টাকা মধ্যে পেয়ে যাবেন হাফ বা ফুল রাউন্ড নেক টি-শার্ট।

[আরও পড়ুন : ফ্যাশনের যুগে খুবই কম দামে ব্র্যান্ডেড স্নিকার্স কিনুন ফ্লিপকার্টে]

মা-মাটি-মানুষ টি-শার্ট

mamatimanush t-shirt

সর্বভারতীয় বিরোধী রাজনীতিতে এখন গুরুত্বপূর্ণ নাম মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তাঁর সমর্থকদের চাহিদা পূরণের ব্যবস্থা রয়েছে আমাজনে। মা-মাটি-মানুষ লেখা টি-শার্ট পেয়ে যাবেন ৪৪৯টাকায়

তবে ডিজাইনের সম্ভারে এগিয়ে আছেন মোদীই।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here