ওয়েবডেস্ক: ফ্যাশন সচেতন মানুষ এখন পোশাকের সঙ্গে সমান ভাবে নজর দিয়ে থাকেন জুতো, ব্যাগ ইত্যাদি সবকিছুর ওপরেই। নিজেকে পরিপাটি করে সাজানোর পর স্টাইলিশ দেখানোর জন্য আপনার প্রয়োজন ট্রেন্ডি জুতোর। যা হতে হবে পোশাক, পরিবেশ ও বয়সের সঙ্গে অবশ্যই মানানসই। পোশাকের সঙ্গে মানিয়ে জুতো পরার ক্ষেত্রে তরুণরা এখন বেশ সচেতন। পোশাকের সঙ্গে ম্যাচিং করে স্যান্ডেল কিংবা লোফার, কেডস, পার্টি সু, কনভার্সও পরছে তারা।

পোশাকের পাশাপাশি এখন জুতোতেও অনেক পরিবর্তন এসেছে। তবে ফ্যাশনেবল জুতো মানেই হাই হিল, স্টিলেটো এই সব জুতো ছাড়া প্রায় অনেকেই ভাবতেই পারে না। ফ্যাশন ট্রেন্ডের এই সময়ে সে ধারণা একেবারেই পাল্টে গেছে। পছন্দ মতো ড্রেসের সঙ্গে পছন্দ মতো স্নিকার্স পরতে হলে একবার ঢুঁ মারবেন নাকি আপনার পছন্দের অনলাইন সংস্থা ফ্লিপকার্টে।

আসুন দেখে নেওয়া যাক-

১। পুমা

হঠাৎ করে এত জুতো থাকতে কেন স্নিকার্সের এত জনপ্রিয়তা? এর প্রধান কারণ পায়ে পরে খুবই আরাম পাওয়া যায়। কাজের প্রয়োজনে যাদের দিনের বেশিরভাগ সময়টা বাইরে থাকতে হয় তাঁরা হিল জুতো পরার বদলে ফ্লিপকার্ট থেকে স্নিকার্স কিনেই ফেলুন। পুমা’র এই  স্নিকার্সটি ফ্লিপকার্টে পেয়ে যাচ্ছেন মাত্র ১,৯৪৯ টাকায়।

২। নাইক

উঁচু হিল পরে টানা হাঁটাচলা করলে কোমরে ব্যথার সমস্যা হতে পারে, তখনও সাহায্য করতে পারে স্নিকার্স। আর কোথাও বেড়াতে গিয়ে অনেক হাঁটাহাঁটি করতে হলে স্নিকার্সের তো কোনও বিকল্পই নেই!

ফ্লিপকার্ট থেকে মাত্র ৩,৩৫৬ টাকায় নাইকের এই স্নিকার্সটি কিনে ফেলুন।

৩। স্পারক্স

ইদানীং মানুষ ক্যাজুয়াল ভাবে চলাফেরা করতেই ভালোবাসে। সে পোশাক হোক কিংবা জুতো অথবা সাজগোজেও এখন ক্যাজুয়ালের ছোয়াই বেশি থাকে।

তাই ক্যাজুয়াল লুকের জন্য একেবারে মানানসই স্পারক্সের স্নিকার্সের ফ্লিপকার্ট থেকে কিনে নিন মাত্র ৮৯৯ টাকায়।

আরও পড়ুন: ডিজাইনার স্লিং ব্যাগ কিনবেন? জলের দরে পেয়ে যাবেন ফ্লিপকার্টে

৪। লেভি

ফ্যাশনেবল ও টেকসই লেভির স্নিকার্স জুতো যদি কিনতে চান, তা হলে আর দেরি না করে ফ্লিপকার্ট থেকেই মাত্র ৯৪৪ টাকায় কিনে নিন লেভির স্নিকার্স।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here