শিশুদের জন্য শীতের সেরা পোশাক, স্টাইল এবং গরম, দুই-ই রাখবে

শিশুরা তো বড়ো হবেই। তাই আগের বছরের পোশাক এ বছরে ছোটো হয়ে যাওয়াটাই স্বাভাবিক। আর বছর বছর শীতের পোশাক কেনা বাবা-মায়ের কাছে বাড়তি একটা ঝক্কি।

ছোটোদের পোশাক কেনার সময় যেমন এ বিষয়টা মাথায় রাখতে হয়, তেমনই আকর্ষণীয় রঙের পাশাপাশি সেই পোশাক কতটা আরামদায়ক, সে দিকেও নজর রাখতে হয়। এখানে তুলে ধরা হল তেমনই ৫টি শীতের পোশাকের বিবরণ। পছন্দ হলে এখান থেকেই কিনে ফেলতে পারেন।

FAIQA থার্মাল ওয়্যার টপ পায়জামা সেট (২টির প্যাক)

FAIQA থার্মাল ওয়্যার টপ পায়জামা সেট ছেলে-মেয়ে উভয় ধরনের শিশুদের জন্য ভালো মানের ত্বক-বান্ধব ফেব্রিক থেকে তৈরি। শীতের পোশাক হিসেবে যা বেশ ভালো। বিশেষত্ব, ছেলে এবং মেয়ে দু’জনের জন্যই এই প্যাক। রয়েছে বিভিন্ন রং, যা বাচ্চাদের কাছে আকর্যণীয়।

দাম: ৩৯৯-৬৯৯ টাকা

BRIM HUGS এবং CUDDLES ইউনিসেক্স কটন হুডেড সোয়েটশার্ট

BRIM HUGS & CUDDLES-এর ইউনিসেক্স কটন হুডেড সোয়েটশার্ট হল শীতের জন্য ডিজাইন করা একটি অত্যন্ত আরামদায়ক সোয়েটশার্ট। উষ্ণতা যেমন দেবে, তেমনই মিলবে আরাম। এটা উচ্চ-মানের পলি ওয়াডিং দিয়ে তৈরিকরা হয়। আপনার শিশুর কান এবং মাথাকে সম্পূর্ণ উষ্ণ এবং আরামদায়ক রাখার জন্য হুডযুক্ত।

দাম: ৬৯৯ টাকা

ছেলেদের জন্য Hopscotch ফুলহাতা সোয়েটার

আপনি যদি আপনার ছেলের জন্য সোয়েটারের খোঁজ করেন তবে ছেলেদের জন্য হপসকচ ফুল স্লিভ জ্যামিতিক সোয়েটার একটি নিখুঁত পছন্দ। এটি উচ্চ-মানের এক্রাইলিক দিয়ে তৈরি যা আরামদায়ক এবং পর্যাপ্ত উষ্ণতা জোগায়। ফলে এটা পরে ঠান্ডার ভয় ছাড়াই বাইরে যওয়া যাবে।

দাম: ১,১৫৪-১,২৫৩ টাকা

Bold N Elegant উলের শীতকালীন পুলওভার সোয়েটার

শীতকালে নিয়মিত ব্যবহারের জন্য পোশাক। এটা টেকসই, নমনীয়, আরামদায়ক এবং পর্যাপ্ত উষ্ণতা প্রদান করে। শিশুরা এটাকে খুব পছন্দ করে, কারণ এর সামনের দিকে হাতির ছবি রয়েছে। এই শীতের মরশুমে এটা আপনার বাচ্চাদের জন্য মানানসই হতে পারে। এর বৃত্তাকার ঘাড়ের নকশা, লম্বা হাতা, স্লিপ-অন ক্লোজার এবং রিবড হেম শিশুদের নজর কাড়ে।

দাম: ৫৯৯ টাকা

ছেলেদের জন্য ESNINO সুতির গোল গলার সোয়েটশার্ট

ESNINO-এর গোল গলার সোয়েটশার্ট শীতের সময় ছেলেদের জন্য আরেকটি দুর্দান্ত পোশাক। এটি বিশেষত তাদের জন্য কাজ করে যারা পশম পছন্দ করে না। খেলা বা হাঁটার জন্য বাইরে যাওয়ার সময় এটা ঠান্ডার হাত থেকে রক্ষা করে। এর লম্বা হাতার নকশা এবং আকর্ষণীয় রং অন্যদের থেকে আলাদা করে। এটিও হুডযুক্ত।

দাম: ৩৯৯-৪৯৯ টাকা

আরও পড়তে পারেন: কুল থেকে কমলা, শীতে সুস্থ থাকতে যে ৫টি ফল অবশ্যই খাবেন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

পাঠকের পছন্দ

আরও পড়ুন