ঋ সরকার

শীত শেষের দামামা বেজে গিয়েছে। শীতের জীর্ণতা কাটিয়ে ফুলে ফুলে সজ্জিত প্রকৃতি জানান দিয়ে যাচ্ছে বসন্তের আগমনী বার্তা। আসন্ন মাঘের শুক্লা পঞ্চমী তিথি। বসন্তের সূচনাক্ষণে দেবীর আগমন।

সরস্বতী পুজো মানেই বাঙালির কাছে আর একটি প্রেমের দিন। আর প্রেমের দিনে নিজেকে সাজান একেবারে বাসন্তী রঙের ছোঁয়ায়। সরস্বতী পুজোর সাজ হোক আপনার মনের মানুষ ঠিক যেমনটি চায়।

কিন্তু এর পরে যে রয়েছে আর একটি স্পেশাল দিন। ১৪ ফেব্রুয়ারি! ভ্যালেন্টাইন ডে বা ভালবাসা দিবস। আর ভ্যালেন্টাইন ডে মানেই প্রতিটি প্রেমিক, প্রেমিকার মনের উচ্ছ্বাস বেড়ে হয়ে যায় দ্বিগুণ।

আর এই দিনটিতে নিজেকে সাজান একেবারে নবরূপে। যাতে আপনার প্রেমিক আপনার দিক থেকে চোখ সরাতেই না পারে।

যদি সরস্বতী পুজোর সাজে কিছু বদল আনতে চান অথবা ভ্যালেন্টাইন ডে-তে আপনি হতে চান আপনার প্রেমিকের চোখের মণি তা হলে আপনাকে চলে যেতে হবে কসবার বোসপুকুরের ‘বঙ্গনারী’ বুটিকে। এক নজরে দেখে নেওয়া যাক কী কী রয়ছে বঙ্গনারীর সম্ভারে?

 ডিজাইনার শাড়ি ও ব্লাউজ

এ যেন একবারে চাঁদের হাট! একই ছাদের নীচে আপনি পেয়ে যাবেন রকমারি কালেকশানের পোশাক।

বঙ্গনারীর শাড়ির কালেকশন

হলপ করে বলতে পারি, এত সুন্দর ডিজাইনার শাড়ি আপনি অন্য কোথাও নাও পেতে পারেন। তাই এ বছরের সরস্বতী পুজোর শাড়ি কিনতে চলেই আসুন ‘বঙ্গনারী’ বুটিকে।

শাড়ির সঙ্গে চাই ডিজাইনিং ব্লাউজ। তাতে আর চিন্তা কীসের? ডিজাইনিং ব্লাউজও আপনি পেয়ে যাবেন ‘বঙ্গনারী’ বুটিকে।

 কানের দুল

‘বঙ্গনারী’ বুটিকে পেয়ে যাচ্ছেন ডিজাইনিং কানের দুল। যা একেবারে আপনার সাধ্যের মধ্যে।

 ব্যাগ

সাজগোজের সঙ্গে চাই মানানসই এক্সক্লুসিভ কালেকশানের ব্যাগ। তাও পেয়ে যাবেন বঙ্গনারী বুটিকে।

[আরও পড়ুন: ‘বঙ্গনারী’র স্বীকৃতি, ইন্ডিয়া অ্যাচিভার্স অ্যাওয়ার্ডস ২০১৯] 

 

‘বঙ্গনারী’ বুটিকের কর্ণধার মৌমিতা সাহা জানালেন,

আমাদের এখানে ডিজাইনিং এক্সক্লুসিভ কালেকশানের কানের দুল পেয়ে যাচ্ছেন মাত্র ২০ টাকায়। তবে কিনলেই বুঝতে পারবেন, গড়িয়াহাটের ফুটপাথের কানের দুল আর ‘বঙ্গনারী’ বুটিকের কানের দুলের কোয়ালিটিতে কতটা পার্থক্য আছে। এ ছাড়াও আমাদের বুটিকে এক্সক্লুসিভ কালেকশানের বিভিন্ন ধরনের ডিজাইনিং গলার হার পেয়ে যাবেন। সরস্বতীপুজোর জন্য প্রতিটি ডিজাইনিং কালেকশানের ওপরে রয়েছে বিশেষ ছাড়।

বঙ্গনারী বুটিকের ঠিকানা

১৪০, বোসপুকুর পূর্বপাড়া রোড, শরত পার্ক, তালবাগান, বোসপুকুর, কসবা, কলকাতা -৩৯

বন্ধুরা কী ভাবছেন? কসবা কী আপনার বাড়ি থেকে অনেকটা দূর? কী ভাবে কিনবেন এত সুন্দর ডিজাইনিং শাড়ি, জুয়েলারি। ‘বঙ্গনারী’ বুটিকের ফেসবুক পেজ ‘বঙ্গনারী ২০১৮’ থেকেও আপনি আপনার পছন্দের জিনিসটি অর্ডার করতেই পারেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here