ওয়েবডেস্ক: সাজতে নিশ্চই ভালোবাসেন? সে অবশ্য কে না চায় নিজেকে সুন্দর রাখতে। পোশাক থেকে জুতো, সবেতেই এখন ব্র্যান্ডের ছড়াছড়ি। শুধু কী পোশাকেই মানুষ থেমে আছে? পছন্দমতো ব্র্যান্ডের সাজগোজের প্রসাধনীও মানুষ খুঁজে নিচ্ছে।

তবে মুখমণ্ডলে সবচেয়ে আকর্ষণীয় অঙ্গ হল চোখ। আর সেই চোখকে যদি সুন্দর করে সাজিয়ে তোলা যায় তাহলে কেমন হয়?

কী বলছেন? কাজল পরতে ভালোবাসেন। তা হলে তো হয়েই গেল। কাজল দিয়েই রাঙিয়ে তুলুন আপনার কাজল নয়না হরিণী দু’টি চোখ।

ইতিমধ্যেই নামকরা ব্র্যান্ডের কাজলের পসরা সাজিয়ে হাজির হয়েছে অনলাইন সংস্থাগুলি। তবে আর দেরি কেন?

কী কী আকর্ষণীয় অফার আপনার জন্য অপেক্ষা করছে তাহলে দেখেই নেওয়া যাক।

১। অ্যামাজন

হাতে সময় নেই? নিশ্চই কাজের চাপ? তাই অনলাইন ভরসা। সেই কথা ভেবেই অ্যামাজনে চলছে কাজল ধামাকা অফার। মাত্র ১৯০ টাকায় পেয়ে যাচ্ছেন ল্যাকমি আইকনিক পেন্সিল কাজল, মেবিলিন কলোসেল কাজল।

আপনি আবার ল্যাকমি ছাড়া অন্য কোনো ব্র্যান্ড ব্যবহার করেন না। চিন্তা করার কোনো দরকার নেই। অ্যামাজনে মাত্র ২২৯ টাকায় পেয়ে যাচ্ছেন ল্যাকমি আইকনিক পেন্সিল কাজল কম্বো অফার। এছাড়াও মাত্র ২৯৯ টাকায় পেয়ে যাচ্ছেন ল্যাকমি আইকনিক পেন্সিল কাজল ও লোরিয়াল কাজল

কী ভাবছেন? চোখে কাজল পড়লেও কাজলের রং গাড় কালো হয় না? তাহলে মেবিলিন সুপার ব্ল্যাক কলোসেল কাজল ব্যবহার করুন। মাত্র ৩৯৮ টাকায় তিনটি মেবিলিন সুপার ব্ল্যাক কলোসেল কাজল পেয়ে যাচ্ছেন অ্যামাজন থেকে।

এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন নাকি? আর দেরী না করে আজই কিনে ফেলুন আপনার পছন্দের সেরা অফারটি।

চলুন একটু ঘুরে আসি এবার ফ্লিপকার্ট থেকে!

২। ফ্লিপকার্ট

ফ্লিপকার্ট থেকে কেনাকাটি করতে বেশি পছন্দ করেন? ঠিকাছে, তাই করুন। আপনার চোখকে সুন্দর করে সাজিয়ে তুলতে বিভিন্ন ব্র্যান্ডের কাজলের ওপরে ফ্লিপকার্টে কী কী অফার দিচ্ছে একটু জেনে নেবেন নাকি।

মাত্র ২৫০ টাকায় ফ্লিপকার্টে আপনি পেয়ে যাচ্ছেন ল্যাকমি আইকনিক পেন্সিল কাজল ও মেবিলিন কলোসেল কাজল। আপনি নিজে আপনার চোখের কাজল তুলতে না চাইলে চব্বিশ ঘন্টা পর্যন্ত আপনার চোখের কাজল অটুট থাকবে। এমনকি জল লাগলেও চোখ থেকে আপনার কাজল উঠবে না।

বোধহয় অনেক কিছু কম্বো অফার আপনার জন্য অপেক্ষা করছে। মাত্র ৫৯৯ টাকা দিলেই ফ্লিপকার্ট থেকে পেয়ে যাচ্ছেন দু’টি ল্যাকমি আইকনিক পেন্সিল কাজল, মেবিলিনের একটি লিপ বাম, ওলের একটি ফেয়ারনেস ক্রিম এবং সঙ্গে র‍য়েছে চোখে লাগানোর পাতা।

হরেক রকমের তাকলাগানো অফার নিয়ে হাজির হয়েছে অ্যামাজন ও ফ্লিপকার্ট। যেই অফারটি আপনার পছন্দের আর দেরি না করে শীঘ্রই কিনে ফেলুন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here