Connect with us

সাজপোশাক

‘শ্যামলী বুটিকে’র পুজো কালেকশন নিয়ে জমজমাট চায়ের আড্ডা ‘আড্ডা গান ও শাড়ি’

সকলের সঙ্গে খাবার খেতে খেতে, শাড়ি দেখতে দেখতে আর গান শুনতে শুনতে আড্ডা মানে হল পুজোর শুরুটাই জমিয়ে হচ্ছে।

Published

on

Shyamoli
smita das
স্মিতা দাস

‘শ্যামলী বুটিকে’র পুজো কালেকশন নিয়ে জমজমাট চায়ের আড্ডা হয়ে গেল দক্ষিণ কলকাতার সার্দান অ্যাভিনিউয়ের জনপ্রিয় কাফে ‘দ্য চায়েওয়ালা’তে। সেখানে যেমন ছিল ‘শ্যামলী’র পুজো কালেকশন থেকে প্রচুর নতুন ধরনের শাড়ি, পাশাপাশি ছিল গানের মেলাও। গোটা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ‘শ্যামলী বুটিকের’ অন্যতম কর্ণধার আরজে রাই। রাই এই আড্ডার নাম দিয়েছেন ‘আড্ডা গান ও শাড়ি’।

এ দিন রাই জানান, এই সমস্ত কালেকশনই তাঁর মা ‘শ্যামলী’ কর্ণধার সূপর্ণা চৌধুরীর। বলেন, শ্যামলীতে রয়েছে হ্যান্ডলুম, লিনেন, ব্লক প্রিন্ট থেকে সিল্কের বিভিন্ন রকমের শাড়ি। শুধু যে হাল ফ্যাশনের শাড়ির সম্ভার রয়েছে তা-ই নয়, দামও খুবই কম এবং সকলের সাধ্যের মধ্যেই।

এই দিনের আড্ডায় উপস্থিত ছিলেন সাংবাদিক থেকে অভিনেত্রী থেকে গায়িকও। উপস্থিত ছিলেন সাংবাদিক রুমেলা, আরজে অভিনেত্রী শেলী, অভিনেত্রী তন্বী, গায়িকা মেখলা।

Loading videos...
শ্যামলীর কর্ণধার রাইয়ের সঙ্গে শেলী ও মেখলা

রুমেলা বলেন, শাড়ি বা জিনস কুর্তি পরে আড্ডা সব সময়ই হয়। তবে শাড়ি নিয়ে আড্ডা সেটা সাধারণত হয় না। সেটিরই ব্যবস্থা এখানে হয়েছে। বহুরূপীর অভিষেক রায়ের ‘দ্য চায়েওয়ালা’তে এমন একটি আড্ডা পুজোর মাত্র কয়েক দিন আগে খুবই ভালো লাগছে। তিনি শাড়ি প্রিয় ক্রেতাদের উদ্দেশে জানান, ‘শ্যামলী’র সব রকমের আপডেট পেতে কালেকশন সম্বন্ধে জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে শ্যামলীর ফেসবুক পেজে। শুধু তা-ই নয়, ‘শ্যামলী’র কালেকশন একবারে ভিন্ন রুচির। তাই নিজের নিজের শাড়ির কালেকশন বাড়াতে, নিজেকে আরও সমৃদ্ধ করতে অবশ্যই আসতে হবে ‘শ্যামলী’তে।

তন্বী বলেন, ‘পুজোর ক’টা দিন শাড়ি মাস্ট’। শ্যামলী বুটিকের রাই তাঁর কলেজের বন্ধু। কিন্তু তাঁর এত ভালো একটি বুটিক আছে তা অজানা ছিল। তবে এ বার পুজোর জন্য শাড়ি কেনা মানেই ‘শ্যামলী’। এই আড্ডায় এসে খুবই খুশি তিনিও।

শ্যামলীর পুজো কালেকশন নিয়ে চলছে আড্ডা

শেলী বলেন, তিনি পাঁচ বছর ধরে ‘শ্যামলী’ থেকেই শাড়ি কিনছেন। লিনেনের খুব সুন্দর কালেকশন রয়েছে ‘শ্যামলী’তে। তবে এই বছরের নতুনত্বের মধ্যে ঢাকাইয়ের ওপর হ্যান্ডলুমের কাজ। আর এই আড্ডার ব্যাপারে তিনি বলেন, পুজোর ঠিক আগে আগে এখানে উপস্থিত সকলের সঙ্গে খাবার খেতে খেতে, শাড়ি দেখতে দেখতে আর গান শুনতে শুনতে আড্ডা মানে হল পুজোর শুরুটাই জমিয়ে হচ্ছে।

মেখলা বলেন, যে কোনো দামের শাড়ির জন্যই ‘শ্যামলী’ আদর্শ। ব্লক প্রিন্ট, লিনেন সব রকমের শাড়ি নিয়ে অপেক্ষা করছে ‘শ্যামলী’। পুজোর কেনাকাটা মানে ‘শ্যামলী’। তিনিও এ দিনের আড্ডায় এসে দারুণ খুশি। ইতিমধ্যেই ‘শ্যামলী’ থেকে পুজোর জন্য শাড়িও পছন্দ করে ফেলেছেন তিনি। ‘শ্যামলী’র কালেকশন সম্পর্কে ক্রেতাদের উদ্দেশে বলেন, ভালো শাড়ি কিনতে হলে অবশ্যই আসুন ‘শ্যামলী’তে।    

রাখিতে বোনের জন্য উপহার কিনবেন? রকমারি শাড়ির সম্ভার নিয়ে অপেক্ষায় ‘সুন্দরী’

সাজপোশাক

দীপাবলিতে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস নিয়ে এল ‘ধনতেরাস শগুন অফার’

Published

on

সেনকো

খবর অনলাইন ডেস্ক : পূর্ব ভারতের সবচেয়ে বড় রিটেল জুয়েলারি চেন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এক মেগা দীপাবলি অফার ঘোষণা করেছে, যার নাম ‘ধনতেরাস শগুন অফার’। উৎসব উপলক্ষে এই অফারে ক্রেতারা সোনা আর হীরের গয়নার কেনায় বিপুল সুবিধা পাবেন।

এই মেগা উৎসব অফার ঘোষণা করে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর সিইও শুভঙ্কর সেন, বলেন, “ধনতেরাস আর দিওয়ালি হল আনন্দ করার সময় আর এই সময়টা গয়না কেনার পক্ষে শুভ। এই উৎসবের মেজাজটা মাথায় রেখে আমরা সেরা গয়না দিচ্ছি আকর্ষণীয় অফারে, যাতে ক্রেতাদের গয়না কিনতে গিয়ে নজিরবিহীন হয় এক অভিজ্ঞতা লাভ করেন।

এছাড়া আমরা ১৯৯৯/- টাকার বেশি মূল্যের হীরের গয়নায় সুদবিহীন ই এম আই এবং বিনামূল্যে বিমার সুবিধা দিচ্ছি। ক্রেতাদের কাছ থেকে সুদ নেওয়া হবে না, কোন প্রোসেসিং চার্জও নেওয়া হবে না।”

Loading videos...

আরবিআই এর নির্দেশ অনুযায়ী সমস্ত কাগজপত্র পূরণ করার পরেই ক্রেতাকে ইএমআই-এর সুযোগ দেওয়া হবে।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিজাইন আর বৈচিত্র্যের উদ্দেশ্য হলো সবরকমের ক্রেতাকে পছন্দসই সোনা, হীরে, প্ল্যাটিনাম, রূপো এবং ফ্যাশন জুয়েলারি কেনার সুযোগ দেওয়া।

সেনকোতে আপনি ৫০০ টাকা থেকে শুরু করে ৫ লক্ষ টাকা পর্যন্ত মূল্যের গয়না এক ছাদের তলায় পাবেন। সেই গয়নার মধ্যে আছে রোজকার ব্যবহারের জন্য এবং কাজের জায়গায় পরবার মত এভারলাইট কালেকশন।

আসন্ন বিয়ের মরসুমের কনেদের জন্য বিবাহ কালেকশন, ফ্যাশনদুরস্ত এবং স্টাইলিশ পুরুষদের জন্য অহম কালেকশন এবং পার্টিতে পরে যাওয়ার জন্য গসিপ সিলভার অ্যান্ড ফ্যাশন জুয়েলারি কালেকশন।

সেনকো
সেনকোর কালেকশন

১৮ ক্যারাটের গয়নার সাবেকি ডিজাইন এই গয়নাগুলোর দাম সাধ্যের মধ্যে রাখা হয়েছে। আর মজুরি কম বা বাজেটের মধ্যে হওয়ায় অফার সমেত এই গয়নাগুলো আপনাকে আপনার টাকার উপযুক্ত মূল্য দেয়।

এই অতিমারির মধ্যেও একমাত্র সেনকোর কারিগররাই আজকের মহিলাদের জন্য চালু ফ্যাশনের হাতে তৈরি গয়না এবং আধুনিক ডিজাইনের গয়না তৈরি করে চলেছেন।

অফারগুলো সারা দেশের ১০০-র বেশি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের স্টোরে এবং অনলাইনে পাওয়া যাবে।

Continue Reading

সাজপোশাক

নারীর ক্ষমতায়ন ও তাঁদের আত্মবিশ্বাস দৃঢ় করার লক্ষ্যে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এনেছে ‘শক্তি’ কালেকশন

যে শাশ্বত শক্তি আপনার অন্তর্নিহিত ক্ষমতা, বুদ্ধিমত্তার পরীক্ষা নেয় এবং জীবনকে ইতিবাচক করে তোলে — ‘শক্তি কালেকশন’ তারই প্রতীক।

Published

on

শক্তি কালেকশন

নিজস্ব প্রতিনিধি : ভারতের সবচেয়ে বড় উৎসব ‘দুর্গাপুজো’র মেজাজটা উদযাপন করতে, পূর্ব ভারতে গয়নার সবচেয়ে বড় জুয়েলারী চেন  সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস  এক এক্সক্লুসিভ কালেকশন নিয়ে এলো। নাম ‘শক্তি কালেকশন’। শক্তি কালেকশনে আছে আংটি, কানের দুল, পেনড্যান্ট আর বালা। মাত্র ৬,৯৯৯/- টাকা থেকে শুরু এই গয়নাগুলো আজকের স্বাধীন, সূক্ষ্মরুচির নারীর পছন্দের ভূষণ হয়ে উঠবে।

‘শক্তি কালেকশন’ লঞ্চ উপলক্ষে শ্রী শুভঙ্কর সেন, সি ই ও, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বলেন, ‘‘দুর্গাপুজো সারা ভারতের সবচেয়ে বড় উৎসবগুলোর একটা। এই উপলক্ষে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সমস্ত বয়সের মহিলাদের জন্য এক নতুন সম্ভার নিয়ে এসেছে। এই কালেকশনের নাম ‘শক্তি’’।

তিনি আরও বলেন, ‘‘নারীর ক্ষমতায়ন, তাঁদের আত্মবিশ্বাস এবং উন্নতি করবার অভিলাষের মূর্ত প্রতীক এই সম্ভার। যে শাশ্বত শক্তি আপনার অন্তর্নিহিত ক্ষমতা, বুদ্ধিমত্তার পরীক্ষা নেয় এবং জীবনকে ইতিবাচক করে তোলে — ‘শক্তি কালেকশন’ তারই  প্রতীক। আমরা আত্মবিশ্বাসী যে এই নতুন সম্ভার আমাদের সম্মানীয় ক্রেতাদের কাছে মূল্যবান হয়ে উঠবে।’’

Loading videos...

শক্তি কালেকশন পাওয়া যাবে সারা দেশে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সমস্ত স্টোরে আর https://sencogoldanddiamonds.com/products/category/shakti-collection ওয়েবসাইটে।

সেনকোর অন্যান্য বহু  সোনা ও হীরের গয়নার সম্ভার রয়েছে। যেমন – সারাক্ষণ পরার জন্য এভারলাইট; ফ্যাশন কস্টিউম গয়নার সম্ভার গসিপ  আর নতুন যুগের কনের জন্য বিয়ের গয়নার সম্ভার বিবাহ।

উৎসবের মরশুমে বিশেষ জয়োৎসব অফারে  ক্রেতারা এই সুবিধাগুলো পাবেন

  • সোনার গয়নায় ৩০০/- টাকা ছাড়
  • পুরনো সোনা বিনিময় করলে ০% ডিডাকশন
  • হীরের গয়নায় ২৫% পর্যন্ত ছাড়
  • সোনার গয়নার কারিগরির মজুরিতে ৮% থেকে ছাড় শুরু
  • প্ল্যাটিনাম গয়নার কারিগরির মজুরিতে ২০% ছাড়
  • গসিপ কালেকশনের এম আর পি তে ১৫% ছাড়
  • রত্নের এম আর পি তে ১৫% ছাড়

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস ফ্লেক্সি গোল্ড রেট প্ল্যান ও চালু করেছে। এই প্ল্যানে আপনি ধনতেরাসের  আগে পর্যন্ত আজকের দরেই গয়না বুক করে রাখতে পারেন। যদি কেনার সময় গয়নার দাম বেড়ে যায়, তাহলেও আপনি বুক করা দরেই সেটা কিনতে পারবেন। কিন্তু যদি দাম কমে যায়, তাহলে সেই  কম দামে কিনতে পারবেন। এছাড়াও সেনকো হীরের গয়নায় এক নো-কস্ট ই এম আই অফার দিচ্ছে বিনামূল্যে বিমা সহ।

আরও পড়ুন : ‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

Continue Reading

সাজপোশাক

পার্শি মীনাকারি কাজের সূক্ষ্ম মিশেলে কল্যাণ জুয়েলার্স নিয়ে এলো সাবেকি গয়নার ‘সঙ্কল্প সম্ভার’

Published

on

সংকল্প

খবর অনলাইন ডেস্ক : দুর্গাপুজো উপলক্ষ্যে কল্যাণ জুয়েলার্স নিয়ে এলো নতুন ‘সঙ্কল্প সম্ভার’। সঙ্কল্প হল ইয়েলো গোল্ডের ওপর এনামেলের মীনাকারি হাতে তৈরি সাবেকি গয়নার সম্ভার। এই সংগ্রহের প্রত্যেকটি গয়না আঞ্চলিক ক্রেতাদের পছন্দ মাথায় রেখে তৈরি, এবং পশ্চিমবঙ্গের পরিশ্রমী শিল্পীদের নিখুঁত হাতের কাজের নিদর্শন।

পার্শি মীনাকারি কাজের সূক্ষ্ম মিশেল রয়েছে সঙ্কল্প কালেকশনে। বাংলার কালজয়ী গয়নাশিল্পের প্রতি সম্মান প্রদর্শন করে এই সঙ্কল্প। পাঁচ নলী হার থেকে সোনার হার, জুই হার, বালা, রতনচূড়, নানা রকমের টাই চেন, কান পাশা, আংটি এই সংগ্রহের প্রত্যেকটি গয়নাই সাংস্কৃতিক ও প্রথাগত দিক গুরুত্বে ভরপুর।

উৎসবকে আরও উজ্জ্বল করে তুলতে কল্যাণ জুয়েলার্স ‘৩০০ কেজি গোল্ড গিভঅ্যাওয়ে’ ক্যাম্পেনের অঙ্গ হিসাবে কিছু আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। কল্যাণের ক্রেতারা তাঁদের কেনাকাটার সঙ্গে তৎক্ষণাৎ ব্যবহার্য ভাউচার পাবেন, যা দিয়ে গয়না কিনতে স্পট ডিসকাউন্ট পাবেন। এই স্কিম অনুযায়ী সোনার গয়নায় বসানো পাথরে ২০% – ৫০% ছাড় পাওয়া যাবে অথবা হীরের গয়নায় ২৫% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অফারটি চলবে ৩০  নভেম্বর, ২০২০ পর্যন্ত।

Loading videos...

এই ব্র্যান্ড ধনতেরাস প্রি-বুক অফারও ঘোষণা করেছে। এই অফার আপনাকে সোনার দর বৃদ্ধি থেকে সুরক্ষা দেবে। যত টাকা মূল্যের গয়না কিনতে চান, তার ২০% অ্যাডভান্স দিয়ে আপনি এখনকার দরেই গয়না বুক করতে পারেন। এর ফলে দামের ওঠা নামা থেকে আপনি সুরক্ষিত। অ্যাডভান্স বুকিং এর অফার ২০ অক্টোবর, ২০২০ পর্যন্ত চলবে।

উৎসবের মরসুম শুরু হওয়ার মুখে কল্যাণ নিজেদের সুরক্ষা ও স্বাস্থ্য বিধি আরও জোরদার করেছে। নিজেদের কর্মচারী এবং শোরুমে আসা ক্রেতাদের সুস্থতা নিশ্চিত করতে অনেকগুলো ব্যবস্থা নিয়েছে। থার্মাল গান দিয়ে শরীরের তাপমাত্রা পরীক্ষা, কর্মচারী ও ক্রেতাদের মাস্ক ও গ্লাভস দেওয়া, যেসব জায়গা বেশি ছোঁয়াছুঁয়ি হয় সেখানে ঘন ঘন পরিষ্কার করা ও স্যানিটাইজ করা, ডিজিটাল পেমেন্টে উৎসাহ দিয়ে নিরাপদ বিলিং এর ব্যবস্থা করার মতো বহু ব্যবস্থা নেওয়া হয়েছে।

সঙ্কল্প সম্ভার এক নতুন ব্র্যান্ড ক্যাম্পেনের মাধ্যমে লঞ্চ করা হবে, থাকবেন কল্যাণ জুয়েলার্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এই সম্ভার শুরু ২০ হাজার টাকা থেকে এবং পাওয়া যাবে পশ্চিমবঙ্গ, অসম, ওড়িশা, ঝাড়খন্ড এবং ছত্তিশগড়ের কল্যাণ শোরুমগুলোতে।

এই নতুন সংগ্রহের শুভ মুক্তি উপলক্ষ্যে কল্যাণ জুয়েলার্সের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর টি এস কল্যাণরমন বলেন, “দুর্গাপুজো কেবল মা দুর্গার বাপের বাড়ি আসার উৎসব নয়। এটা নারীশক্তির উদযাপন আর সেই সঙ্গে প্রত্যেক নারীর শক্তি, বিশালতা, মাধুর্য এবং সৌন্দর্যেরও উদযাপন। আমরা এবারের পুজো উদযাপন করছি আমাদের পৃষ্ঠপোষকদের নতুন সঙ্কল্প সম্ভার উপহার দিয়ে। সাবেকি গয়নার এই সম্ভার যেমন শোভা বৃদ্ধি করবে, তেমনি সমৃদ্ধি আর আশার চিহ্নও হয়ে উঠবে। এ বছর মা দুর্গার কাছে এই তো আমাদের সম্মিলিত প্রার্থনা।”

আরও – চমক জাগানো কালেকশন সারা দেশের বিভিন্ন শিল্পকলার সঙ্গম জুয়েলারি ব্র্যান্ড তনিশ্কের ‘একত্বম’

Continue Reading
Advertisement
Advertisement
রাজ্য24 mins ago

রাজ্যপালের বিরুদ্ধে মামলা রুজু হোক, পুলিশকে পরামর্শ তৃণমূলের

coronavirus flights west bengal
দেশ53 mins ago

আন্তর্জাতিক উড়ান পরিষেবা স্থগিতের মেয়াদ বাড়াল কেন্দ্র

ভ্রমণ কথা2 hours ago

রূপসী বাংলার সন্ধানে ২/ সাগর থেকে জঙ্গলমহলে

দেশ3 hours ago

ধর্মঘট আপডেট: জায়গায় জায়গায় পথ ও রেল অবরোধ বাম-কংগ্রেস কর্মীদের, ব্যাহত জনজীবন, বিক্ষিপ্ত অশান্তি

ফুটবল3 hours ago

রাত ১০টায় বিপুল হাততালি, রাজপুত্রকে আবেগপ্রবণ বিদায় জানাতে তৈরি হচ্ছে আর্জেন্তিনা

ফুটবল3 hours ago

ফকল্যান্ড যুদ্ধে হারের প্রতিশোধ নিল ‘ঈশ্বরের হাত’

কেনাকাটা4 hours ago

শীতের নতুন কিছু আইটেম, দাম নাগালের মধ্যে

শরীরস্বাস্থ্য4 hours ago

করোনাকালে শিশু এবং প্রাপ্তবয়স্কদের জন্য হু-র স্বাস্থ্য সতর্কতা

দেশ5 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৪৪৪৮৯, সুস্থ ৩৬৩৬৭

বিনোদন3 days ago

মাদক মামলায় জামিন পেলেন ভারতী সিংহ ও হর্ষ লিম্বাচিয়া

দেশ3 hours ago

ধর্মঘট আপডেট: জায়গায় জায়গায় পথ ও রেল অবরোধ বাম-কংগ্রেস কর্মীদের, ব্যাহত জনজীবন, বিক্ষিপ্ত অশান্তি

ফুটবল2 days ago

পিকে-চুণী স্মরণে ডার্বি শুরুর আগে নীরবতা পালন হোক, আইএসএল কর্তৃপক্ষকে অনুরোধ জানাল ইস্টবেঙ্গল

ফুটবল3 days ago

পেনাল্টি কাজে লাগিয়ে প্রথম ম্যাচে ৩ পয়েন্ট ঘরে তুলল হায়দরাবাদ

দেশ21 hours ago

সংক্রমণে লাগাম টানতে ১ ডিসেম্বর থেকে নতুন বিধিনিষেধ, নির্দেশিকা জারি কেন্দ্রের

দেশ2 days ago

দুর্ভাগ্য! ভ্যাকসিন নিয়ে রাজনীতি হচ্ছে, বৈঠকে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

Allahabad High Court
দেশ2 days ago

‘প্রিয়ঙ্কা-সালামাতকে আমরা হিন্দু-মুসলিম হিসেবে দেখি না,” ঐতিহাসিক রায় এলাহাবাদ হাইকোর্টের

কেনাকাটা

কেনাকাটা4 hours ago

শীতের নতুন কিছু আইটেম, দাম নাগালের মধ্যে

খবর অনলাইন ডেস্ক: শীত এসে গিয়েছে। সোয়েটার জ্যাকেট কেনার দরকার। কিন্তু বাইরে বেরিয়ে কিনতে যাওয়া মানেই বাড়ি এসে এই ঠান্ডায়...

কেনাকাটা2 days ago

ঘর সাজানোর জন্য সস্তার নজরকাড়া আইটেম

খবর অনলাইন ডেস্ক: ঘরকে একঘেয়ে দেখতে অনেকেরই ভালো লাগে না। তাই আসবারপত্র ঘুরিয়ে ফিরে রেখে ঘরের ভোলবদলের চেষ্টা অনেকেই করেন।...

কেনাকাটা5 days ago

লিভিংরুমকে নতুন করে দেবে এই দ্রব্যগুলি

খবর অনলাইন ডেস্ক: ঘরের একঘেয়েমি কাটাতে ও সৌন্দর্য বাড়াতে ডিজাইনার আলোর জুড়ি মেলা ভার। অ্যামাজন থেকে তেমনই কয়েকটি হাল ফ্যাশনের...

কেনাকাটা1 week ago

কয়েকটি প্রয়োজনীয় জিনিস, দাম একদম নাগালের মধ্যে

খবর অনলাইন ডেস্ক: কাজের সময় হাতের কাছে এই জিনিসগুলি থাকলে অনেক খাটুনি কমে যায়। কাজও অনেক কম সময়ের মধ্যে করে...

কেনাকাটা3 weeks ago

দীপাবলি-ভাইফোঁটাতে উপহার কী দেবেন? দেখতে পারেন এই নতুন আইটেমগুলি

খবর অনলাইন ডেস্ক : সামনেই কালীপুজো, ভাইফোঁটা। প্রিয় জন বা ভাইবোনকে উপহার দিতে হবে। কিন্তু কী দেবেন তা ভেবে পাচ্ছেন...

কেনাকাটা4 weeks ago

দীপাবলিতে ঘর সাজাতে লাইট কিনবেন? রইল ১০টি নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: আসছে আলোর উৎসব। কালীপুজো। প্রত্যেকেই নিজের বাড়িকে সুন্দর করে সাজায় নানান রকমের আলো দিয়ে। চাহিদার কথা মাথায় রেখে...

কেনাকাটা2 months ago

মেয়েদের কুর্তার নতুন কালেকশন, দাম ২৯৯ থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক: পুজো উপলক্ষ্যে নতুন নতুন কুর্তির কালেকশন রয়েছে অ্যামাজনে। দাম মোটামুটি নাগালের মধ্যে। তেমনই কয়েকটি রইল এখানে। প্রতিবেদন...

কেনাকাটা2 months ago

‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

খবর অনলাইন ডেস্ক : সামনেই পুজো আর পুজোর জন্য নতুন নতুন শাড়ির সম্ভার নিয়ে হাজর রয়েছে এরশা। এরসার শাড়ি পাওয়া...

কেনাকাটা2 months ago

‘এরশা’-র পুজো কালেকশনের ১০টি সেরা শাড়ি

খবর অনলাইন ডেস্ক : পুজো কালেকশনে হ্যান্ডলুম শাড়ির সম্ভার রয়েছে ‘এরশা’-র। রইল তাদের বেশ কয়েকটি শাড়ির কালেকশন অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা2 months ago

পুজো কালেকশনের ৮টি ব্যাগ, দাম ২১৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : এই বছরের পুজো মানে শুধুই পুজো নয়। এ হল নিউ নর্মাল পুজো। অর্থাৎ খালি আনন্দ করলে...

নজরে