‘শ্যামলী বুটিকে’র পুজো কালেকশন নিয়ে জমজমাট চায়ের আড্ডা ‘আড্ডা গান ও শাড়ি’

0
Shyamoli
‘শ্যামলী বুটিকে’র পুজো কালেকশন নিয়ে জমাটি চায়ের আড্ডা
smita das
স্মিতা দাস

‘শ্যামলী বুটিকে’র পুজো কালেকশন নিয়ে জমজমাট চায়ের আড্ডা হয়ে গেল দক্ষিণ কলকাতার সার্দান অ্যাভিনিউয়ের জনপ্রিয় কাফে ‘দ্য চায়েওয়ালা’তে। সেখানে যেমন ছিল ‘শ্যামলী’র পুজো কালেকশন থেকে প্রচুর নতুন ধরনের শাড়ি, পাশাপাশি ছিল গানের মেলাও। গোটা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ‘শ্যামলী বুটিকের’ অন্যতম কর্ণধার আরজে রাই। রাই এই আড্ডার নাম দিয়েছেন ‘আড্ডা গান ও শাড়ি’।

এ দিন রাই জানান, এই সমস্ত কালেকশনই তাঁর মা ‘শ্যামলী’ কর্ণধার সূপর্ণা চৌধুরীর। বলেন, শ্যামলীতে রয়েছে হ্যান্ডলুম, লিনেন, ব্লক প্রিন্ট থেকে সিল্কের বিভিন্ন রকমের শাড়ি। শুধু যে হাল ফ্যাশনের শাড়ির সম্ভার রয়েছে তা-ই নয়, দামও খুবই কম এবং সকলের সাধ্যের মধ্যেই।

এই দিনের আড্ডায় উপস্থিত ছিলেন সাংবাদিক থেকে অভিনেত্রী থেকে গায়িকও। উপস্থিত ছিলেন সাংবাদিক রুমেলা, আরজে অভিনেত্রী শেলী, অভিনেত্রী তন্বী, গায়িকা মেখলা।

শ্যামলীর কর্ণধার রাইয়ের সঙ্গে শেলী ও মেখলা

রুমেলা বলেন, শাড়ি বা জিনস কুর্তি পরে আড্ডা সব সময়ই হয়। তবে শাড়ি নিয়ে আড্ডা সেটা সাধারণত হয় না। সেটিরই ব্যবস্থা এখানে হয়েছে। বহুরূপীর অভিষেক রায়ের ‘দ্য চায়েওয়ালা’তে এমন একটি আড্ডা পুজোর মাত্র কয়েক দিন আগে খুবই ভালো লাগছে। তিনি শাড়ি প্রিয় ক্রেতাদের উদ্দেশে জানান, ‘শ্যামলী’র সব রকমের আপডেট পেতে কালেকশন সম্বন্ধে জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে শ্যামলীর ফেসবুক পেজে। শুধু তা-ই নয়, ‘শ্যামলী’র কালেকশন একবারে ভিন্ন রুচির। তাই নিজের নিজের শাড়ির কালেকশন বাড়াতে, নিজেকে আরও সমৃদ্ধ করতে অবশ্যই আসতে হবে ‘শ্যামলী’তে।

তন্বী বলেন, ‘পুজোর ক’টা দিন শাড়ি মাস্ট’। শ্যামলী বুটিকের রাই তাঁর কলেজের বন্ধু। কিন্তু তাঁর এত ভালো একটি বুটিক আছে তা অজানা ছিল। তবে এ বার পুজোর জন্য শাড়ি কেনা মানেই ‘শ্যামলী’। এই আড্ডায় এসে খুবই খুশি তিনিও।

শ্যামলীর পুজো কালেকশন নিয়ে চলছে আড্ডা

শেলী বলেন, তিনি পাঁচ বছর ধরে ‘শ্যামলী’ থেকেই শাড়ি কিনছেন। লিনেনের খুব সুন্দর কালেকশন রয়েছে ‘শ্যামলী’তে। তবে এই বছরের নতুনত্বের মধ্যে ঢাকাইয়ের ওপর হ্যান্ডলুমের কাজ। আর এই আড্ডার ব্যাপারে তিনি বলেন, পুজোর ঠিক আগে আগে এখানে উপস্থিত সকলের সঙ্গে খাবার খেতে খেতে, শাড়ি দেখতে দেখতে আর গান শুনতে শুনতে আড্ডা মানে হল পুজোর শুরুটাই জমিয়ে হচ্ছে।

মেখলা বলেন, যে কোনো দামের শাড়ির জন্যই ‘শ্যামলী’ আদর্শ। ব্লক প্রিন্ট, লিনেন সব রকমের শাড়ি নিয়ে অপেক্ষা করছে ‘শ্যামলী’। পুজোর কেনাকাটা মানে ‘শ্যামলী’। তিনিও এ দিনের আড্ডায় এসে দারুণ খুশি। ইতিমধ্যেই ‘শ্যামলী’ থেকে পুজোর জন্য শাড়িও পছন্দ করে ফেলেছেন তিনি। ‘শ্যামলী’র কালেকশন সম্পর্কে ক্রেতাদের উদ্দেশে বলেন, ভালো শাড়ি কিনতে হলে অবশ্যই আসুন ‘শ্যামলী’তে।    

রাখিতে বোনের জন্য উপহার কিনবেন? রকমারি শাড়ির সম্ভার নিয়ে অপেক্ষায় ‘সুন্দরী’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.