নারীর ক্ষমতায়ন ও তাঁদের আত্মবিশ্বাস দৃঢ় করার লক্ষ্যে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এনেছে ‘শক্তি’ কালেকশন

0
শক্তি কালেকশন

নিজস্ব প্রতিনিধি : ভারতের সবচেয়ে বড় উৎসব ‘দুর্গাপুজো’র মেজাজটা উদযাপন করতে, পূর্ব ভারতে গয়নার সবচেয়ে বড় জুয়েলারী চেন  সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস  এক এক্সক্লুসিভ কালেকশন নিয়ে এলো। নাম ‘শক্তি কালেকশন’। শক্তি কালেকশনে আছে আংটি, কানের দুল, পেনড্যান্ট আর বালা। মাত্র ৬,৯৯৯/- টাকা থেকে শুরু এই গয়নাগুলো আজকের স্বাধীন, সূক্ষ্মরুচির নারীর পছন্দের ভূষণ হয়ে উঠবে।

‘শক্তি কালেকশন’ লঞ্চ উপলক্ষে শ্রী শুভঙ্কর সেন, সি ই ও, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বলেন, ‘‘দুর্গাপুজো সারা ভারতের সবচেয়ে বড় উৎসবগুলোর একটা। এই উপলক্ষে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সমস্ত বয়সের মহিলাদের জন্য এক নতুন সম্ভার নিয়ে এসেছে। এই কালেকশনের নাম ‘শক্তি’’।

Loading videos...

তিনি আরও বলেন, ‘‘নারীর ক্ষমতায়ন, তাঁদের আত্মবিশ্বাস এবং উন্নতি করবার অভিলাষের মূর্ত প্রতীক এই সম্ভার। যে শাশ্বত শক্তি আপনার অন্তর্নিহিত ক্ষমতা, বুদ্ধিমত্তার পরীক্ষা নেয় এবং জীবনকে ইতিবাচক করে তোলে — ‘শক্তি কালেকশন’ তারই  প্রতীক। আমরা আত্মবিশ্বাসী যে এই নতুন সম্ভার আমাদের সম্মানীয় ক্রেতাদের কাছে মূল্যবান হয়ে উঠবে।’’

শক্তি কালেকশন পাওয়া যাবে সারা দেশে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সমস্ত স্টোরে আর https://sencogoldanddiamonds.com/products/category/shakti-collection ওয়েবসাইটে।

সেনকোর অন্যান্য বহু  সোনা ও হীরের গয়নার সম্ভার রয়েছে। যেমন – সারাক্ষণ পরার জন্য এভারলাইট; ফ্যাশন কস্টিউম গয়নার সম্ভার গসিপ  আর নতুন যুগের কনের জন্য বিয়ের গয়নার সম্ভার বিবাহ।

উৎসবের মরশুমে বিশেষ জয়োৎসব অফারে  ক্রেতারা এই সুবিধাগুলো পাবেন

  • সোনার গয়নায় ৩০০/- টাকা ছাড়
  • পুরনো সোনা বিনিময় করলে ০% ডিডাকশন
  • হীরের গয়নায় ২৫% পর্যন্ত ছাড়
  • সোনার গয়নার কারিগরির মজুরিতে ৮% থেকে ছাড় শুরু
  • প্ল্যাটিনাম গয়নার কারিগরির মজুরিতে ২০% ছাড়
  • গসিপ কালেকশনের এম আর পি তে ১৫% ছাড়
  • রত্নের এম আর পি তে ১৫% ছাড়

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস ফ্লেক্সি গোল্ড রেট প্ল্যান ও চালু করেছে। এই প্ল্যানে আপনি ধনতেরাসের  আগে পর্যন্ত আজকের দরেই গয়না বুক করে রাখতে পারেন। যদি কেনার সময় গয়নার দাম বেড়ে যায়, তাহলেও আপনি বুক করা দরেই সেটা কিনতে পারবেন। কিন্তু যদি দাম কমে যায়, তাহলে সেই  কম দামে কিনতে পারবেন। এছাড়াও সেনকো হীরের গয়নায় এক নো-কস্ট ই এম আই অফার দিচ্ছে বিনামূল্যে বিমা সহ।

আরও পড়ুন : ‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.