Connect with us

সাজপোশাক

চমক জাগানো কালেকশন সারা দেশের বিভিন্ন শিল্পকলার সঙ্গম জুয়েলারি ব্র্যান্ড তনিশ্কের ‘একত্বম’

ভিন্ন ভিন্ন শিল্পরূপগুলি সূক্ষ্মভাবে গেঁথে তৈরি করা হয়েছে সুষমামণ্ডিত একটা কালেকশন, যা একত্বের সৌন্দর্যকে জীবন্ত করে তুলেছে।

Published

on

তানিস্ক

খবর অনলাইন ডেস্ক : ভারতের সবচেয়ে বড়ো ও সবচেয়ে পছন্দের জুয়েলারি ব্র্যান্ড তনিশ্ক এই উৎসবের মরশুমের জন্য নিয়ে এল বিশেষ কালেকশন ‘একত্বম’। এই কালেকশনের থিম হল ‘একত্ব’ এবং এটা ভারতীয় শিল্পের সেরা রূপগুলির একটা সত্যিকারের সমন্বয়। এই ভিন্ন ভিন্ন শিল্পরূপগুলি সূক্ষ্মভাবে গেঁথে তৈরি করা হয়েছে সুষমামণ্ডিত একটা কালেকশন, যা একত্বের সৌন্দর্যকে জীবন্ত করে তুলেছে।

ভারতের সেরা কারিগরদের একাংশের সমৃদ্ধ শিল্পগুণের উদ্দেশে এক ছন্দোময় উৎসর্গ হল একত্বম। এর শিল্পীরা এসেছেন গোটা দেশ থেকে এবং তাঁরা বাঁধা পড়েছেন এক সঙ্গে মিলে কাজ করার মনোভাব নিয়ে। এই কালেকশনের দ্যুতি লুকিয়ে আছে ভারতের বিভিন্ন অঞ্চলের শিল্পরূপের সমন্বয়ের মধ্যে। এখনে সমন্বিত হয়েছে দেশের ১৫টি ভিন্ন ধরনের শিল্পরূপ। সব মিলিয়ে এই কালেকশনের প্রতিটি অলঙ্কারই হয়ে উঠেছে উৎকর্ষে চূড়ান্ত।

এই অনন্য কালেকশনে রয়েছে একেবারে স্তম্ভিত করে দেওয়ার মতো ডিজাইন, যেখানে ধাতুর নিখাদ ভাব ও আধুনিকতার সঙ্গে হাত মিলিয়েছে কমনীয়তা। এতে রয়েছে নানা ধরনের অনন্য কারিগরি প্রযুক্তি। রয়েছে নখখসি, রাভা ওয়ার্ক, কিট-কিটা ওয়ার্ক এবং চন্ডকের পরত ইত্যাদি। সূক্ষ্ম প্যাটার্ন এবং সহজাত শিল্পকর্মের মিলন থেকেই স্পষ্ট যে এই সব কারিগরি টেকনিকের উৎসগুলি খুবই সমৃদ্ধ। উৎসবের কালেকশনে তনিশকের সেরা শিল্পরূপের সঙ্গে হাত মিলিয়েছে হস্তশিল্পীর দক্ষতা এবং এর গভীরে রয়েছে একত্বের ভাবনা সংক্রান্ত দূরদৃষ্টি। সেটাই হল একত্বমের মূল ভাবনা।

একত্বম কালেকশনের উদ্বোধন উপলক্ষ্যে টাইটান কোম্পানি লিমিটেডের চিফ ডিজাইন অফিসার রেবতী কান্ত বলেন, ‘সাম্প্রতিক সময়ে, দূরত্ব থাকা সত্ত্বেও, আমরা সবাই এক হয়ে কাছাকাছি এসেছি। তনিশ্কে আমরা ঐক্যের সৌন্দর্যে বিশ্বাস করি এবং সব বাধা অতিক্রম করে পরস্পরের প্রতি সহমর্মিতা, ভালবাসা এবং যত্নের মনোভাবই আমাদের এক সূতোয় গেঁথে রেখেছে। আমাদের সাম্প্রতিকতম উৎসবের কালেকশন ‘একত্বম’ এই একত্বের থিমেই উজ্জীবিত।’

তিনি বলেন, ‘আমাদের গ্রাহক, কারিগর এবং আমাদের অলঙ্কারকে আমরা এমন ভাবে একসূত্রে গাঁথতে চেয়েছি, যা সাম্প্রতিক সময়ে গোটা মানবজাতির সঙ্গমের প্রতীক। এই ডিজাইনের দর্শনই হল একত্ব। তার প্রতি দায়বদ্ধ থাকাই আমাদের সামনে ছিল সবচেয়ে বড়ো চ্যালেঞ্জ। একই সঙ্গে সৌন্দর্যের দর্শনের প্রতি দায়বদ্ধ থাকাও আমাদের লক্ষ্য। অলঙ্কারের জগতে আমরা এই সব শিল্পরূপকে চিরকালের জন্য একসূত্রে চমৎকার ভাবে গ্রথিত করেছি। এবং একাত্মম-এর মাধ্যমে আমরা ভারতের সেরা শিল্পরূপের সঙ্গমে প্রাণসঞ্চার করেছি। এখানে সবকিছুই সূক্ষ্মভাবে গাঁথা পড়েছে একটা চমৎকার কালেকশনে, যা একত্বের সৌন্দর্যকে জীবন্ত করে তুলেছে। আমরা আন্তরিক ভাবে আশা করি, উৎসবের এই কালকেশন আমাদের গ্রাহকদের উৎসবকালীন পরিবেশে নিয়ে আসবে দারুণ দীপ্তি।’

টাইটান কোম্পানি লিমিটেডের তনিশ্ক মার্কেটিং অ্যান্ড রিটেল, ভিপি ক্যাটেগরি, অরুণ নারায়ণ বলেন, ‘গত ৬ মাসে আমাদের গোটা দেশের লোক কিছু নিঃস্বার্থ কাজের মাধ্যমে আমরা কিছু বিষয় উপলব্ধি করতে পেরেছি। এই সময়ের নানা চ্যালেঞ্জের মোকাবিলা করার অভিজ্ঞতার মাধ্যমেও আমরা কিছু শিখেছি। মানবতার মূল মন্ত্র হল ‘একত্ব’ এবং সবাই মিলে হাত মিলিয়ে এক হয়ে দাঁড়ানো, সব কিছু নতুন করে গড়ে তোলার জন্য একে অপরের পাশে দাঁড়ানো এবং সব চ্যালেঞ্জকে জয় করা খুবই গুরুত্বপূর্ণ কাজ। এই ব্র্যান্ডের মাধ্যমে এবং ‘একত্বম’ কালেকশনের ভাবনার মাধ্যমে আমরা বিষয়টাকে উদযাপন করছি এবং নিজেদের প্রকাশ করছি। এই নতুন, চমক জাগানো কালেকশন সারা দেশের বিভিন্ন শিল্পকলার একটি সঙ্গম। দেশের নানা হস্তশিল্প কেন্দ্রের সেরা কারিগরদের শিল্পকর্মকে আমরা জীবন্ত করে তুলছি এবং এভাবেই ‘একত্বে’র সৌন্দর্য’ সংক্রান্ত ভাবনাকেও জীবন্ত করে তুলছি। গুরুত্বপূর্ণ বিষয় হল, আমরা বিশ্বাস করি যে, এই কালেকশন ভারতজুড়ে আমাদের অলঙ্কারের কারিগরদের জীবনজীবিকা নতুন করে গড়ে তুলতে সাহায্য করবে এবং তাতেই আসন্ন দীপাবলিতে তাদের ঘরবাড়ি আলোকিত হয়ে উঠবে।’

তনিশ্কের একান্ত নিজস্ব উৎসবের কালেকশন — ‘একত্বম’-র সঙ্গে সকলের মিলেমিশে এক হয়ে যাওয়ার মনোভাবকে উদযাপন করুন। কালেকশনের দাম ৪০ হাজার টাকা থেকে শুরু। ভারতের সব তনিশ্ক স্টোরে এবং তনিশ্কের ই কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাবে এই কালেকশন। ই কমার্সের ঠিকানা http://www.tanishq.co.in

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সাজপোশাক

নারীর ক্ষমতায়ন ও তাঁদের আত্মবিশ্বাস দৃঢ় করার লক্ষ্যে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এনেছে ‘শক্তি’ কালেকশন

যে শাশ্বত শক্তি আপনার অন্তর্নিহিত ক্ষমতা, বুদ্ধিমত্তার পরীক্ষা নেয় এবং জীবনকে ইতিবাচক করে তোলে — ‘শক্তি কালেকশন’ তারই প্রতীক।

Published

on

শক্তি কালেকশন

নিজস্ব প্রতিনিধি : ভারতের সবচেয়ে বড় উৎসব ‘দুর্গাপুজো’র মেজাজটা উদযাপন করতে, পূর্ব ভারতে গয়নার সবচেয়ে বড় জুয়েলারী চেন  সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস  এক এক্সক্লুসিভ কালেকশন নিয়ে এলো। নাম ‘শক্তি কালেকশন’। শক্তি কালেকশনে আছে আংটি, কানের দুল, পেনড্যান্ট আর বালা। মাত্র ৬,৯৯৯/- টাকা থেকে শুরু এই গয়নাগুলো আজকের স্বাধীন, সূক্ষ্মরুচির নারীর পছন্দের ভূষণ হয়ে উঠবে।

‘শক্তি কালেকশন’ লঞ্চ উপলক্ষে শ্রী শুভঙ্কর সেন, সি ই ও, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বলেন, ‘‘দুর্গাপুজো সারা ভারতের সবচেয়ে বড় উৎসবগুলোর একটা। এই উপলক্ষে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সমস্ত বয়সের মহিলাদের জন্য এক নতুন সম্ভার নিয়ে এসেছে। এই কালেকশনের নাম ‘শক্তি’’।

তিনি আরও বলেন, ‘‘নারীর ক্ষমতায়ন, তাঁদের আত্মবিশ্বাস এবং উন্নতি করবার অভিলাষের মূর্ত প্রতীক এই সম্ভার। যে শাশ্বত শক্তি আপনার অন্তর্নিহিত ক্ষমতা, বুদ্ধিমত্তার পরীক্ষা নেয় এবং জীবনকে ইতিবাচক করে তোলে — ‘শক্তি কালেকশন’ তারই  প্রতীক। আমরা আত্মবিশ্বাসী যে এই নতুন সম্ভার আমাদের সম্মানীয় ক্রেতাদের কাছে মূল্যবান হয়ে উঠবে।’’

শক্তি কালেকশন পাওয়া যাবে সারা দেশে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সমস্ত স্টোরে আর https://sencogoldanddiamonds.com/products/category/shakti-collection ওয়েবসাইটে।

সেনকোর অন্যান্য বহু  সোনা ও হীরের গয়নার সম্ভার রয়েছে। যেমন – সারাক্ষণ পরার জন্য এভারলাইট; ফ্যাশন কস্টিউম গয়নার সম্ভার গসিপ  আর নতুন যুগের কনের জন্য বিয়ের গয়নার সম্ভার বিবাহ।

উৎসবের মরশুমে বিশেষ জয়োৎসব অফারে  ক্রেতারা এই সুবিধাগুলো পাবেন

  • সোনার গয়নায় ৩০০/- টাকা ছাড়
  • পুরনো সোনা বিনিময় করলে ০% ডিডাকশন
  • হীরের গয়নায় ২৫% পর্যন্ত ছাড়
  • সোনার গয়নার কারিগরির মজুরিতে ৮% থেকে ছাড় শুরু
  • প্ল্যাটিনাম গয়নার কারিগরির মজুরিতে ২০% ছাড়
  • গসিপ কালেকশনের এম আর পি তে ১৫% ছাড়
  • রত্নের এম আর পি তে ১৫% ছাড়

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস ফ্লেক্সি গোল্ড রেট প্ল্যান ও চালু করেছে। এই প্ল্যানে আপনি ধনতেরাসের  আগে পর্যন্ত আজকের দরেই গয়না বুক করে রাখতে পারেন। যদি কেনার সময় গয়নার দাম বেড়ে যায়, তাহলেও আপনি বুক করা দরেই সেটা কিনতে পারবেন। কিন্তু যদি দাম কমে যায়, তাহলে সেই  কম দামে কিনতে পারবেন। এছাড়াও সেনকো হীরের গয়নায় এক নো-কস্ট ই এম আই অফার দিচ্ছে বিনামূল্যে বিমা সহ।

আরও পড়ুন : ‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

Continue Reading

সাজপোশাক

পার্শি মীনাকারি কাজের সূক্ষ্ম মিশেলে কল্যাণ জুয়েলার্স নিয়ে এলো সাবেকি গয়নার ‘সঙ্কল্প সম্ভার’

Published

on

সংকল্প

খবর অনলাইন ডেস্ক : দুর্গাপুজো উপলক্ষ্যে কল্যাণ জুয়েলার্স নিয়ে এলো নতুন ‘সঙ্কল্প সম্ভার’। সঙ্কল্প হল ইয়েলো গোল্ডের ওপর এনামেলের মীনাকারি হাতে তৈরি সাবেকি গয়নার সম্ভার। এই সংগ্রহের প্রত্যেকটি গয়না আঞ্চলিক ক্রেতাদের পছন্দ মাথায় রেখে তৈরি, এবং পশ্চিমবঙ্গের পরিশ্রমী শিল্পীদের নিখুঁত হাতের কাজের নিদর্শন।

পার্শি মীনাকারি কাজের সূক্ষ্ম মিশেল রয়েছে সঙ্কল্প কালেকশনে। বাংলার কালজয়ী গয়নাশিল্পের প্রতি সম্মান প্রদর্শন করে এই সঙ্কল্প। পাঁচ নলী হার থেকে সোনার হার, জুই হার, বালা, রতনচূড়, নানা রকমের টাই চেন, কান পাশা, আংটি এই সংগ্রহের প্রত্যেকটি গয়নাই সাংস্কৃতিক ও প্রথাগত দিক গুরুত্বে ভরপুর।

উৎসবকে আরও উজ্জ্বল করে তুলতে কল্যাণ জুয়েলার্স ‘৩০০ কেজি গোল্ড গিভঅ্যাওয়ে’ ক্যাম্পেনের অঙ্গ হিসাবে কিছু আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। কল্যাণের ক্রেতারা তাঁদের কেনাকাটার সঙ্গে তৎক্ষণাৎ ব্যবহার্য ভাউচার পাবেন, যা দিয়ে গয়না কিনতে স্পট ডিসকাউন্ট পাবেন। এই স্কিম অনুযায়ী সোনার গয়নায় বসানো পাথরে ২০% – ৫০% ছাড় পাওয়া যাবে অথবা হীরের গয়নায় ২৫% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অফারটি চলবে ৩০  নভেম্বর, ২০২০ পর্যন্ত।

এই ব্র্যান্ড ধনতেরাস প্রি-বুক অফারও ঘোষণা করেছে। এই অফার আপনাকে সোনার দর বৃদ্ধি থেকে সুরক্ষা দেবে। যত টাকা মূল্যের গয়না কিনতে চান, তার ২০% অ্যাডভান্স দিয়ে আপনি এখনকার দরেই গয়না বুক করতে পারেন। এর ফলে দামের ওঠা নামা থেকে আপনি সুরক্ষিত। অ্যাডভান্স বুকিং এর অফার ২০ অক্টোবর, ২০২০ পর্যন্ত চলবে।

উৎসবের মরসুম শুরু হওয়ার মুখে কল্যাণ নিজেদের সুরক্ষা ও স্বাস্থ্য বিধি আরও জোরদার করেছে। নিজেদের কর্মচারী এবং শোরুমে আসা ক্রেতাদের সুস্থতা নিশ্চিত করতে অনেকগুলো ব্যবস্থা নিয়েছে। থার্মাল গান দিয়ে শরীরের তাপমাত্রা পরীক্ষা, কর্মচারী ও ক্রেতাদের মাস্ক ও গ্লাভস দেওয়া, যেসব জায়গা বেশি ছোঁয়াছুঁয়ি হয় সেখানে ঘন ঘন পরিষ্কার করা ও স্যানিটাইজ করা, ডিজিটাল পেমেন্টে উৎসাহ দিয়ে নিরাপদ বিলিং এর ব্যবস্থা করার মতো বহু ব্যবস্থা নেওয়া হয়েছে।

সঙ্কল্প সম্ভার এক নতুন ব্র্যান্ড ক্যাম্পেনের মাধ্যমে লঞ্চ করা হবে, থাকবেন কল্যাণ জুয়েলার্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এই সম্ভার শুরু ২০ হাজার টাকা থেকে এবং পাওয়া যাবে পশ্চিমবঙ্গ, অসম, ওড়িশা, ঝাড়খন্ড এবং ছত্তিশগড়ের কল্যাণ শোরুমগুলোতে।

এই নতুন সংগ্রহের শুভ মুক্তি উপলক্ষ্যে কল্যাণ জুয়েলার্সের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর টি এস কল্যাণরমন বলেন, “দুর্গাপুজো কেবল মা দুর্গার বাপের বাড়ি আসার উৎসব নয়। এটা নারীশক্তির উদযাপন আর সেই সঙ্গে প্রত্যেক নারীর শক্তি, বিশালতা, মাধুর্য এবং সৌন্দর্যেরও উদযাপন। আমরা এবারের পুজো উদযাপন করছি আমাদের পৃষ্ঠপোষকদের নতুন সঙ্কল্প সম্ভার উপহার দিয়ে। সাবেকি গয়নার এই সম্ভার যেমন শোভা বৃদ্ধি করবে, তেমনি সমৃদ্ধি আর আশার চিহ্নও হয়ে উঠবে। এ বছর মা দুর্গার কাছে এই তো আমাদের সম্মিলিত প্রার্থনা।”

আরও – চমক জাগানো কালেকশন সারা দেশের বিভিন্ন শিল্পকলার সঙ্গম জুয়েলারি ব্র্যান্ড তনিশ্কের ‘একত্বম’

Continue Reading

জীবন যেমন

মেকআপ করে কী ভাবে ঢাকবেন ডবল চিন?

Published

on

খবরঅনলাইন ডেস্ক: ডবল চিনের সমস্যায় অনেকেই ভোগেন। তাঁদের এই সমস্যা থেকে মুক্তি দেওয়ার জন্য নিয়মিত ব্যায়াম ও সঠিক খাদ্যাভ্যাস যেমন উপযুক্ত দিশা, তেমনই আরও একটি চটজলদি ও সাময়িক উপায় হল মেকআপ। ডবল চিনের সমস্যায় যে ব্যায়ামগুলি করলে দীর্ঘস্থায়ী সমাধান বেরোবে তেমন কয়েকটির কথা আগেই আলোচনা হয়েছে। এই পর্বে মেকআপ।

ব্যায়াম করে যত দিন সময় লাগবে ডবল চিন কমাতে তার মাঝেও তো সমস্যা হতে পারে। তাই এই মাঝের সময়টুকুর জন্য মেকআপের টিপগুলি কাজে লাগানো যেতে পারে।

মেকআপ পদ্ধতি

১। বেস

মুখটা ভালো করে পরিষ্কার করে নিন। তার পর বেস মেকআপ করুন। বেস মেকআপ নিখুঁত হলে গোটা মেকআপটাই খুব সুন্দর হবে।

২। ফাউন্ডেশন ও ব্রোঞ্জার

ফাউন্ডেশন এবং ব্রোঞ্জার বাছার ক্ষেত্রে ত্বকের স্বাভাবিক রঙের চেয়ে দু’ শেড গাঢ় নিতে হবে। ফর্সা হলে গোলাপি ঘেঁষা, মাঝারি বা চাপা গায়ের রং হলে একটু সোনালি ঘেঁষা ব্রোঞ্জার নিন।

৩। গাল ও চিবুক কাটা

চিবুকে ফাউন্ডেশন লাগানো হয়ে গেলে অল্প একটু ব্রোঞ্জার আঙুলে নিয়ে চোয়ালের হাড় বরাবর লাগান। এর পর হালকা হাতে ছোটো স্ট্রোকে তা গালের সঙ্গে মিশিয়ে দিন।

৪। ব্লেন্ড

মেকআপ করলেই হল না। তা ভালো করে ব্লেন্ড করতে হবে। স্পঞ্জ দিয়ে ভালো ভাবে ব্লেন্ড করুন।

৫। গলায়

চোয়ালের হাড়ের নীচে চিবুকের নরম অংশেও ব্রোঞ্জার লাগান তাতে গলা ও চিবুক এক রকম লাগবে।

৬। পাউডার

ট্রান্সলুসেন্ট পাউডার দিয়ে মেকআপ সেট করে নিন।

৭। ঠোঁট

ঠোঁটের মেকআপও জরুরি। গাঢ় রঙের লিপস্টিকও চেহারা একদম বদলে দেয়। তাই লোকের নজর ঘোরাতে চকচকে লিপ গ্লস, গাঢ় লাল, গাঢ় খয়েরি শেডের লিপস্টিক লাগান। ঠোঁটের দিকে নজর গেলে চিবুকে আর নজর ঘুরবে না।

৮। গাল ও চোখ

গাল আর চোখের মেকআপও জরুরি। চোখে হালকা রঙের আইশ্যাডো ও আইলাইনার লাগান। গালের উপরের দিকে ছোটো ছোটো টানে ব্লাশার লাগান। চিবুকে নজর যাবে না।

৯। চুলের স্টাইল

হেয়ারস্টাইলের ব্যাপারেও সচেতন হতে হবে। চিবুকের ঠিক নীচে বা ঘাড় পর্যন্ত লম্বা চুলের কোনো রকম স্টাইল না করাই ভালো। বরং চিবুকের দিকটা বেশি নজরে পড়বে না এমন হেয়ারস্টাইল করুন। এ ক্ষেত্রে সাইডে কোনো হেয়ার স্টাইল করা যেতে পারে।

আরও – ডবল চিনের সমস্যা? ম্যাজিকের মতো কাজ করবে এই ৬টি ব্যায়াম

পড়ুন – ত্বকের জেল্লা ফেরাতে ১০টি ঘরোয়া টোটকা

Continue Reading

Amazon

Advertisement
Narendra Modi in Maan Ki Baat
দেশ14 mins ago

পুজো মণ্ডপে আগের মতো ভিড় হয়নি, উৎসবে মানুষ সংযত থাকছেন: নরেন্দ্র মোদী

দেশ1 hour ago

দৈনিক মৃতের সংখ্যা ফের ছ’শোর নীচে, সুস্থতার হার বেড়ে প্রায় ৯০ শতাংশ

দেশ2 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৫০১২৯, সুস্থ ৬২০৭৭

currency notes
শিল্প-বাণিজ্য2 hours ago

মোরাটোরিয়াম: কয়েক দিনের মধ্যেই অ্যাকাউন্টে বাড়তি সুদের টাকা ফেরত পাবেন গ্রাহক

দেশ3 hours ago

কোভ্যাকসিনের ট্রায়াল শেষ হতে পারে এপ্রিলের পর, তবে জরুরি ব্যবহারের সম্ভাবনা তার আগেই!

বিদেশ3 hours ago

কোভিড আক্রান্ত হওয়ার পর ক্ষমা চেয়ে নিলেন পোল্যান্ডের প্রেসিডেন্ট

ক্রিকেট12 hours ago

নাটকীয় প্রত্যাবর্তন! হারের দরজা থেকে জয় ছিনিয়ে নিল পঞ্জাব

খাওয়াদাওয়া13 hours ago

মহানবমীতে পেঁয়াজ রসুন ছাড়া নিরামিষ পাঁঠার মাংস

দেশ2 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৫০১২৯, সুস্থ ৬২০৭৭

রাজ্য3 days ago

সপ্তমীর দুপুরে সুন্দরবনে আঘাত হানবে অতি গভীর নিম্নচাপ, ভারী বর্ষণে ভাসতে পারে কলকাতা ও পার্শ্ববর্তী জেলা

কলকাতা2 days ago

কাশীবোস লেনে ‘দেবীঘট’, হাতিবাগানে ‘অসমাপ্ত’, নলীন সরকারে ‘পুজো এবার কাঠামোতে’, নর্থ ত্রিধারার ‘শ্রদ্ধার্ঘ্য’, সিকদারবাগানে ‘উৎসব’

ক্রিকেট2 days ago

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি কপিল দেব

covaxin
দেশ2 days ago

ভারত বায়োটেকের ‘কোভ্যাকসিন’কে তৃতীয় দফার পরীক্ষার জন্য ছাড়পত্র

কলকাতা1 day ago

মহাসপ্তমীতে কলকাতা মহানগরীর অচেনা ছবি

ক্রিকেট3 days ago

মনীশ, বিজয়ের রেকর্ড জুটিতে রাজস্থানকে হারিয়ে দিল হায়দরাবাদ

ক্রিকেট2 days ago

ব্যাটে-বলে দাপট মুম্বইয়ের, ছিন্নভিন্ন চেন্নাই

কেনাকাটা

কেনাকাটা2 weeks ago

মেয়েদের কুর্তার নতুন কালেকশন, দাম ২৯৯ থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক: পুজো উপলক্ষ্যে নতুন নতুন কুর্তির কালেকশন রয়েছে অ্যামাজনে। দাম মোটামুটি নাগালের মধ্যে। তেমনই কয়েকটি রইল এখানে। প্রতিবেদন...

কেনাকাটা3 weeks ago

‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

খবর অনলাইন ডেস্ক : সামনেই পুজো আর পুজোর জন্য নতুন নতুন শাড়ির সম্ভার নিয়ে হাজর রয়েছে এরশা। এরসার শাড়ি পাওয়া...

কেনাকাটা3 weeks ago

‘এরশা’-র পুজো কালেকশনের ১০টি সেরা শাড়ি

খবর অনলাইন ডেস্ক : পুজো কালেকশনে হ্যান্ডলুম শাড়ির সম্ভার রয়েছে ‘এরশা’-র। রইল তাদের বেশ কয়েকটি শাড়ির কালেকশন অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা4 weeks ago

পুজো কালেকশনের ৮টি ব্যাগ, দাম ২১৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : এই বছরের পুজো মানে শুধুই পুজো নয়। এ হল নিউ নর্মাল পুজো। অর্থাৎ খালি আনন্দ করলে...

কেনাকাটা4 weeks ago

পছন্দসই নতুন ধরনের গয়নার কালেকশন, দাম ১৪৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : পুজোর সময় পোশাকের সঙ্গে মানানসই গয়না পরতে কার না মন চায়। তার জন্য নতুন গয়না কেনার...

কেনাকাটা4 weeks ago

নতুন কালেকশনের ১০টি জুতো, ১৯৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : পুজো এসে গিয়েছে। কেনাকাটি করে ফেলার এটিই সঠিক সময়। সে জামা হোক বা জুতো। তাই দেরি...

কেনাকাটা1 month ago

পুজো কালেকশনে ৬০০ থেকে ১০০০ টাকার মধ্যে চোখ ধাঁধানো ১০টি শাড়ি

খবর অনলাইন ডেস্ক: পুজোর কালেকশনের নতুন ধরনের কিছু শাড়ি যদি নাগালের মধ্যে পাওয়া যায় তা হলে মন্দ হয় না। তাও...

কেনাকাটা1 month ago

মহিলাদের পোশাকের পুজোর ১০টি কালেকশন, দাম ৮০০ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক : পুজো তো এসে গেল। অন্যান্য বছরের মতো না হলেও পুজো তো পুজোই। তাই কিছু হলেও তো নতুন...

কেনাকাটা1 month ago

সংসারের খুঁটিনাটি সমস্যা থেকে মুক্তি দিতে এই জিনিসগুলির তুলনা নেই

খবরঅনলাইন ডেস্ক : নিজের ও ঘরের প্রয়োজনে এমন অনেক কিছুই থাকে যেগুলি না থাকলে প্রতি দিনের জীবনে বেশ কিছু সমস্যার...

কেনাকাটা1 month ago

ঘরের জায়গা বাঁচাতে চান? এই জিনিসগুলি খুবই কাজে লাগবে

খবরঅনলাইন ডেস্ক : ঘরের মধ্যে অল্প জায়গায় সব জিনিস অগোছালো হয়ে থাকে। এই নিয়ে বারে বারেই নিজেদের মধ্যে ঝগড়া লেগে...

নজরে