ভালোবাসার মানুষকে ভ্যালেন্টাইন ডে-তে দিন এই গিফটগুলি

0
love

ওয়েবডেস্ক : চলছে ভালোবাসার সপ্তাহ। তাই সপ্তাহভর ভালোবাসার মানুষটিকে বিশেষ কিছু উপহার দিতে পারলে দেনেওয়ালার ভালো লাগার পাশাপাশি যে পাবে তারও আনন্দের সীমা থাকে না। আর নিজের আয়ত্তের মধ্যে ভালো ভালো সমস্ত জিনিসপত্র খুঁজে বের করাটাও কিন্তু এখন একটা আর্ট। কারণ যত নতুনত্ব থাকবে কাছের মানুষটিকে তত বেশি মুগ্ধ করা যাবে। যদিও ভালোবাসা উপহার বা গিফট নির্ভর নয়। তবে বিশেষ কিছু মুহূর্তে বিশেষ কিছু পেতে কারই বা না ভাল লাগে, বলুন? তাই সেই ভালো লাগাকেই আরও একটু উসকে দিতেই তো এই সব ভালোবাসার দিন, সপ্তাহ ইত্যাদির অবতারণা। তাই কথায় আর বেশি সময় নষ্ট না করে বরং এক ঝলকে দেখে নেওয়া যাক কোন কোন উপহার আপনি কিনতেই পারেন তাও আবার নিজের পকেটকে কষ্ট না দিয়ে।

উপহারের পসরার সঙ্গে সঙ্গে অফার সাজিয়ে তো বসেই আছে অ্যামাজন, দেখে নেওয়া যাক এমনই কয়েকটি অফারের সঙ্গে দারুণ উপহার।

১। আই লাভ ইউ বেলুন হার্ট টেডি –

একটি আই লাভ ইউ বেলুন হার্ট টেডির দাম ৭৬% ছাড় দিয়ে ১২০ টাকা। আরও কয়েকটি রং ও ডিজাইনেও পাওয়া যাবে। তবে দাম আলাদা।

২। পার্কার গ্যালাক্সি স্ট্যান্ডার্ড জিটি বল পয়েন্ট পেন উইথ কার্ড হোল্ডার –

পার্কার গ্যালাক্সি স্ট্যান্ডার্ড জিটি বল পয়েন্ট পেন। সঙ্গে নীল কালির রিফিল। ঘুরিয়ে খোলা বন্ধ, সঙ্গে রয়েছে একটি বিসনেস কার্ড হোল্ডার। এটির দাম ২৯% ছাড় দিয়ে ৬০৫ টাকা।  

৩। সেরামিক হট মাগ –

একটি সেরামিক হট মাগ ৩৭% ছাড় দিয়ে ২২৯ টাকা। এই মাগে যেমন থাকবে সুন্দর একটি ছবি সঙ্গে ভালোবাসা নিয়ে সুন্দর কোটেশনও। প্রিয় মানুষটির জন্য এটিও কিন্তু হয়ে উঠতে পারে ভ্যালেটাইন ডে-র আদর্শ উপহার।

৪। ক্রিস্টাল হার্ট টাইটানিক নেকলেস –

ভালোবাসার সঙ্গে সঙ্গে নীল পাথরের হার্ট শেপ পেনডেন্ট নেকলেসের নামটার কেমন যেন অঘোষিত সম্বন্ধ। তাই তেমনই একটি উপহার প্রিয় মানুষটিকে মুগ্ধ করবেই করবে। ৯০% ছাড় দিয়ে ১৯৯ টাকা।

দেখে নিন – পাঁচটি বাছাই করা তিন ক্যামেরা স্মার্টফোন, দাম ১৩হাজার টাকার মধ্যে

৫। অ্যাডজাস্টেবল প্রমিস রিং –

পেওরা ৯২৫ স্টারলিং সিলভার রিং। দু’টি আংটি। অ্যাডজাস্টেবল প্রমিস রিং। দুইটি আংটি পাশাপাশি রাখলে একটি হার্ট শেপ হয়। হার্ট শেপ যুগল আংটির দাম ৮১% ছাড় দিয়ে ৩৯৯ টাকা।

৬। পার্ক অ্যাভিনিউ লাক্সারি গ্রুমিং কালেকশন –

পার্ক অ্যাভিনিউর মোট সাতটি সামগ্রী নিয়ে এই প্যাকটি। এর মধ্যে রয়েছে বডি স্প্রে, ডিও ট্যাল্ক, আফটার শেভ লোশন, ফ্রেগরেন্ট শোপ, শেভিং ক্রিম, শেভিং ব্রাশ, রেজার।  দাম ১০% ছাড় দিয়ে ৬১৭ টাকা।

৭। টাইটান স্কিন ভার্জ অ্যান্ড শির গিফট সেট –  

পুরুষ ও মহিলাদের জন্য একটি করে ফ্রেগরেন্স। টাইটানের এমন দুইটি সেন্টের সেট একই সঙ্গে উপহার। দাম মাত্র ১৩২০ টাকা ২২% ছাড় দিয়ে।

৮। হর্স চকোলেট ডেকরেশন পিস –

যে কোনো আনন্দের অনুষ্ঠানে চকোলেট এখন থাকবেই থাকবে। আর চকোলেট খেতে ভালোবাসে না এমন মানুষের সংখ্যাও খুবই কম। তাই এমন একটি খুশির আর ভালোবাসার মুহূর্তে চকোলেট গিফট হিসাবে পেলে কিন্তু বেশ ভালোই লাগে। তাও যদি এমন একটি সুন্দর দেখতে ঘোড়ার গাড়ি সঙ্গে থাকে তা হলে তো আর কথাই নেই। এই ক্রিস্টাল ঘোড়ার গাড়ি শো পিসটির সঙ্গে রয়েছে ১০টি চকোলেট। দাম ১৪% বাদ দিয়ে ২৯৯ টাকা।

আরও – ঘর সাজানোর এই আইটেমগুলি রাখতে ইচ্ছে করবেই, দেওয়া যায় উপহারও   

৯। ক্যাডবেরি ডেয়ারি মিল্ক সিল্ক চকোলেট হার্ট শেপড গিফট প্যাক –

ভালোবাসার দিনে ভালোবাসা জানাতে ভালোবাসারই মানুষটিকে তার ভালোবাসার সিল্ক চকোলেট দেওয়ার আইডিয়াটা কেমন? তাও আবার আপনার হৃদয়ের মতো শেপেই। হার্ট শেপে এই সিল্ক চকোলেটের দাম ১৫% ছাড় দিয়ে ৫১০ টাকা।

১০। লাভ গিফট কম্বো রিস্ট ওয়াচ –

লাল ব্যান্ড সঙ্গে ডায়ালে গোল্ডেন হার্ট প্রিন্ট। ভ্যালেনটাইন ডে তে সঙ্গে একটি উডেন ট্যাগও, যাতে ভালোবাসার বার্তা লেখা। ৫০% ছাড় দিয়ে দাম মাত্র ৪৯৯ টাকা।

১১। ভ্যালেনটাইন ডে রোমান্টিক গিফট প্যাক –

একটি সিলভার কালার কাপেল শো পিস স্ট্যাচু সঙ্গে একটি হার্ট শেপড লাল পিলো ও একটি গিফট বক্স, ভালোবাসার দিনটিকে আরও রাঙিয়ে দিতে এই গিফট কম্বোটির দাম ৫৯% ছাড় দিয়ে ৪৯৪ টাকা।   

১২। গিফট ফর হাবি –

ভ্যালেনটাই ডে-তে জীবনসঙ্গীকে দেওয়াই যায় এমন একটি কম্বো প্যাক। যেখানে সব কিছুতে লেখা থাকবে ‘টু দ্যা বেস্ট হাব্বি ইন দ্যা ওয়ার্ল্ড’ লেখা থাকবে। এই কম্বো প্যাকে রয়েছে একটি কুশান, একটি কি রিং, একটি কফি মাগ, একটি বেস্ট উইসেস কার্ড। এই সব কিছু মিলিয়ে কম্বো প্যাকটির দাম ৬০% বাদ দিয়ে ৪৯৯ টাকা।

দেখুন – ভ্যালেন্টাইন ডে-তে একা? গুগলের বিশেষ পরামর্শ

------------------------------------------------
সুস্থ, নিরপেক্ষ সাংবাদিকতার স্বার্থে খবর অনলাইনের পাশে থাকুন।সাবস্ক্রাইব করুন।
সুস্থ, নিরপেক্ষ সাংবাদিকতার স্বার্থে খবর অনলাইনের পাশে থাকুন।সাবস্ক্রাইব করুন।
সুস্থ, নিরপেক্ষ সাংবাদিকতার স্বার্থে খবর অনলাইনের পাশে থাকুন।সাবস্ক্রাইব করুন।
সুস্থ, নিরপেক্ষ সাংবাদিকতার স্বার্থে খবর অনলাইনের পাশে থাকুন।সাবস্ক্রাইব করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.