fiipkart-cooling

ওয়েবডেস্ক: চৈত্রের সেলে মন মজেছে বাঙালির। হরেক রকমের রং-বেরঙের পসরা সাজিয়ে হাজির বিক্রেতারা। হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন। দোকানগুলিতে ভিড় চোখে পড়ার মতো। পিছিয়ে নেই অনলাইন সংস্থাগুলো। তারাও এই সময়ে দিচ্ছে কেনাকাটার উপর বিশেষ ছাড়। পোশাক থেকে মোবাইল, টিভি থেকে ঘর ঠান্ডা করার সামগ্রী, সবেতেই মিলছে বিশেষ ছাড়।

তাই কাটফাটা গরম পড়ার আগে ঘর ঠান্ডা রাখার সামগ্রী কিনে ফেলতে পারেন অনলাইন থেকে।

ফ্লিপকার্ট এসি, ফ্রিজ, কুলারে দিচ্ছে  ৬০ শতাংশ পর্যন্ত ছাড়। এই বিশেষ ছাড় মিলবে ১৫ এপ্রিল অর্থাৎ ১লা বৈশাখ পর্যন্ত। ভোল্টাসের  স্প্লিট এসি আপনি পেয়ে যাচ্ছেন  ২৬,৪৯৯ টাকায়। ওয়ার্লপুলের ফ্রিজ পেয়ে যাবেন ১০,৯৯৯ টাকায়। রয়েছে এক্সচেঞ্জেরও সুবিধাও। সিম্ফনি, ক্রম্পটনের মতো কোম্পানির এয়ারকুলার পাবেন ৬,০০০ টাকার মধ্যে।

প্যাচপ্যাচে গরমে বাইরে থেকে ঘুরে এসে মন চায় ঠান্ডা হয়ে এক গ্লাস ঠান্ডা জুস বা সরবত খেতে। বৈশাখের শুরুতেই আপনি আপনার মনে চাহিদাকে পূরণ করার ব্যবস্থা করে নিতে পারেন। ফ্লিপকার্ট জুসার এবং  ব্লেন্ডারের উপরেও ৫০ শতাংশ ছাড় দিচ্ছে।

ওয়াটার পিউফায়ারের উপরেও বিশেষ ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন এই সামগ্রীতে। স্যান্ডার্ড চ্যাটার্ড ব্যাঙ্কের ডেবিট অথবা ক্রেডিট কার্ড থাকলে ১০ শতাংশ বাড়তি ছাড় মিলবে।

তবে আর দেরি কেন? কেনাকাটা করে ফেলুন।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন