কলকাতা: খাবারের স্বাদ আরও বাড়িয়ে দেবে অ্যাসপিরেশনজের অসাধারণ কাচের বাসনের সম্ভার। শৌখিতার অন্য নাম বলতে পারেন অ্যাসপিরেশনজ ওয়ার্ল্ড। সম্প্রতি নতুন ধরনের বেশ কিছু বাসনপত্রের সুন্দর একটি প্রদর্শনীর আয়োজন করেছিল সংস্থাটি। প্রদর্শনীটির আয়োজন করা হয়েছিল তাদের তোপসিয়ার শোরুমে।

ASPIRATIONZ WORLD
অ্যাসপিরেশনসের অসাধারণ বাসন সম্ভার

নিখুঁত আর অত্যাধুনিক কাটলেরি আর কুকারি সামগ্রী রয়েছে সংস্থার কাছে। যা অতি অসাধারণ ভাবে সাজিয়ে তুলবে আপনার রান্নাঘর আর খাবার ঘরকে। বহুগুণ বাড়িয়ে দেবে অতিথিদের কাছে নিজের পছন্দের মানকে। এখানে সংগ্রহে রয়েছে ডিনার সেট, টি সেট, মাগস ইত্যাদিও। খুব শৌখিন বোন চায়নার সামগ্রীগুলিও চোখ ধাঁধানো। তার ওপর রয়েছে রুচিশীল কারুকার্যও। যা কিনা এক কথায় অনবদ্য।

অ্যাসপিরেশনসজ ওয়ার্ল্ডের পরিচালক নিশান্ত শাউ বলেন, তিনি দৃঢ়ভাবে বিশ্বাস করেন যে, এই সামগ্রীগুলি ভালো লাগবেই। সংস্কৃতিকে তুলে ধরতে আর এগিয়ে নিয়ে যেতে এগুলি খুবই ভালো।

আরও পড়ুন – সাবধান! শহিদ জওয়ানদের পরিবারকে সাহায্য করতে গিয়ে ‘ফাঁদে’ পা দেবেন না

তিনি বলেন, তাঁরা ঐতিহ্যকে সঙ্গে নিয়ে এগিয়ে চলতে পছন্দ করেন। তাঁদের সামগ্রীগুলির মধ্যেও তারই ছাপ। এগুলি নিছকই পণ্য নয়, সংস্কৃতির বাহক। গ্রাহকদের পরিবর্তিত পছন্দ আর রুচির কথা মাথায় রেখেই তৈরি এই সামগ্রীগুলি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here