haat-baoseche-sanibare

কলকাতা: পৌষের মাঝ বেলায় ঠান্ডার আমেজ আর শহরময় উৎসবের মাতনে জমে উঠেছে শীতের কলকাতা। আর ২০১৭-র শেষবেলায় আপনারাও নিশ্চয়ই মেতে উঠেছেন সপরিবারে ছুটির মজা কাটাতে। পরিকল্পনা করছেন নতুন বছরকে ঠিক কীভাবে আমন্ত্রণ জানাবেন তা নিয়ে। কেউ হয়তো ভাবছেন যাবেন কাছেদূরে ভ্রমণে, কারোর বা প্ল্যান পিকনিক যাওয়ার আবার কেউ কেউ যাবেন নিউ ইয়ার ইভএর পার্টিতে।

যার গন্তব্য যেখানেই হোক, কিছু জিনিস প্রত্যেক ক্ষেত্রেই এক। তা হল, ভালো সাজপোশাক, গয়না, খাবার আর অন্দরসজ্জার দ্রব্য। এ সব জিনিস আমাদের প্রত্যেকেরই প্রয়োজন হবে এই সময়ে। সেই প্রয়োজনের কথা মনে রেখেই , গড়িয়াহাট প্যান্টালুন্স-এর বিপরীতে সেন বাটিতে ‘হাট বসেছে শনিবারে’।

ঠিক ধরেছেন, আগামী ৩০ ডিসেম্বর, লাইফ স্টাইলের নানা পসরা নিয়ে ‘ইএ কানেক্ট’ আয়োজন করেছে এক অনবদ্য এক্সহিবিশনের। থাকছে ডিজাইনার শাড়ি, ড্রেস, জুয়েলারি থেকে শুরু করে ক্রাফটস আর ঘর সাজানোর জিনিসের বিপুল আয়োজন। শপিং করতে করতে হাঁপিয়ে উঠলে একটু জিরিয়ে নিন ভালো ভালো খাবার সহযোগে চা বা কফি খেয়ে।

তাহলে সেই কথাই রইল? নিজেকে সাজিয়ে, ঘরদোর সাজিয়ে নতুন বছরকে আমন্ত্রণ জানানোর প্রস্তুতি শুরু হোক  ‘হাট বসেছে শনিবারে’-র শপিং ডেসটিনেশন থেকেই।

শনিবার, ৩০ ডিসেম্বর, বেলা ১১ টাথেকে ৮ টা।

ঠিকানা: সেন বাটি, ৩ এ, ম্যান্ডেভিলা গার্ডেনস, (কল্যান জুয়েলার্সের পাশে)।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here