Relation tips

ওয়েবডেস্ক: কিছুদিন ধরেই একজনকে ভালো লেগেছে আপনার। কিন্তু কিছুতেই তার মনোযোগ আকর্ষণ করতে পারছেন না আপনি। কিংবা আপনার মনের মানুষটি বা জীবন সঙ্গী যেন হুট করেই হারিয়ে ফেলেছে আপনার প্রতি আকর্ষণ। অনেক চেষ্টার পরেও প্রিয় মানুষটির মনোযোগের বাইরেই থেকে যাচ্ছেন বারবার।

দিন-রাত এখন একটাই চিন্তা! কী করলে হয়ে উঠতে পারবেন প্রিয় মানুষটির মনোযোগের কেন্দ্রবিন্দু? কাউকে পছন্দ হয়ে গেলে কিংবা ভালোবাসলে স্বাভাবিক ভাবেই মানুষ তার মনোযোগ আকর্ষণ করতে চায়। কিন্তু একজন মানুষের মনোযোগ আকর্ষণ করার ছলাকলাগুলো জানেন কি?

আসুন জেনে নেওয়া যাক প্রিয় মানুষটির মনোযোগ আকর্ষণ করার ৭টি উপায়।

১। নিজেকে আকর্ষণীয় দেখানোর চেষ্টা করুন

নিজের চোখের সামনে সুন্দর কাউকে দেখলে সবার আগে মনোযোগ সেখানে চলে যায়। তাই প্রিয় মানুষটির মনোযোগ আকর্ষণ করতে হলে নিজের প্রতি যত্নশীল হয়ে উঠুন। রুচিশীল পোশাক পরে পরিপাটি থাকার চেষ্টা করুন সবসময়। প্রেম বা বিয়ের বয়স অনেকদিন আগেই গিয়েছে মানে নিজেকে সুন্দর দেখাতে হবে না, এমন কোনও কথা নেই কিন্তু!

২। তাঁর বন্ধুদের সাথে বন্ধুত্ব গড়ে তুলুন

প্রিয় মানুষটির মনোযোগ আকর্ষণ করার একটি সহজ উপায় হল তাঁর বন্ধুদের সঙ্গে বন্ধুর সম্পর্ক গড়ে তোলা। নিজের সবচেয়ে কাছের বন্ধুটির সঙ্গে আপনাকে কথা বলতে দেখলে স্বাভাবিক ভাবেই আপনার প্রতি তাঁর আগ্রহ জন্মাবে। ফলে আপনার প্রতি তাঁর মনযোগ বাড়বে। নিজের ভালোবাসার মানুষ বা জীবন সঙ্গীর বন্ধুদের সাথে সখ্যতা গড়ে তোলাও নতুন করে মনযোগ আকর্ষণের উপায়।

৩। কথায় রসবোধ রাখুন

একঘেয়ে মানুষ কখনও কারও মনোযোগ আকর্ষণ করতে পারে না। প্রিয় মানুষটির মনোযোগ আকর্ষণ করার জন্য কথায় রসবোধ রাখুন। কথায় রসবোধ ও বুদ্ধিমত্তার ছোঁয়া থাকলে সহজেই প্রিয় মানুষটির মনোযোগ আকর্ষণ করতে পারবেন।

৪। মন খুলে হাসুন

প্রিয় মানুষটির মনোযোগ আকর্ষণের অন্যতম হাতিয়ার হাসি। সারাক্ষণ হাসিখুশি থাকার চেষ্টা করুন। হাসিখুশি দিয়ে মানুষ সবার মনোযোগ আকর্ষণ করতে পারেন খুব সহজেই।

৫। নিজের দুর্বলতা প্রকাশ করবেন না

কিছুতেই নিজের দুর্বলতা প্রকাশ করা যাবে না প্রিয় মানুষটির কাছে। নিজের দুর্বলতা প্রকাশ করে ফেললেই মনের মানুষের কাছে মনোযোগ হারিয়ে ফেলবেন আপনি। তাই নিজেকে মানসিক ভাবে শক্ত রাখুন।

আরও পড়ুন: শীতে উষ্ণতার খোঁজ পেতে ম্যাজিকের মতো কাজ করবে সেক্স

৬। আত্মবিশ্বাসী থাকুন

মনের মানুষের মনোযোগ আকর্ষণ করার জন্য নিজের আত্মবিশ্বাস থাকা জরুরি। কথায়-কাজে সব সময় আত্মবিশ্বাস বজায় রাখুন। আপনি আত্মবিশ্বাসী হলে আপনার প্রিয় মানুষটি আপনার প্রতি আকর্ষণবোধ করবে এবং আপনি তার মনোযোগের কেন্দ্রবিন্দু হয়ে উঠবেন।

৭। ব্যক্তিত্বে থাকুক মধুর ছোঁয়া

নিজের ব্যক্তিত্বের মধ্যে এমন মনোভাব রাখুন, যেই মনোভাবের জন্যই আপনার মনের মানুষ আপনার ওপরে আকৃষ্ট হয়। হাঁটাচলা থেকে সঙ্গীর দিকে তাকানো, কথা বলার মধ্যে রাখুন স্মার্টনেস, সাজগোজের মধ্যে আনুন ক্যাসুয়াল লুক। একবার চেষ্টা করেই দেখুন, পরিশ্রমের ফল ঠিক আপনি পাবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here