শীতকালে ডেটিং-এর জন্য কিছু টিপস

ওয়েবডেস্ক: প্রিয় মানুষটির সাথে দেখা করতে যাবেন কিন্তু  কোন পোশাক পরবেন, কী ভাবে সাজবেন কোথায় যাবেন সবকিছু আগে চিন্তা করে নিয়েছেন নিশ্চই?

প্রতিটি মেয়েই চায় ডেটের দিনটিকে তাকে সবচেয়ে সুন্দর লাগুক। তাই সেদিনের সাজের প্রতি থাকে বাড়তি সর্তকতা।

তা হলে আপনার মনের মানুষটির মন কী ভাবে জয় করে নেবেন সেই টিপসগুলি বরং জেনে নেওয়া যাক।

ডেটিং মেকআপ টিপস-

১। ফেসিয়াল না করা

ডেটের আগের দিন ফেসিয়াল করাবেন না। অনেক সময় ফেসিয়ালের পার্শ্ব প্রতিক্রিয়া হিসেবে ত্বকে ব্রণ, র‍্যাশ দেখা দেয়।

২। নখ পরিষ্কার রাখুন

নখ ছোট হোক অথবা বড় তা পরিষ্কার রাখুন। পোশাকের রং এর সাথে মিলিয়ে নেলপলিশ লাগাতে পারেন। আবার শুধু নেল কালার নেলপলিশও লাগিয়ে নিতে পারেন।

৩। পারফিউম ব্যবহারে সর্তকতা

হালকা মিষ্টি গন্ধযুক্ত কোনও পারফিউম ব্যবহার করুন।

৪। ঠোঁটের যত্ন

ডেটের আগের দিন ঠোঁট এক্সফলিয়েট করে রাখুন। তারপর তা ময়েশ্চারাইজ করুন। খুব গাড় রং এর লিপস্টিক ব্যবহার না করে বরং হালকা মিষ্টি কোনও রং এর লিপস্টিক ব্যবহার করুন।

[আরও পড়ুন: রাতে সেক্স করলে হাতেনাতে মিলতে পারে ৫টি সুফল! জেনে নিন বিশদে]

ডেটিং টিপস-

১। চাইনিজ আর সিনেমা

শীতের দুপুরে গরম স্যুপে চামচ ডোবাতে কী ভালোই না লাগে, বলুন? তা হলে কোনও ভালো চাইনিজ় রেস্তরাঁয় দুপুরের খাবার খেলে কেমন হয়? লাঞ্চ শেষ করেই ঢুকে পড়ুন অন্ধকার সিনেমাহলে। আপনাদের ঘনিষ্ঠতাই বাড়তি উষ্ণতা ছড়াবে বাকি সময়টা।

২। শীতলতার আস্বাদ

কনকনে ঠান্ডায় আরও কনকনে এক চামচ আইসক্রিম মুখে তোলার রোমাঞ্চ শুধু বলে বোঝানো সম্ভব নয়। রেস্তরাঁ হোক বা বাড়ি, আপনার রোমান্টিক ডিনার মেনুতে অবশ্যই রাখুন আইসক্রিম বা ফ্রোজেন ফ্রুট সালাড। প্রতি চামচে শীতলতা নয়, উষ্ণতা খুঁজে পাবেন আপনাদের প্রেমে।

৩। কফিহাউসের আড্ডা

বাঙালি প্রেমের সঙ্গে কফিহাউসের সম্পর্ক চিরকালীন। আর আজকাল তো ঝকঝকে কফিশপে ছেয়ে গেছে শহর৷ পছন্দসই একটা টেবিল খুঁজে বসে পড়ুন, অর্ডার দিন গরম দার্জিলিং চা বা আমেরিকানো, আর ফিরে যান সম্পর্কের সেই পুরনো দিনগুলোয় যখন কফিশপে বসে কেটে যেত ঘণ্টার পর ঘণ্টা৷

৪। রঙিন সন্ধে ও শ্যাম্পেন

রঙিন সন্ধেকে আরও বেশি করে রঙিন করে তুলতে হলে চটপট আপনার মনের মানুষটির জন্য আগে থেকেই হোটেলে একটি টেবিল বুক করে রাখুন। আর সুন্দর করে টেবিলটি সাজান ঠিক আপনার প্রেমিকা যেমনটি চায়।

টেবিলে ফ্লুট গ্লাসে শ্যাম্পেন ঢেলে রাখুন। আর সঙ্গে রাখুন হালকা কিছু স্যানক্স আইটেম। শ্যাম্পেনের গ্লাসে চুমুক দিয়ে শুরু করুন মনের কথা বলা। দেখবেন, জমে উঠবে সন্ধের একান্ত মুহূর্তগুলো।

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here