Honda Joy Club

অটোডেস্ক: গ্রাহকদের আরও জোরদার পরিষেবা দিতে হন্ডা মোটর সাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া ভারতে নিয়ে এল ‘হন্ডা জয় ক্লাব’। এই নতুন ক্লাব আদতে একটি ডিজিটাল গ্রাহক পরিষেবা প্রোগ্রাম, যা ভারতের মোটর বাইক এবং স্কুটার জগতে অভিনব সংযোজন। সংস্থা জানিয়েছে, এই ডিজিটাল পরিষেবা পেতে গেলে নতুন এবং বর্তমান গ্রাহককে তিন বছরের জন্য খরচ করতে হবে ২৯৯ টাকা (জিএসটি ব্যতীত)।

হন্ডার তরফে জানানো হয়েছে, এই অ্যাপসটি পাওয়া যাবে আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ধরনের স্মার্টফোনেই। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত সম্পূর্ণ নি:খরচায় নতুন ক্রেতাদের জন্য এই পরিষেবা চালু থাকবে।

সংস্থার প্রেসিডেন্ট তথা সিইও মিনেরো কাতো জানিয়েছেন, “হন্ডার বিশাল মাপের ক্রেতার কাছে সংস্থার সমস্ত রকমের পরিষেবা পৌঁছে দেওয়া একটি বৃহদাকার বিষয়। কিন্তু আমরা গ্রাহক সন্তুষ্টিতে এক নম্বর হতে চাই। জয় ক্লাব একটি অভিনব উদ্যোগ। এই প্রোগ্রামের আওতায় আসতে পারেন ৩ কোটি ৯০ লক্ষ হন্ডা বাইক ও স্কুটার ব্যবহারকারী। এই পরিষেবা গ্রহণ করলে ক্রেতা সাধারণ উপকৃতই হবেন”।

উৎসবের মরশুমে বাজাজের বাইকে বিশেষ ছাড়

উল্লেখ্য, হন্ডা জয় ক্লাবের মাধ্যমে আতিথেয়তা, ভ্রমণ, স্বাস্থ্যসেবা, পোশাক, খাদ্য ও পানীয়, বিনোদন, ব্যক্তিগত কাজ, বিমা-সহ অন্যান্য পরিষেবাগুলি প্রদান করা হয়ে থাকে। এতে  ই-ওয়ালেটের মাধ্যমে ক্যাশব্যাক পদ্ধতিও রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন