Nana Patekar
নানা পাটেকর, সঙ্গে এনফিল্ড

অটোডেস্ক: মিল থাকতে পারে অনেক জায়গাতেই। কিন্তু পছন্দের দিক থেকে এমন মিল তো মনের মিলেরই ইঙ্গিত দেয়। মরাঠী তথা বলিউড অভিনেতা নানা পাটেকর এবং হলিউডের ব্র্যাড পিটের এই মিল কিন্তু শুধুমাত্র আবদ্ধ নয়, এই দুই জনাতেই। বিনোদন দুনিয়ার এমন ১০ জনকে পাওয়া গিয়েছে, যাঁদের পছন্দের দু’চাকা বাহনটি একই সংস্থার। এবং সেটি রয়াল এনফিল্ড। তাঁদের মধ্যে থেকেই অতিপরিচিত পাঁচ জন কেমন বাইক ব্যবহার করেন, দেখে নেওয়া যাক এক ঝলকে।

Brad pitt
ব্র্যাড পিট

নানা মুম্বইয়ের রাস্তায় যে মোটর বাইকটি নিয়ে সচরাচর ঘুরে বেড়ান, সেটি হল রয়াল এনফিল্ড ডেসার্ট স্ট্রম ৫০০। এনফিল্ডের ক্লাসিক রেঞ্জের এই বাইকের নামেই স্পষ্ট এটা ৫০০ সিসির বাইক। পাঁচ গিয়ারের এই বাইকের দাম মুম্বইয়ে ১.৮১ লক্ষ টাকা।

অন্য দিকে হলিউডের ব্র্যাড পিটের পছন্দের বাহন এই এনফিল্ড। তবে মডেলটা অন্য। রয়াল এনফিল্ড বুলেট ৩৫০। ওল্ড স্কুল এই বাইক বারবার ব্র্যাডকে টেনে নিয়ে যায় পুরনো স্মৃতিতে। তবে এখনও সওয়ার হন কোনো কোনো সময়।

Jonty Rhodes
জন্টি রোডস

এর পর আসা যেতে পারে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার জন্টি রোডসের কথায়। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ জন্টির পছন্দের বাইক রয়াল এনফিল্ড ক্লাসিক ৫০০। ভারতকে এতটাই ভালোবেসে ফেলেছেন যে এখান থেকেই কিনেছেন ওই বাইক।

Aditya Roy Kapoor
আদিত্য রয় কাপুর

হিন্দি ছবির অভিনেতা আদিত্য রয় কাপুরও এনফিল্ডপ্রেমী। তবে তিনি ব্যতিক্রমী, কারণ তাঁর কাছে একটি নয়, দু’টি বাইক আছে। দু’টিই এনফিল্ড। মুম্বইয়ে রাতপার্টিতেও গেলেও দু’টির মধ্যে থেকে আদিত্য বেছে নেন একটিকে।

Varun Dhawan
বরুণ ধাওয়ান

নতুন প্রজন্মের বলিউড নায়ক বরুণ ধাওয়ানও এনফিল্ডের সওয়ারি হন মাঝে মধ্যেই। শুটিংয়ের ফাঁকে বাড়িতে থাকলে বরুণ চার চাকা ছেড়ে ৫০০ সিসির এনফিল্ডে চড়ে বেরিয়ে পড়েন। ছবিতেই দেখুন, তাঁর বাইকের রং সবুজ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here