Royal Enfield Classic 500 Pegasus
তিন মিনিটেরও কম সময়ে ২৫০টি এনফিল্ড

অটোডেস্ক: রয়াল এনফিল্ডের ক্লাসিক ৫০০ পেগাসাস সংস্করণের বিক্রি আবার একটা নতুন রেকর্ড গড়ল। ভারতীয় ক্রেতাদের জন্য গত ২৫ জুলাই বিকেল ৪টেয় শুরু হয়েছিল অনলাইন বিক্রি। সেখানে দেখা যায়, মাত্র ১৭৮ সেকেন্ডে অর্থাৎ তিন মিনিটেরও কম সময়ে ২৫০টি এনফিল্ড হু-হু করে বিক্রি হয়ে গেল।

Royal Enfield Classic 500 Pegasus
রয়াল এনফিল্ডের ক্লাসিক ৫০০ পেগাসাস

সংস্থা সূত্রে খবর, ক্লাসিক৫০০-এর এই পেগাসাস সংস্করণের মাত্র ১০০০টি বাইক বিশ্বব্যাপী বিক্রির জন্য বরাদ্দ করা হয়েছিল। এর মধ্যে থেকেই ২৫০টি জুটেছে ভারতীয় এনফিল্ডপ্রেমীদের ভাগ্যে। দাম নির্ধারিত হয়েছে ২.৪০ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Royal Enfield Classic 500 Pegasus
রয়াল এনফিল্ডের ক্লাসিক ৫০০ পেগাসাস

বাইক বিক্রিতে নতুন এই রেকর্ড গড়ার পর রয়াল এনফিল্ডের প্রেসিডেন্ট রুদ্রতেজ সিং বলেন, রয়াল এনফিল্ড বাইক মানুষের উচ্চাশা পূরণে কতটা সহায়ক তা এ দিন আবার এক বার প্রমাণিত হল। আমি ক্রেতা সাধারণকে ধন্যবাদ জানাই।যাঁরা নতুন পেগাসাস বাইকের মালিক হলেন তাঁদের প্রত্যেককে আমাদের তরফে শুভেচ্ছা জানাচ্ছি। আপনারা যে ভাবে আমাদের সহযোগিতা করছেন, তা সাধুবাদ জানাই।

Royal Enfield Classic 500 Pegasus

দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় ব্রিটিশ সেনাবাহিনীর ব্যবহৃত ফ্লাইং ফ্লায়ের মতো করেই এই পেগাসাসের গঠনশৈলী মেনে চলা হয়েছে। অনলাইনে আগে এলে আগে পাবেন ভিত্তিতেই ২৫০টি বাইক ক্রেতার হাতে তুলে দিল সংস্থা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here