Bike

অটোডেস্ক: স্কুটির মতোই বাইকেও বিশেষ ছাড় চলছে গোটা সেপ্টেম্বর মাস জুড়ে। হিরো থেকে সুজুকি- সমস্ত বাইক নির্মাতা সংস্থাই বিশেষ মডেলের উপর দিচ্ছে বিশেষ ছাড়। তবে বলে রাখা ভালো এই ছাড় মিলছে নির্ধারত শহরগুলিতেই। এখন এক নজরে দেখে নেওয়া যাক কোনো সংস্থা কোন মডেলে দিচ্ছে কত ছাড়?

সুজুকি

কলকাতায় সুজুকির যে কোনো মডলের উপর ছাড় দেওয়া হচ্ছে ৯০০ টাকা। মুম্বইয়ের এক ডিলার গিক্সার, গিক্সার এসএফ এবং ইন্ট্রুডারের উপর দিচ্ছে আড়াই হাজার টাকার ছাড়।

হিরো

মুম্বই, বেঙ্গালুরু, কলকাতা ও চেন্নাইয়ে হিরো সেপ্টেম্বর মাসে শিক্ষক দিবস উপলক্ষ্যে দিচ্ছে বিশেষ ছাড়। সর্বোচ্চ ছাড় ২ হাজার টাকা পর্যন্ত। তবে ক্রেতার পরিবারে কোনো এক সদস্যকে অবশ্যই শিক্ষকতায় যুক্ত থাকতে হবে। এ ব্যাপারে বৈধ তথ্য দেখাতে হবে বাইক কেনার সময়।

বাজাজ

মুম্বইয়ের ক্রেতাদের জন্য আড়াই হাজার পর্যন্ত ছাড় দিচ্ছে বাজাজ। তবে চেন্নাইয়ের (হরি বাজাজ) দিচ্ছে স্মরণীয় অফার। সেখানে পালসারের যে কোনো মডেল কিনলে হাতেনাতে পাওয়া যাবে বিনামূল্যে বিমা।

ইয়ামাহা

দিল্লিতে ইয়ামাহার যে কোনো মডেলের উপরই পাওয়া যাচ্ছে সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত ছাড়। তবে চেন্নাইয়ের ক্রেতাদের জন্য মিলছে বাড়তি ছাড়ের অফার। সেখানে আবার সংস্থার যে কোনো মডেলের উপরই মিলছে আড়াই হাজার টাকা পর্যন্ত ছাড়।


আরও পড়ুন: পুরো সেপ্টেম্বর জুড়ে স্কুটারে বিশেষ ছাড়! কোন সংস্থা দিচ্ছে কত?

1 মন্তব্য

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন