Aviator, Grazia and the Activa 125

অ‌টোডেস্ক: গোটা সেপ্টেম্বর মাস জুড়েই চলছে স্কুটারের দামে বড়োসড়ো ছাড়ের অফার। এক নজরে জেনে নেওয়া যাক কোন সংস্থা কতটা ছাড় দিচ্ছে কোন স্কুটারে।

সুজুকি, ২,০২৫ টাকা পর্যন্ত ছাড়

সুজুকির যে কোনো মডেলের উপর কলকাতায় ছাড় মিলছে ৯০০ টাকা। আবার চেন্নাইয়ে প্রায় ৪৫০০ ‌টাকার আনুষঙ্গিক উপকরণের উপর ছাড় মিলছে ৪৫ শতাংশ। তবে নতুন মডেল বুর্গম্যান স্ট্রিটে কোনো ছাড়ের ব্যবস্থা নেই।

হিরো, ২ হাজার ‌টাকা পর্যন্ত ছাড়

গুরুদক্ষিণা অফার চলছে হিরোর। মুম্বই, বেঙ্গালুরু, কলকাতা এবং চেন্নাইয়ে দেওয়া হচ্ছে ২ হাজার টাকা ছাড় দিচ্ছে দু’চাকায়। হিরোর ডুয়েট, মায়েস্ত্রো, প্লেজার-সবেতেই মিলবে এই ছাড়। তবে এই অফার তাঁরাই পেতে পারেন, যাঁর পরিবারে এক জন শিক্ষক আছেন। এর জন্য প্রয়োজনীয় নথিও লাগবে। অফার চলবে পুরো সেপ্টেম্বর মাস জুড়়ে।

টিভিএস, ২ হাজার টাকা পর্যন্ত ছাড়

টিএসের এই ছাড় শুধুমাত্র পাওয়া যাচ্ছে বেঙ্গালুরুতেই। ছাড়ের পরিমাণ ২ হাজার টাকা পর্যন্ত। এক মাত্র এনটর্ক১২৫ বাদে সমস্ত স্কুটারেই পাওয়া যাচ্ছে এই ছাড়। অর্থাৎ, জুপিটার, ওয়েগো, স্কুটি জেস্ট এবং পেপ+-এ এই অফার প্রযোজ্য।

হন্ডা, ২ হাজার টাকা পর্যন্ত ছাড়

শুধু মাত্র চেন্নাই থেকে মিলবে এই অফারের সুবিধা। হন্ডার অ্যাভিয়েটর, গ্র্যাজিয়া এবং অ্যাক্টিভা১২৫ কিনলে পাওয়া যাবে ২ হাজার টাকা পর্যন্ত ছাড়। তবে মুম্বই, দিল্লি, বেঙ্গালুরু এবং কলকাতার জন্য সংস্থা কোনো ছাড় দিচ্ছে না।

ইয়ামাহা, ছাড় ২,৫০০ টাকা পর্যন্ত

দিল্লিতে ছাড় মিলছে ২ হাজার টাকা পর্যন্ত। আবার চেন্নাইয়ে ইয়ামাহা ছাড় দিচ্ছে ২,৫০০ টাকার। বেঙ্গালুরুতে আনুষঙ্গিক ৪,৬০০ টাকার উপকরণের উপর ছাড় পাওয়া যাচ্ছে ৪০ শতাংশ পর্যন্ত।


আরও পড়ুন: শেষ মাসে সব থেকে বেশি বিক্রি হওয়া দু’চাকা গাড়ি, সেরা ১০-এর তালিকা থেকে বাদ পড়ল ক্লাসিক ৩৫০

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন