joka-esic-medical-college

কলকাতা: শহর কলকাতা ও তার আশেপাশের কলেজ পড়ুয়াদের তিনদিনের ঠিকানা হতে চলেছে জোকার ইএসআইসি মেডিকেল কলেজ। আগামী ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর।

সার্জ টুকে সেভেনটিন। হ্যাঁ। ওই তিন দিন সেখানে অনুষ্ঠিত হবে ইন্টার কলেজ ফেস্ট। আয়োজক ডাক্তারি পড়ুয়ারা। কলেজের ছাত্রছাত্রীরা তো থাকবেনই। সঙ্গে যোগ দেবেন বিভিন্ন ডাক্তারি ও ইঞ্জিনিয়ারিং কলেজ ও অন্যান্য কলেজের পড়ুয়ারাও। আর সাতদিন পরই ফেস্ট। তাই এখন তুঙ্গে প্রস্তুতি।

surge-2017-schedule of ESIC medical college, joka, kolkataতিনদিনের ফেস্টের প্রধান আকর্ষণ পড়ুয়াদের মেধাচর্চার নানা প্রতিযোগিতা। তাৎক্ষণিক বক্তৃতা, বিতর্ক, নাচ-গান-দাবা-ফিটনেস প্রতিযোগিতা। ইএসআই মেডিকেল কলেজের পড়ুয়ারা ছাড়াও অন্যান্য কলেজের ছাত্রছাত্রীরাও অংশ নেবেন এইসব প্রতিযোগিতায়। এছাড়া থাকবে ফ্যাশন শো, সাইবার গেমিং, অন্তক্ষরী ও আরও নানা কিছু।

aditi-singh-sharma_singer_bollywoodকিন্তু শুধু মেধার্চায় কি আর সদ্য যুবাদের চিঁড়ে ভেজে। থাকছে পর্যপ্ত বিনোদনের আয়োজনও। প্রথম দিন থাকবে তরুণ প্রজন্মের অন্যতম হার্টথ্রব অদিতি সং শর্মার পারফরম্যান্স। দ্বিতীয় দিন থাকবে ব্যান্ড এম সনিক। শেষ দিন ডিজে নাইট। সবমিলিয়ে জমজমাট আয়োজন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here