Flipkart

ওয়েবডেস্ক: প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে ফ্লিপকার্ট আর অ্যামাজন নিয়ে এল বিশেষ ছাড়। ফ্লিপকার্ট ঘোষণা করেছে ‘রিপাবলিক ডে সেল’। অ্যামাজন ঘোষণা করেছে তাদের ‘গ্রেট ইন্ডিয়া সেল’।

ফ্লিপকার্টের রিপাবলিক ডে সেল শুরু হয়েছে জানুয়ারি ২০ তারিখ থেকে। যাঁরা ‘ফ্লিপকার্ট প্লাস’ সদস্য তাঁরা কেনাকাটা করতে পারছেন ১৯ তারিখ সন্ধ্যা ৮টা থেকেই। আর অ্যামাজনের ক্ষেত্রে কেনাকাটা শুরু হয়েছে ২২ জানুয়ারি থেকে।

ফ্লিপকার্টে অফার – ফ্লিপকার্টে এখনও পর্যন্ত বৈদ্যুতিক যন্ত্রপাতি আর স্মার্টফোনে ২০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।

রেডমি নোট৬ প্রো পাওয়া যাচ্ছে ১২৯৯৯ টাকায়। রিয়েল্মি ২ প্রো পাওয়া যাচ্ছে, ১২৯৯০ টাকায়।

রিয়ালমি সি১ এবং রিয়েলমি ২ পাওয়া যাচ্ছে যথাক্রমে ৬৯৯৯ টাকা আর ৯৪৯৯ টাকায়। ৭০তম প্রজাতন্ত্র দিবসকে মনে রেখে ফ্লিপকার্টে ৭০ টাকায় কমল্পিট মোবাইল প্রোটেকশন প্ল্যান বাইব্যাক অফারে পাওয়া যাচ্ছে।

অ্যামাজনে অফার – ১প্লাস ৬টি স্মার্ট ফোন পাওয়া যাচ্ছে  ৩৭৯৯৯ টাকায়। রেডিমি৬ প্রো পাওয়া যাচ্ছে ৯৯৯৯ টাকায়,অনার ৮এক্স এর ওপর এক্সচেঙজ অফারে অতিরিক্ত ২০০০ টাকার ছাড়। এ ছাড়াও ব্লুটুথ স্পিকার, হেডফোন আর ল্যাপটপের ওপর বিশেষ ছাড় রয়েছে।

বোনাস – দুই পক্ষই দিচ্ছে ১০% অতিরিক্ত ছাড়। অ্যামাজন দিচ্ছে এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট অথবা ক্রেডিট কার্ডের ওপর ১০% ছাড়। আর ফ্লিপকার্ট দিচ্ছে এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ওপর ১০% ছাড়।

রয়েছে এক্সচেঞ্জ অফারও। সঙ্গে  ইএমআই-এ লাগবে না অতিরিক্ত টাকা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here