বাড়িতেই রয়ে গেছে টিকিট, ২০০০ কিমি উড়ে এসেও মাঠে যেতে পারলেন না ইংল্যান্ড সমর্থক

0

ওয়েবডেস্ক: ফুটবল সমর্থকরা চার বছর ধরে প্রতিক্ষায় থাকেন বিশ্বকাপ উপভোগ করার জন্য। এমন প্রচুর সমর্থক রয়েছেন যারা বছর বছর টাকা জমিয়েছেন, উদ্দেশ্য একটাই কোনো রকমে বিশ্বকাপের টিকিট সংগ্রহ করে সামনে থেকে দেখবেন বলে। কিন্তু একেই বলে ভাগ্যের পরিহাস। টিকিট থেকেও যদি আপনি খেলা না দেখতে পারেন তাহলে এর থেকে বড়ো দুঃখ বোধহয় জীবনে আর কিছু হতে পারে না। চলতি বিশ্বকাপেই কিন্তু এমন বিরল ঘটনার সাক্ষী থাকল বিশ্ব ফুটবল।

রবিবার গ্রুপের দ্বিতীয় ম্যাচে পানামার বিরুদ্ধে মুখোমুখি হয়েছিল ইংল্যান্ড। বিশ্বকাপের ইতিহাসে তাদের সবথেকে বড় ব্যবধানে জয় এসেছে এই ম্যাচ থেকেই। কিন্তু ডগলাস মোরেটনের কাছে কিন্তু এই দিনটা কিন্তু সত্যি ভোলার নয়। ইংল্যান্ডের ব্রিস্টল থেকে ২০০০ কিমি যাত্রা করে রাশিয়ায় এসেছিলেন তিনি। ইংল্যান্ডের গ্রুপ লিগের দ্বিতীয় ম্যচ চাক্ষুশ করবেন বলে। কিন্তু পরে জানতে পারেন যে ম্যাচের টিকিটটি তিনি বাড়িতেই ড্রয়ারে ফেলে এসেছেন। মানসিক ভাবে যে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন তা আর বলার অপেক্ষা রাখে না।

তিনি যে হোটেলে ছিলেন ঠিক সেই হোটেলেই ছিলেন আইটিভি নিউজের সাংবাদিক ড্যান হাওয়েলস। তাঁর দুঃখ দেখে দূরে থাকতে পারেননি ড্যান। টুইটে তিনি আবেদন করেন, “এ হল ডগলাস। ভোলগোগ্রাডে ও আমাদের হোটেলেই ছিল। কিন্তু এখন ও ম্যাচে যেতে পারছে না। কারণ বাড়িতেই টিকিট ফেলে এসেছে। যদি কারুর কাছে অতিরিক্ত টিকিট থাকে তাহলে আমাকে জানাও”।

কিন্তু দুর্ভাগ্য ডগলাসকে তাড়া করছিল। সাংবাদিক ড্যান টিকিট জোগাড় করেও ফেলেছিলন। কিন্তু খেলা শুরু হবার মিনিট ৪০ আগে ডগলাস হোটেলে ফিরে যায়। ফলে স্টেডিয়ামে গিয়ে টিকিট নিতে আর পারেনি।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন