চমকপ্রদ সব ঘোষণায় ক্রমশ গ্রাহক বৃদ্ধি হচ্ছে রিলায়েন্স জিও-র। কোনো গ্রাহক যাতে তাদের ছেড়ে জিওতে না চলে যায়, সে জন্য পাল্টা চাল দিল এয়ারটেল। বিরামহীন কথাবার্তা আর ইন্টারনেট সার্ফিং-এর সুবিধার জন্য নতুন দু’টি প্যাক ঘোষণা করল তারা।

১) ₹১৪৫ প্যাক

এই প্যাকে ৩০০ এমবি ৪জি ইন্টারনেট ডেটার পাশাপাশি এয়ারটেল পরিষেবার মধ্যে বিনামূল্যে স্থানীয় আর এসটিডি কলের সুবিধা পাবেন গ্রাহকরা। তবে যে ফোনে ৪জি ইন্টারনেটের সুবিধা নেই, কিন্তু সাধারণ নেট সার্ফিং করা যায়, সেই ফোনের জন্য ৫০ এমবি বিনামূল্যে ইন্টারনেট ডেটা। এই প্যাকের সময়সীমা ২৮ দিন।

২) ₹ ৩৪৫ প্যাক

এই প্যাকটি আরও চমকপ্রদ। শুধুমাত্র এয়ারটেল পরিষেবার মধ্যেই নয়। যে কোনো পরিষেবার ফোনেই বিরামহীন ‘ভয়েস কল’-এর সুযোগ করে দিয়েছে এয়ারটেল। পাশাপাশি ১ জিবি ৪জি ইন্টারনেট পরিষেবার ব্যবস্থা থাকছে এই প্যাকে। অবশ্য ৪জি সুবিধা না থাকা ফোনে ৫০ এমবি ফ্রি ইন্টারনেট পরিষেবা। এই প্যাকের সময়সীমাও ২৮ দিন।

যদিও রিলায়েন্সের পাল্টা চাল হিসেবে এটা মানতে চাননি ভারতী এয়ারটেলের মার্কেটিং ডিরেক্টর অজয় পুরি। তিনি বলেন, “গ্রাহকদের দুর্দান্ত আর চমকপ্রদ পরিষেবা দেওয়ার উদ্দেশ্যেই এই প্যাকগুলি ঘোষণা করা হয়েছে।”

উল্লেখ্যে, সম্প্রতি রিলায়েন্সের সঙ্গে পাল্লা দেওয়ার জন্য ‘আনলিমিটেড ভয়েস কল’-এর কথা ঘোষণা করেছে বিএসএনএলও।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here