নিউ জার্সি: ডোনাল্ড ট্রাম্প মার্কিন মসনদে বসার পর থেকে যুক্তরাষ্ট্রে ভারতীয়দের আক্রান্ত হওয়ার ঘটনা ক্রমশ বেড়েই চলেছে। সেই তালিকায় নবতম সংযোজন, অন্ধ্রের এক মহিলা তথ্যপ্রযুক্তি কর্মী এবং তাঁর পুত্রের খুন হওয়া।

বৃহস্পতিবার রাতে, নিউ জার্সিতে নিজেদের ফ্ল্যাটেই খুন হন বছর চল্লিশের ওই তথ্যপ্রযুক্তি কর্মী, এন শশিকলা। তাঁর পাশেই পড়ে ছিল তাঁর সাত বছরের ছেলে অনীশ সাইয়ের দেহ। শশিকলার স্বামী এন হনুমন্ত রাও-ও, একজন তথ্যপ্রযুক্তি কর্মী। ঘটনার সময় তিনি ফ্ল্যাটে ছিলেন না। বাড়ি ফিরে দেখেন খুন হয়েছেন তাঁর স্ত্রী এবং পুত্র। অন্ধ্রপ্রদেশের পারচুর এলাকায় বাড়ি তাঁদের। পরিবারের বাকি সদস্যদের খবর দিয়েছেন হনুমন্ত।

হনুমন্তের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন তাঁর বাবা সুব্বা রাও। তাঁর কথায়, দশ বছর যুক্তরাষ্ট্রে রয়েছেন হনুমন্তরা, কিন্তু কখনও কোনো অপ্রীতিকর ঘটনার ব্যাপারে অভিযোগ করেননি।  ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে তাঁদের গ্রামে।

ঘটনার তদন্তের দাবি জানিয়ে উত্তর আমেরিকার তেলুগু সংগঠনের সঙ্গে যোগাযোগ করেছেন স্থানীয় বিধায়ক। মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইড়ুরও হস্তক্ষেপ দাবি করেছেন তিনি। উল্লেখ্য, এখনও পর্যন্ত যতজন ভারতীয় আক্রান্ত হয়েছেন তাঁদের অধিকাংশই তথ্যপ্রযুক্তি কর্মী।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন