ওয়েবডেস্ক: আগামী ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বাছাই কার্যক্রম। কোনো রকম পূর্ব ঘোষণা ছাড়াই দ্বিতীয় বছরের প্রতিযোগিতা শুরু হচ্ছে বলে জানা গিয়েছে। তবে আয়োজকদের বক্তব্য অনুযায়ী, গত ফেব্রুয়ারি থেকেই অনলাইনে নাম নিবন্ধনের কাজ শুরু হয়ে গিয়েছে। সদ্য শুরু হওয়া এই প্রতিযোগিতার অনলাইনে নাম নথিভুক্ত করেছেন প্রায় ৩০ হাজার প্রতিযোগী।

জানাতুল্লা নইম এভ্রিল

আয়োজক সংস্থা জানিয়েছে, এ বার তারা একেবারে নিজেদের মতো করেই অনুষ্ঠানটি পরিচালনা করছেন। শুক্রবার রাতেই শুরু হয়েছে নাম নথিভুক্তকারীদের মধ্যে ঝাড়াই-বাছাই। ১,২০০ প্রতিযোগীকে বাছাই করে নেওয়ার পর বেশ কিছু দিন ধরে চলবে প্রতিযোগিতা। বিচারকরা এ ভাবেই তাঁদের মধ্যে থেকে শেষ ১০ জনকে বেছে নেবেন। যাঁরা গ্র্যান্ড ফিনালেতে অংশ নেবেন।

জেসিয়া ইসলাম

উল্লেখ্য, গত বছর ২৯ সেপ্টেম্বর শুরু হয়েছিল এই প্রতিযোগিতা। প্রতিযোগিতার শেষ দিন গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হয়েছিলেন জানাতুল্লা নইম এভ্রিল। তা নিয়ে পরবর্তীকালে বিতর্কের সৃষ্টি হয়। জানা যায়, জানাতুল্লা বিবাহিতা। ফলে ৩ অক্টোবর ফের সাংবাদিক সম্মেলন ডেকে জানাতুল্লাকে বাতিল করে চ্যাম্পিয়ন হিসাবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন