ফর্ম কিনছেন আলোম। ছবি: দ্য ঢাকা ট্রিবিউন

ঢাকা: বনানীতে জাতীয় পার্টির অফিস থেকে মনোনয়নপত্র কিনেছেন তিনি। বগুড়া-৪ কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। ভোটে দাঁড়ানোর ব্যাপারে সাংবাদিকদের আলোম বলেন, “ছোটো থেকেই আমি দৃঢ়চেতা। সেই কারণেই নিজের প্রিয় দলের হয়ে ভোটে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।”

গত বছর ‘মার ছক্কা’ নামক একটি ফিচার ফিল্মে অভিনয় করে অভিনেতা হিসেবে যাত্রা শুরু করেন আলোম। অন্য দিকে ‘বিজু: দ্য হিরো’ নামক বলিউডের আসন্ন একটি সিনেমাতেও অভিনয় করার কথা তাঁর। তাঁর চেহারা নিয়ে যে হাসাহাসি হয় সেটা বিলক্ষণ জানেন আলোম। সেই প্রসঙ্গে তিনি বলেম, “চেহারাই সব কথা বলে না। প্রতিভা এবং ইচ্ছেশক্তিই সব থেকে বড়ো ব্যাপার।”

আরও পড়ুন বাংলাদেশে পিছল নির্বাচনের দিন

এর আগে নিজের শহরের ইউনিয়ন পরিষদের ভোটেও দু’বার দাঁড়িয়েছেন আলোম। দু’বারই অল্প ব্যবধানে হেরেছেন তিনি। তাঁর কথায়, “আমি মনে করি আমি সেই ভোটে জিতেছি। আমার শহরের মানুষ আমার প্রতি ভালোবাসা আগেও ব্যক্ত করেছেন। সেই ভালোবাসা আসন্ন নির্বাচনে ফুটে উঠবেই।”

এ দিকে জাতীয় পার্টির প্রেসিডেন্ট মহম্মদ এরশাদ জানিয়ে দিয়েছেন আসন্ন নির্বাচনে আওয়ামি লিগ নেতৃত্বাধীন মহাজোটেই থাকবে তাঁর দল। সুতরাং বগুড়া ৪ কেন্দ্র থেকে শাসকের মুখই হতে চলেছেন আলোম।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here