Connect with us

বাংলাদেশ

অবৈধ অস্ত্র, ওয়াকিটকি-সহ ঢাকায় বিধায়ক-পুত্র গ্রেফতার, এক বছরের জেল

তিনি শুধুমাত্র ক্ষমতাসীন দলের এক বিধায়কের ছেলেই নন, তাঁর শ্বশুরও একজন বিধায়ক। নিজেও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

Published

on

erfan salim
ইরফানকে গ্রেফতার করে নিয়ে যাওয়া হচ্ছে।

ঋদি হক: ঢাকা

তিনি শুধুমাত্র ক্ষমতাসীন দলের এক বিধায়কের ছেলেই নন, তাঁর শ্বশুরও একজন বিধায়ক। নিজেও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (Dhaka South City Corporation) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তিনি শিল্পপতি ও ঢাকা-৭ আসনের বিধায়ক হাজী সেলিমের পুত্র। ক্ষমতার কেন্দ্রবিন্দুতে অবস্থানের কারণে ধরাকে সরা জ্ঞান করতেন। তাঁর বাবা হাজী সেলিমের বিরুদ্ধেও এমনই এন্তার অভিযোগ রয়েছে বলে জানালেন এলাকার অনেকেই।

জানা গিয়েছে, দুটি হিংস্র কুকুর এবং ডজনখানেক বডিগার্ড নিয়ে মদ্যপ অবস্থায় গাড়িতে ঢাকা চষে বেড়াতেন বিধায়ক-পুত্র ইরফান। রবিবার ধানমন্ডির কলাবাগান ক্রসিংয়ে নৌবাহিনীর লেফটেন্যান্ট মো. ওয়াসিফ আহমেদ খানের মোটরবাইককে পেছন থেকে ধাক্কা দেয় তাঁর গাড়ি। বাইকে নৌ-আধিকারিকের স্ত্রীও ছিলেন।

Loading videos...

কোনো রকমে ধাক্কা সামলে বাইক রেখে ইরফানের গাড়ির সামনে দাঁড়িয়ে প্রতিবাদ করেন ওই নৌ-আধিকারিক। গাড়ি থেকে নেমে আসেন ইরফান ও তাঁর দেহরক্ষী জাহিদ এবং চালক মিজান। তাঁরা নৌ-নৌ-আধিকারিককে বেধড়ক মারধর করেন। এতে তাঁর দুটো দাঁত ভেঙে গিয়েছে বলে জানান ওই নৌ-আধিকারিক।

থানায় মামলা 

রবিবার রাতের ঘটনার পর সোমবার ধানমন্ডি থানায় অভিযোগ দায়ের করেন ওই নৌ-আধিকারিক। তাতে ইরফান সেলিম ছাড়াও হাজী সেলিমের প্রোটোকল অফিসার এবি সিদ্দিক দিপু, ইরফানের দেহরক্ষী জাহিদ ও গাড়িচালক মিজানুর রহমান-সহ ৫/৬ জনকে অভিযুক্ত করা হয়। বেআইনি ভাবে পথরোধ করে সরকারি কর্মকর্তাকে মারধর, জখম ও প্রাণনাশের হুমকির অভিযোগ আনেন নৌবাহিনীর লেফটেন্যান্ট মো. ওয়াসিফ আহমেদ খান।

ইরফানের টর্চার সেল থেকে উদ্ধার হওয়া সরঞ্জাম।

অভিযোগে নৌ-আধিকারিক বলেন, সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি কালো রঙের ল্যান্ডরোভার গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১১-৫৭৩৬) পেছন থেকে তাঁর মোটরবাইককে ধাক্কা দেয়। তিনি ও তাঁর স্ত্রী ধাক্কা সামলে মোটরসাইকেল থেকে নামার সঙ্গে সঙ্গে ওই গাড়ি থেকে জাহিদ, দিপু এবং অজ্ঞাতপরিচয় আরও দুই-তিন জন অশ্লীল ভাষায় গালিগালাজ করতে করতে নেমে আসে এবং ‘মারধর’ শুরু করে। তারা লেফটেন্যান্ট ওয়াসিফ ও তাঁর স্ত্রীকে ‘উঠিয়ে নিয়ে যাওয়া এবং হত্যার’ হুমকি দেয় বলেও মামলায় অভিযোগ আনা হয়েছে। তাঁর স্ত্রীর গায়েও হাত দেওয়া হয়েছে অভিযোগ করেছেন ওই নৌ-আধিকারিক। মামলা হওয়ার পর পরই গাড়ির চালক মিজানুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

ইরফানের বাসা ঘিরে ফেলে র‌্যাব

সোমবার ধানমন্ডি থানায় মামলা দায়ের হওয়ার পর দুপুরেই ইরফানদের বাসা ঘিরে ফেলে র‌্যাপিড অ্যাকশন ব্যটালিয়ান (র‌্যাব)। বাড়িতে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য। এই ঘটনা যেন হিন্দই সিনেমাকেও হার মানায়। পুরাতন ঢাকার চকবাজার দেবীদাসঘাট এলাকার বহুতল ভবনটি ঘিরে অভিযান চালানোর সময় এলাকার হাজারো মানুষ তা প্রত্যক্ষ করেন।

র‌্যাব জানিয়েছে, ভবনটির ছাদের একটি কক্ষ থেকে হাতকড়া, হকিস্টিক, ইলেকট্রিক শক দেওয়ার যন্ত্র, ছোরা-সহ বেশ কিছু জিনিস উদ্ধার করা হয়েছে। র‌্যাব জানায় কক্ষটিকে ‘নির্যাতন কেন্দ্র’ হিসেবে ব্যবহার করতেন  ইরফান।

ন’ তলা ভবনের তৃতীয় ও চতুর্থ তলা মিলিয়ে থাকতেন ইরফান। এখান থেকে লাইসেন্সহীন দুটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি এয়ারগান, ৩৭টি ওয়াকিটকি, একটি হাতকড়া এবং বিদেশি মদ ও বিয়ার বোতল উদ্ধারের কথা জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা। দুপুর থেকে রাত ৮টা পর্যন্ত এই অভিযান চলে। রাত সোয়া ৮টা নাগাদ ইরফান ও জাহিদকে নামিয়ে আনেন র‌্যাব সদস্যরা।

র‍্যাবের কর্মকর্তা সাংবাদিকদের ব্রিফ করছেন।

ইরফান ও বডিগার্ডের এক বছরের জেল

ইরফান ও তার দেহরক্ষী জাহিদকে গ্রেফতারের পর অবৈধ অস্ত্র রাখা, মদ্যপান ও ওয়াকিটকি ব্যবহারের অপরাধে এক বছর করে কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানিয়েছেন, ইরফান ও জাহিদকে র‌্যাব-৩-এর কার্যালয়ে নেওয়ার পর সেখান থেকে কেরানিগঞ্জ কারাগারে পাঠিয়ে দেওয়া হবে।

কে এই ইরফান সেলিম

আশির দশকে পুরাতন ঢাকার বুড়িগঙ্গার তীরে ওয়াইজঘাট নামক স্থানে সিমেন্টের ব্যবসা করতেন হাজী মো. সেলিম (Haji Mohammad Salim)। তাঁর বিরুদ্ধে ব্যবসার আড়ালে নানা ফন্দিফিকির চালানোর অভিযোগটা পুরোনো। বলা যায় জিরো থেকে হিরো। সেই হাজী সেলিম ১৯৯১ সালে বিএনপি থেকে বিধায়কের টিকিট পেতে ব্যর্থ হয়ে আওয়ামি লিগ থেকে টিকিট বাগিয়ে নেন। নির্বাচনে জয়লাভও করেন।

তার পর হিন্দি সিনেমার গল্পের মতোই উত্থান হাজী সেলিমের। প্রভাব প্রতিপত্তি, বেপারোয়া চলাচল। মাঝে মাঝে নিয়ন্ত্রণহীন হয়ে পড়তেন। তখন কঠোর সাবধানবাণী পেতেন। তার পর কিছু দিনের জন্য ক্ষান্ত থাকতেন। তাঁরই ছেলে ইরফান সেলিম (Erfan Salim)। বাবার সুযোগ্য সন্তান। বাড়িতে অবৈধ ভাবে অস্ত্র, আধুনিক ওয়াকিটকির নেটওয়ার্ক, নির্যাতন কক্ষ থেকে শুরু করে কী নেই তাঁর। সব কিছুর পেছনেই ক্ষমতার দাপট।

ইরফানের কাউন্সিলার-পদ খারিজ

অবৈধ অস্ত্র ও ওয়াকিটকি ইত্যাদি-সহ গ্রেফতার এবং এক বছরের জেল হওয়ার পর ইরফান একজন অপরাধী। কোনো অপরাধী জনপ্রতিনিধি হিসেবে থাকতে পারেন না। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার পদ থেকে মঙ্গলবার রাতে ইরফানকে সাময়িক বরখাস্তের আদেশ জারি করেছে স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) প্রশাসন। দণ্ডিত হওয়ায় আইন অনুযায়ী এই পদক্ষেপ নেওয়ার কথা জানানো হয়েছে।

স্থানীয় সরকার (সিটি করপোরেশন) আইনে বলা হয়েছে, কোনো জনপ্রতিনিধি সাজাপ্রাপ্ত হলে তিনি বরখাস্ত হবেন। স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম আগেই সাংবাদিকদের জানিয়েছিলেন, অভিযোগটি তাঁদের নথিভুক্ত হয়েছে। তা প্রসেস করা হচ্ছে। সম্ভবত আইন অনুযায়ী তাকে এ দিনই সাময়িক ভাবে বরখাস্ত করা হবে।

খবরঅনলাইনে আরও পড়ুন

দুর্গোৎসব বাংলাদেশে: সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত

দেশ

ভারত-বাংলাদেশ স্বরাষ্ট্রসচিব পর্যায়ের বৈঠক স্থগিত

করোনাই কারণ বলে ভারত জানিয়েছে।

Published

on

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: বাংলাদেশের (Bangladesh) রাজধানী ঢাকায় বাংলাদেশ ও ভারতের (India) স্বরাষ্ট্রসচিব (home secretary) পর্যায়ের যে বৈঠক ২৯ নভেম্বর হওয়ার কথা ছিল তা স্থগিত হয়ে গেল। ভারতের তরফে বৈঠকে কোনো প্রতিনিধি যোগ দিতে আসতে পারবেন না বলে বৈঠকটি স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (পিএস) দেওয়ান মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগামী ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে ১৬ ডিসেম্বর বা ১৭ ডিসেম্বর ভার্চুয়াল বৈঠকে যোগ দেওয়ার কথা রয়েছে। ওই বৈঠকের আগে তারই প্রস্তুতি হিসেবে দু’ দেশের স্বরাষ্ট্রসচিব পর্যায়ের এই বৈঠক হওয়ার কথা ছিল।

Loading videos...

ভারতের প্রতিনিধির না আসার কারণ কী তা জানতে চাওয়া হলে একান্ত বিষয়ে সচিব জানান, কারণ হিসাবে বলা হয়েছে ‘ডিউ টু কোভিড’। অর্থাৎ করোনাই কারণ বলে ভারত জানিয়েছে।

খবরঅনলাইনে আরও পড়ুন

‘মারাদোনার ক্রীড়া নৈপুণ্য যুগে যুগে ফুটবলারদের অনুপ্রেরণা জোগাবে’, শোকপ্রকাশ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার

Continue Reading

দেশ

‘মুম্বই হামলা কোনো দিনই ভুলব না’: ভারতীয় হাই কমিশনার বিক্রম দোরাইস্বামী

২০০৮ সালের ২৬ নভেম্বর মুম্বইয়ের তাজ হোটেলে সন্ত্রাসী হামলায় ১৬৪ জন নাগরিক নিহত হন।

Published

on

ঋদি হক: ঢাকা

মুম্বই হামলা (Mumbai attack) কোনো দিনই ভুলে যাবেন না ভারতীয় কূটনীতিক তথা বাংলাদেশে ভারতের হাই কমিশনার (Indian High Commissioner) বিক্রম দোরাইস্বামী (Vikram Doraiswami)। টুইটারে তিনি লিখেছেন, “২৬/১১ কখনোই ভুলব না। কখনোই ক্ষমা করা হবে না। আমরা সব সময় স্মরণ করব।”

২০০৮ সালের ২৬ নভেম্বর (26/11 Mumbai attack) মুম্বইয়ের তাজ হোটেলে সন্ত্রাসী হামলায় ১৬৪ জন নাগরিক নিহত হন। হামলার পর পেরিয়ে গেছে এক যুগ। ভয়াবহ সেই হামলার ক্ষত, সেই রক্ত, সেই শোক আজও মুছে যায়নি ভারতীয়দের তথা সন্ত্রাসবিরোধী শান্তিপ্রিয় মানুষের মন থেকে।

Loading videos...

প্রতি বছর এ দিনটিতে গভীর শোক ও শ্রদ্ধায় হতাহতদের স্মরণ করে বিশ্ববাসী। সবারই এক কথা, বিশ্বে শান্তি প্রতিষ্ঠিত হোক, সন্ত্রাস-জঙ্গিবাদ পদদলিত করে এগিয়ে যাক মানবতা। সেই মুম্বই হামলার ১২তম বার্ষিকীতে বৃহস্পতিবার টুইটারে বার্তা দিলেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাই কমিশনার বিক্রম দোরাইস্বামী।

তিনি মুম্বই হামলা নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের বিদেশ দফতরের দক্ষিণ ও মধ্য এশিয়া বিভাগের একটি টুইট রিটুইট করেছেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের বিদেশ দফতর টুইটারে জানিয়েছে, মুম্বই হামলার ১২তম বার্ষিকীতে ৬ মার্কিন নাগরিক-সহ ক্ষতিগ্রস্তদের বিচারে যুক্তরাষ্ট্র প্রতিজ্ঞাবদ্ধ। সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্র-ভারত এক যোগে কাজ করবে।

প্রতি বছর ২৬ নভেম্বর হোটেল তাজ ও মুম্বইয়ের অন্যান্য জায়গায় হামলায় নিহতদের শ্রদ্ধা জানাতে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। চোখের জলে নিকটজনদের স্মরণ করেন স্বজনেরা।

Continue Reading

বাংলাদেশ

‘মারাদোনার ক্রীড়া নৈপুণ্য যুগে যুগে ফুটবলারদের অনুপ্রেরণা জোগাবে’, শোকপ্রকাশ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার

বিশ্বের ফুটবলপ্রেমীদের হৃদয়ে চিরস্মরণীয় হয়ে থাকবেন মারাদোনা, বললেন শেখ হাসিনা।

Published

on

শেখ হাসিনা এবং দিয়েগো মারাদোনা। প্রতিনিধিত্বমূলক ছবি

ঋদি হক, ঢাকা: ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনার চিরবিদায়ের খবর গোটা বিশ্বে আছড়ে পড়তেই ফুটবলপ্রেমীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। যা থেকে বাদ যাননি রাষ্ট্রপ্রধানরাও।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুটবল কিংবদন্তি মারাদোনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনি বলেন, “ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই আর্জেন্টাইন খেলোয়াড় বিশ্বের ফুটবলপ্রেমীদের হৃদয়ে চিরস্মরণীয় হয়ে থাকবেন। যুগে যুগে তাঁর ক্রীড়া নৈপুণ্য ভবিষ্যৎ ফুটবল খেলোয়াড়দের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে”।

বাংলাদেশের প্রধানমন্ত্রী প্রয়াত ফুটবল মহানায়কের আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Loading videos...

দিয়েগো মারাদোনাকে শুধু আর্জেন্টিনা নয়, বিশ্বফুটবল জগতের নক্ষত্র আখ্যায়িত করে বাংলাদেশের সুপরিচিত ক্রীড়া সংগঠক উদয় হাকিম।

তিনি বলেন, “যত দিন বাঁচব তত দিন আমার হৃদয়ে তথা ফুটবলপ্রেমীদের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবে ২৫ নভেম্বর দিনটি। বহু দিন, মাস, বছর এবং যুগ পেরিয়ে এক-একটি ইতিহাস সৃষ্টি হয়। সেটা বিভিন্ন ক্ষেত্রে হতে পারে। ভারতবর্ষের দিকে যদি চোখ রাখি তা হলেও বহু কিংবদন্তি মুখ ভেসে উঠবে। তেমনই বিশ্বফুটবলে মারাদোনার মুখ ভেসে ওঠাটা স্বাভাবিক। যা শুধু আর্জেন্টিনা নয়, সারা বিশ্বের ফুটবলপ্রেমীদের শোকের সাগরে ভাসিয়ে মহারাজের বিদায়”।

[উদয় হাকিম]

বিশ্বের খুব কমসংখ্যক খেলার মাঠ রয়েছে যেখানে উদয় হাকিম পা রাখেননি। পরিব্রাজকের মতো মাঠে মাঠে ঘুরে বেড়িয়েছেন। বাংলাদেশ ক্রিকেট টিমকে স্পনসর করেছে তাঁদের প্রতিষ্ঠান। আর মুখপাত্র হিসেবে যেতে হয়েছে তাঁকে। তা ছাড়া স্থানীয় ভাবে নিজেদের দলও রয়েছে। তিনি বলেন, “২৫ নভেম্বর কালো হরফের ইতিহাস লেখার দিন”।

প্রসঙ্গত, বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন মারাদোনা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। সপ্তাহ দুয়েক আগেই মস্তিষ্কে অস্ত্রোপচার হয় মারাদোনার। মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেছিল। সেটি পরিষ্কার করতেই অস্ত্রোপচার করা হয়।

ফুটবলের রাজপুত্র দিয়েগো আরমান্দো মারাদোনা সম্পর্কিত অন্যান্য প্রতিবেদন পড়তে পারেন এখানে ক্লিক করে: মারাদোনা

Continue Reading
Advertisement
Advertisement
দেশ3 hours ago

ভারত-বাংলাদেশ স্বরাষ্ট্রসচিব পর্যায়ের বৈঠক স্থগিত

ফুটবল4 hours ago

পেনাল্টি মিস, কেরলের বিরুদ্ধে জিততেও পারত নর্থইস্ট

রাজ্য6 hours ago

রাজ্যে আরও কমল নতুন সংক্রমণ, কমল তার হারও, তবে কলকাতা-উত্তর ২৪ পরগণায় সংক্রমণ কমল না

শিল্প-বাণিজ্য6 hours ago

স্থায়ী ভাবে বাড়ি থেকে কাজের সুবিধার বিনিময়ে আপনি কি বেতন ছাঁটাইয়েও রাজি? সমীক্ষায় উঠে এল চমকপ্রদ তথ্য

প্রবন্ধ7 hours ago

মারাদোনা – গোল করা আর ভুল করা যাঁর কাছে দু’টোই সমান!

দঃ ২৪ পরগনা7 hours ago

দক্ষিণ ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকায় কার্যত বন্‌ধের আকার নিল সাধারণ ধর্মঘট

bank strike
শিল্প-বাণিজ্য8 hours ago

ডিসেম্বর মাসে কোন কোন দিন ব্যাঙ্ক বন্ধ থাকবে, এখানে দেখে নিন সম্পূর্ণ তালিকা

ক্রিকেট9 hours ago

ক্রিকেট ও ফুটবলে চিরপ্রতিদ্বন্দ্বীদের লড়াই, বাঙালি ক্রীড়াপ্রেমীদের ব্লকবাস্টার শুক্রবার

দেশ18 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৪৪৪৮৯, সুস্থ ৩৬৩৬৭

দেশ10 hours ago

ধর্মঘট সফল, দাবি বামফ্রন্টের, নীতিগত ভাবে সমর্থন মমতার

শিক্ষা ও কেরিয়ার2 days ago

টেট-২০১৪ পাশ যোগ্য প্রার্থীদের শিক্ষকপদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি

দেশ1 day ago

সংক্রমণে লাগাম টানতে ১ ডিসেম্বর থেকে নতুন বিধিনিষেধ, নির্দেশিকা জারি কেন্দ্রের

ফুটবল2 days ago

পিকে-চুণী স্মরণে ডার্বি শুরুর আগে নীরবতা পালন হোক, আইএসএল কর্তৃপক্ষকে অনুরোধ জানাল ইস্টবেঙ্গল

শরীরস্বাস্থ্য2 days ago

২৪ ঘণ্টা ব্রা পরার ফল মারাত্মক হতে পারে

শরীরস্বাস্থ্য2 days ago

কেন খাবেন মৌরি? জেনে নিন ১ ডজন উপকারিতা

Jallikattu
বিনোদন1 day ago

ভারত থেকে অস্কারের দৌড়ে মালায়ালি ছবি ‘জাল্লিকাট্টু’

কেনাকাটা

কেনাকাটা17 hours ago

শীতের নতুন কিছু আইটেম, দাম নাগালের মধ্যে

খবর অনলাইন ডেস্ক: শীত এসে গিয়েছে। সোয়েটার জ্যাকেট কেনার দরকার। কিন্তু বাইরে বেরিয়ে কিনতে যাওয়া মানেই বাড়ি এসে এই ঠান্ডায়...

কেনাকাটা2 days ago

ঘর সাজানোর জন্য সস্তার নজরকাড়া আইটেম

খবর অনলাইন ডেস্ক: ঘরকে একঘেয়ে দেখতে অনেকেরই ভালো লাগে না। তাই আসবারপত্র ঘুরিয়ে ফিরে রেখে ঘরের ভোলবদলের চেষ্টা অনেকেই করেন।...

কেনাকাটা6 days ago

লিভিংরুমকে নতুন করে দেবে এই দ্রব্যগুলি

খবর অনলাইন ডেস্ক: ঘরের একঘেয়েমি কাটাতে ও সৌন্দর্য বাড়াতে ডিজাইনার আলোর জুড়ি মেলা ভার। অ্যামাজন থেকে তেমনই কয়েকটি হাল ফ্যাশনের...

কেনাকাটা1 week ago

কয়েকটি প্রয়োজনীয় জিনিস, দাম একদম নাগালের মধ্যে

খবর অনলাইন ডেস্ক: কাজের সময় হাতের কাছে এই জিনিসগুলি থাকলে অনেক খাটুনি কমে যায়। কাজও অনেক কম সময়ের মধ্যে করে...

কেনাকাটা3 weeks ago

দীপাবলি-ভাইফোঁটাতে উপহার কী দেবেন? দেখতে পারেন এই নতুন আইটেমগুলি

খবর অনলাইন ডেস্ক : সামনেই কালীপুজো, ভাইফোঁটা। প্রিয় জন বা ভাইবোনকে উপহার দিতে হবে। কিন্তু কী দেবেন তা ভেবে পাচ্ছেন...

কেনাকাটা4 weeks ago

দীপাবলিতে ঘর সাজাতে লাইট কিনবেন? রইল ১০টি নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: আসছে আলোর উৎসব। কালীপুজো। প্রত্যেকেই নিজের বাড়িকে সুন্দর করে সাজায় নানান রকমের আলো দিয়ে। চাহিদার কথা মাথায় রেখে...

কেনাকাটা2 months ago

মেয়েদের কুর্তার নতুন কালেকশন, দাম ২৯৯ থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক: পুজো উপলক্ষ্যে নতুন নতুন কুর্তির কালেকশন রয়েছে অ্যামাজনে। দাম মোটামুটি নাগালের মধ্যে। তেমনই কয়েকটি রইল এখানে। প্রতিবেদন...

কেনাকাটা2 months ago

‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

খবর অনলাইন ডেস্ক : সামনেই পুজো আর পুজোর জন্য নতুন নতুন শাড়ির সম্ভার নিয়ে হাজর রয়েছে এরশা। এরসার শাড়ি পাওয়া...

কেনাকাটা2 months ago

‘এরশা’-র পুজো কালেকশনের ১০টি সেরা শাড়ি

খবর অনলাইন ডেস্ক : পুজো কালেকশনে হ্যান্ডলুম শাড়ির সম্ভার রয়েছে ‘এরশা’-র। রইল তাদের বেশ কয়েকটি শাড়ির কালেকশন অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা2 months ago

পুজো কালেকশনের ৮টি ব্যাগ, দাম ২১৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : এই বছরের পুজো মানে শুধুই পুজো নয়। এ হল নিউ নর্মাল পুজো। অর্থাৎ খালি আনন্দ করলে...

নজরে