ওয়েবডেস্ক: টলিপাড়ায় তিনি-ই বোধ হয় এখন একমাত্র নায়ক, যিনি চুটিয়ে কাজ করেছেন অন্য প্রদেশের নায়িকাদের সঙ্গেও। জুহি চাওলা, নীলম, ঐশ্বর্য রাই বচ্চন, বিপাশা বসু, মণীষা কৈরালা- প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নায়িকাদের তালিকা যেমন বৈচিত্র্যময়, তেমনই দীর্ঘও বটে। সেই তালিকায় এ বার যোগ হল এক আন্তর্জাতিক তারকার নাম। জানা গেল, বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরি মণি এ বার অভিনয় করতে চলেছেন প্রসেনজিতের বিপরীতে।

pori moni

খবর এসেছে, ঢাকার বিখ্যাত ছায়াছবি পরিচালক দীপঙ্কর দীপন পরি মণি আর প্রসেনজিৎকে নিয়ে নিজের নয়া ছবির চিত্রনাট্য ফেঁদেছেন। যে ছবিতে দেখা যাবে ইতালিবাসী এক বাঙালি পরিবারের দুই প্রজন্মের টানাপোড়েন। সেই দুই প্রজন্মের মধ্যে একটির প্রতিনিধিত্ব করছেন প্রসেনজিৎ। অন্য প্রজন্মের প্রতিনিধি হিসাবে সম্ভবত দেখা যাবে বাংলাদেশের নায়ক এ বি এম সুমনকে। অর্থাৎ, নাম ঠিক না-হওয়া এই ছবিতে এক দিকে যেমন ভারত-বাংলাদেশ মিলিয়ে দুই নায়ক থাকছেন, তেমনটাই হবে নায়িকাদের ক্ষেত্রেও। তবে ভারতের কোন নায়িকা অভিনয় করবেন ছবিতে, তা এখনও ঠিক হয়নি।

prosenjit chatterjee

দীপন জানিয়েছেন, প্রাথমিক ভাবে প্রসেনজিৎ এবং পরি মণি- দু’জনের সঙ্গেই তাঁর কথাবার্তা হয়ে গিয়েছে। “যদিও দু’জনের কেউই এখনও ছবির চুক্তিপত্রে সই করেননি। কিন্তু প্রসেনজিৎ আমায় শতকরা একশো ভাগ আশ্বাস দিয়েছেন যে তিনি ছবিটা করবেনই! ইচ্ছা আছে, আগামী এপ্রিল থেকে জুলাই মাসের মধ্যে ছবির শুটিং শেষ করে ফেলব। এর মধ্যে ৫০ ভাগ শুটিং হবে ইতালিতে। বাকিটা ঢাকাতেই তুলব”, জানিয়েছেন পরিচালক।

pori moni

পরিচালকের বিবৃতিতে আরও জানা গিয়েছে যে, এই ছবির সঙ্গীতেও অভিনবত্বের ছোঁয়া থাকবে। ১৯৮৫ সাল থেকে শুরু করে ২০১৫ সাল পর্যন্ত বাংলাদেশে যে রক সঙ্গীতের বিবর্তন ধরা দিয়েছে, তা উঠে আসতে চলেছে ছবির মিউজিক স্কোরে। যে কারণে হার্ড রক আর ডেথ মেটালের প্রাধান্য থাকবে ছবির মিউজিক স্কোরে।

prosenjit chatterjee

এ বার শুধু শুটিং শুরু হলেই হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here