নারী দিবস উপলক্ষে গাড়িতে বিশেষ ছাড় ঘোষণা মারুতি-সুজুকি, রেনল্টের

0

ওয়েবডেস্ক: নারীর কৃতিত্ব ও অবদান উদযাপন করেছে গোটা বিশ্ব। ভারতের বাজারে বিক্রি হওয়া গাড়ি শিল্পও এই উদযাপনের অংশ হতে চায়। মারুতি-সুজুকি এবং রেনল্ট ভারতে নিজেদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফারের সুযোগ নেওয়ার বন্দোবস্ত করে দিয়েছে।

মারুতি-সুজুকি ৮-৩১ মার্চ, ২০১৯ পর্যন্ত তাদের তৈরি গাড়ির মহিলা ক্রেতাদের জন্য একটি উৎসাহ মূলক অফার দিচ্ছে। নিজেদের মহিলা গ্রাহকদের জন্য মারুতি-সুজুকি শুভেচ্ছাসূচক পরিষেবা ভাউচার, লেবারচার্জে ডিসকাউন্ট, যন্ত্রাংশ এবং আনুষাঙ্গিক বিষয়ের উপরও ছাড় দিচ্ছে।

একই সঙ্গে গাড়ি ধোয়া এবং বিনামূল্যে গাড়ির পিকআপ এবং ড্রপের সুবিধা দিচ্ছে মারুতি-সুজুকি।

রেনল্টও ভারতে নারী দিবস উপলক্ষে বিশেষ অফার দিচ্ছে  ৬-১১ মার্চ, ২০১৯ পর্যন্ত। সংস্থার তৈরি গাড়ির মহিলা গ্রাহকদের  উৎসাহ জোগাতেই তাদের এই অফার বলে জানিয়েছে সংস্থা।

[ আরও পড়ুন: অধ্যাপকপদে চাকরিপ্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা বাড়াল রাজ্য ]

এই নির্দিষ্ট তারিখের মধ্যে রেনল্ট মহিলা গ্রাহকদের জন্য দিচ্ছে যন্ত্রাংশ এবং আনুষাঙ্গিক ক্ষেত্রে ১০ শতাংশ ছাড়, লেবার চার্জের উপর ১০ শতাংশ ছাড়, রেনল্ট সিকিউর (এক্সটেন্ডেড ওয়ারেন্টি)-এর উপর ১০ শতাংশ ছাড় এবং রেনল্ট বিমা পুনর্নবীকরণের উপরও বিশেষ অফারের পাশাপাশি মহিলা গ্রাহকদের জন্য উপহার নিশ্চিত করেছে সংস্থা। একই সঙ্গে রেনল্ট ইন্ডিয়া শুভেচ্ছাসূচক পরিষেবা ভাউচার, গাডই পিক-আপ এবং ড্রপের সুবিধা এবং যানবাহন রক্ষণাবেক্ষণ ও প্রয়োজনীয় চেকিংয়ের বিষয়েও শিক্ষিত করে তোলার উদ্যোগ নিয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here