নয়া প্রিপেড প্ল্যান ঘোষণা করল এয়ারটেল, কার্যকর ৩ ডিসেম্বর

0
airtel
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: দেশের অন্যতম বেসরকারি টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল নিজের মোবাইল গ্রাহকদের জন্য সংশোধিত শুল্কের ট্যারিফ প্রকাশ করল, যা কার্যকর হবে আগামী ৩ ডিসেম্বর থেকে।

সুপ্রিম কোর্টের অ্যাডজাস্টেড গ্রস রেভেনিউ (এজিআর) সংক্রান্ত প্রতিকূল রায়ের মধ্যে সর্বোচ্চ ত্রৈমাসিক লোকসানের পর মাশুল বাড়ানোর সিদ্ধান্ত কয়েক দিন আগেই ঘোষণা করেছিল সংস্থা। তবে শুধু ভারতী এয়ারটেল নয়, ভোডাফোন আইডিয়া-ও ডিসেম্বরে মাশুল বাড়ানোর কথা ঘোষণা করেছে।

এয়ারটেল এ দিন জানায়, বর্তমানে ১২৯ টাকার প্ল্যানটির দাম বাড়িয়ে করা হয়েছে ১৪৮ টাকা। সুবিধা হিসাবে পাওয়া যাবে আনলিমিটেড কল, ৩০০ এসএমএস এবং ২ জিবি ডেটা। এর মেয়াদ ২৮ দিন।

একই ভাবে ২৮ দিনের জন্য ১৬৯ এবং ১৯৯ টাকার মূল্যের প্ল্যানগুলির একত্রীকরণ করা হয়েছে এবং ২৪৮ টাকার একটি নতুন প্যাক তৈরি করা হয়েছে, যা আগের দু’টির মতোই একই সুবিধাগুলি সরবরাহ করবে। পাওয়া যাবে সীমাহীন কল, প্রতিদিন ১০০ এসএমএস এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা দিন।

বিবৃতিতে বলা হয়েছে, ২৪৯ টাকার মূল্যের প্যাকে ছিল প্রতিদিন আনলিমিটেড কল, ১০০ এসএমএস এবং ২ জিবি ডেটা। এই প্যাকের জন্য এ বার লাগবে ২৯৮ টাকা।

একই সঙ্গে বলা হয়েছে, বর্তমানে ৮২ দিনের জন্য ৪৪৮ এবং ৪৯৯ টাকার প্যাকের দাম এখন যথাক্রমে ৫৯৮ টাকা এবং ৬৯৮ টাকা করা হয়েছে। এর মেয়াদ করা হয়েছে ৮৪ দিন।

এখানে ক্লিক করে দেখে নিন ভোডাফোন আইডিয়ার নতুন প্রিপেড প্ল্যান

বর্তমান বার্ষিক ১,৬৯৯ টাকার প্ল্যানের জন্য এ বার খরচ করতে হবে ২,৩৯৮ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.