ওলা স্কুটারের বুকিং ঘিরে শোরগোল, কর্ণধারের সাহসকে কুর্ণিশ জানালেন আনন্দ মহিন্দ্রা

    আরও পড়ুন

    খবর অনলাইন ডেস্ক: শুরুর ২৪ ঘণ্টার মধ্যে ওলা (Ola) ইলেকট্রিক স্কুটারের (EV) বুকিং ছুঁয়েছিল এক লক্ষের গণ্ডি। যা নিয়ে কার্যত দেশজোড়া শোরগোল। নীরব রইলেন না মহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মহিন্দ্রাও (Anand Mahindra)। ওলা কর্ণধারের সাহসকে টুইটারে কুর্ণিশ জানালেন তিনি।

    ওলা চেয়ারম্যান এবং গ্রুপ সিইও ভাবীশ আগরওয়ালের ভূয়সী প্রশাংসা করেছেন আনন্দ মহিন্দ্রা। সরাসরি এমনটাও জানিয়েছেন, তাঁকে অনুসরণ করতে পারেন অন্য উদ্যোগপতিরাও। ব্যর্থতার ভয় নয়, এটা ভারতীয় উদ্যোগপতিদের পক্ষে খুবই ভালো ইঙ্গিত।

    Loading videos...

    তাঁর কথায়, “পরে এই স্কুটারের কী হয়, সেটা দেখর বিষয় নয়। এটা দেখে ভালো লাগছে যে সাহস ও ঝুঁকি নেওয়ার পুরস্কার পেয়েছে ওলা। ব্যর্থতার ভয় না পেয়ে ভাবীশের মতোই আরও উদ্যোগপতিরা তাঁকে অনুসরণ করুক। তবেই ভারত আরও বড়ো উদ্ভাবন দেখতে পাবে”।

    - Advertisement -

    প্রসঙ্গত, ওলা ইলেকট্রিক নিজের ইলেকট্রিক স্কুটারের জন্য বুকিং শুরু করে জুলাই ১৫ সন্ধ্যায়। তখন থেকেই  olaelectric.com-এ ৪৯৯ টাকার ফেরতযোগ্য ডিপোজিট দিয়ে ক্রেতারা তাঁদের ওলা স্কুটার বুকিং করছেন। শনিবার সংস্থা ঘোষণা করে, ২৪ ঘণ্টার মধ্যে তাদের ইলেকট্রিক স্কুটার সব রেকর্ড ভেঙে দিয়ে বুকিং হয়েছে ১ লক্ষ! ফলে এটাই এখন পৃথিবীর সবচেয়ে বেশি প্রি-বুকড স্কুটার।

    সংস্থার ইলেকট্রিক স্কুটার নিয়ে কার্যত শোরগোল পড়ে গিয়েছে। ভাবীশ আগরওয়াল বলেছেন, “আমাদের প্রথম ইলেকট্রিক গাড়ি নিয়ে সারা ভারতের ক্রেতাদের অসাধারণ প্রতিক্রিয়ায় আমি উল্লসিত। এই অভূতপূর্ব চাহিদা ক্রেতাদের ইভি-র দিকে ঝুঁকে পড়ার স্পষ্ট ইঙ্গিত। পৃথিবীকে পরিবেশবান্ধব যানবাহনের যুগে নিয়ে যাওয়ার মিশনে এ এক বিরাট পদক্ষেপ। যে ক্রেতারা ওলা স্কুটার বুক করেছেন এবং ইভি বিপ্লবে যোগ দিয়েছেন তাঁদের সকলকে আমি ধন্যবাদ জানাই। এ তো সবে শুরু!”

    আরও পড়তে পারেন: চালু হল ওলা ইলেকট্রিক স্কুটারের বুকিং, মাত্র ৪৯৯ টাকায়

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    - Advertisement -

    আপডেট খবর