বাজারে এল বাজাজের নতুন মোটর বাইক সিটি ১১০

0

ওয়েবডেস্ক: পুনে-ভিত্তিক মোটর বাইক নির্মাতা সংস্থা বাজাজ অটো ভারতে নতুন সিটি১১০ মডেলটি বাজারে ছাড়ল। ব্যক্তিগত পরিবহণে সাশ্রয়কারী এই মোটর বাইকটি কিক স্টার্ট এবং বিদ্যুতিন স্টার্ট দু’রকম মডেলেই বাজারে নিয়ে এসেছে বাজাজ। ফলে এই দুই মডেলের দামেও রয়েছে হেরফের।

সংস্থা জানিয়েছে, নতুন বাজাজ সিটি১১০-এর দাম  ৩৭,৯৯৭ টাকা থেকে শুরু হয়েছে কিক-স্টার্ট মডেলের জন্য এবং বৈদ্যুতিন স্টার্টের সংস্করণটির দাম ৪৪,৪৮০ টাকা।এই সমস্ত দাম, দিল্লিতে এক্স-শোরুম মূল্যকে চিহ্নিত করছে। তিনটি পৃথক রঙে পাওয়া যাবে বাজাজের ২০১৯ সিটি১১০।

নতুন এই মডেলটিতে মোটামুটি ভারতের রাস্তায় ব্যবহারের মতো করেই সাজসজ্জা তথা প্রযুক্তি সংযুক্ত হয়েছে। সেমি-নবি টায়ার, ক্র্যাশগার্ড, সাসপেনশন-সহ বেশ কয়েকটি সামগ্রীর উন্নতকরণ করা হয়েছে এই মডেলে।

সংস্থারক বিপণন কৌশলেই সপ্ষ্ট, মূলত গ্রামাঞ্চলের ক্রেতার চাহিদা পূরণেই এই মডেলটি বাজারকে ছাড়া হয়েছে। তবে শহরাঞ্চলেও যে সমান ভাবে বিক্রি হবে, তেমনটাও জানানো হয়েছে।

সংস্থার মোটর সাইকেল বিজনেসের প্রেসিডেন্ট সারাং কানাড়ে আনুষ্ঠানিক উদ্বোধনে বলেন, সাধ্যের মধ্যে থাকা মূল্যসীমার কথা মাথায় রেখেই সিটি সিরিজের এই মডলেটি বাজারে ছাড়া হয়েছে। এখনও পর্যন্তি সারা দেশের রাস্তায় ৫০ লক্ষের উপর সিটি ছুটে বেড়াচ্ছে। এক দিকে সাধ্যের মধ্যে থাকা দাম, অন্য দিকে মাইলেজের কারণে ক্রেতার কাছে এখনও সমান জনপ্রিয় এই বাইক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.