চলে এল নতুন Bajaj Pulsar 250, দাম শুরু ১.৩৮ লক্ষ টাকায়

0

নয়াদিল্লি: অপেক্ষার অবসান! বাজাজ পালসার ২৫০ (Bajaj Pulsar 250) অবশেষে চলে এল দেশের বাজারে। নতুন মডেল দু’টির নাম বাজাজ পালসার এন২৫০ (Bajaj Pulsar N250) এবং পালসার এফ২৫০ (Pulsar F250)।

২০০১ সালে প্রথম পালসার মডেল নিয়ে এসেছিল বাজাজ। অর্থাৎ, প্রায় ২০ বছর পর এই নতুন দু’টি মডেল এ দিন লঞ্চ করল ভারতের অন্যতম মোটর বাইক প্রস্তুতকারক সংস্থা। নতুন মডেলে জুড়েছে সম্পূর্ণ নতুন ডিজাইন, ফিচার এবং নীচে একটি টিউবুলার ফ্রেম।

বৃহস্পতিবার সংস্থা ঘোষণা করল, পালসার এন২৫০-এর দাম ১.৩৮ লক্ষ টাকা এবং এফ২৫০-এর দাম ১.৪০ লক্ষ ‌টাকা (সমস্ত দাম এক্স-শোরুম, দিল্লি)। নতুন পালসার ২৫০ সিরিজের বুকিং আজ থেকে শুরু হবে। ডেলিভারি শুরু আগামী ১০ নভেম্বর থেকে।

নতুন মডেলের লুক অনেক বেশি আকর্ষক। মূলত তরুণদের চাহিদার কথা মাথায় রেখেই এর ডিজাইন এবং ফিচারগুলো যুক্ত করা হয়েছে। দু’টি বাইকেই রয়েছে ১৭ ইঞ্চি অ্যালয় হুইল, সামনে একটি ১০০/৮০ সেকশন টায়ার এবং পিছনে একটি ১৩০/৭০ সেকশন টায়ার রয়েছে।

অর্থাৎ, বাজাজের বর্তমান মডেলগুলোর সঙ্গে এর লেআউট পুরোপুরি আলাদ। রয়েছে ডিজিট্যাল ডিসপ্লে। গিয়ারের অবস্থান জানানোর জন্য ট্যাকোমিটার, এ ছাড়া ঘড়ি, জ্বালানির পরিমাণও দেখাবে এই নির্দেশক। রয়েছে ইউএসবি চার্জিং সকেটও।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন এখানে:

রাহুল গান্ধীকে তুলোধনা করে বিজেপি নিয়ে জোরালো ভবিষ্যদ্বাণী প্রশান্ত কিশোরের

আফগানিস্তানের পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন ভারত, রিপোর্ট পেন্টাগনের

স্বেচ্ছায় কাজ ছেড়েছেন ৩৩ শতাংশ, কর্মীদের ধরে রাখতে একাধিক পদক্ষেপ কগনিজ্যান্টের

নিয়োগের দাবিতে বাঁকুড়ায় বিক্ষোভ-অনশন ডিএলএড ঐক্যমঞ্চের

টিকরি সীমানার আন্দোলনস্থলে ট্রাকের ধাক্কায় ৩ মহিলা কৃষকের মৃত্যু

উত্তুরে হাওয়া গতি পেলেও সামান্য বাধা এখনও রয়েছে, সপ্তাহান্ত থেকে পারদ-পতনের সম্ভাবনা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন