সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ‘ব্যাঙ্গেল উৎসব ২০২২’, একশোরও বেশি এক্সক্লুসিভ ডিজাইন

কলকাতা: পূর্ব ভারতের বৃহত্তম গহনা বিপণি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর ‘ব্যাঙ্গেল উৎসব ২০২২’ শুরু হয়েছে । এই অফারের অংশ হিসাবে, গ্রাহকরা ১৯,০০০ টাকা থেকে শুরু করে সোনা, হিরে এবং প্লাটিনামের একশোরও বেশি এক্সক্লুসিভ ডিজাইন থেকে একচেটিয়া হস্তশিল্পের গয়নার সম্ভাপ থেকে বেছে নিতে পারেন।

ব্যাঙ্গেলের এই নতুন সংগ্রহগুলি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের দক্ষ কারিগরদের মাধ্যমে কয়েক বছর ধরে নিখুঁত ভাবে তৈরি করা হয়েছে।

ঐতিহ্যবাহী ভারী সোনার ব্যাঙ্গেল থেকে শুরু করে দৈনন্দিন পরার জন্য হালকা চুড়ি পর্যন্ত, এ সব একজন মহিলার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এগুলি সৌভাগ্য এবং সমৃদ্ধির ইঙ্গিত বহন করে। সময়ের সঙ্গে সঙ্গে চুড়িগুলি আরও সমসাময়িক চেহারায় মানানসই হয়ে উঠেছে। তবে নতুনত্বেও সেগুলি এখনও ততটাই তাৎপর্যপূর্ণ যতটা এগুলি এক সহস্রাব্দ আগে ছিল।

নতুন অফারটি তার গ্রাহকদের জন্য নিখুঁত সমসাময়িক ফিলিগ্রি (তারের সুক্ষ্ম কারুকার্য) এবং টেক্সচারের (বয়নবিন্যাস) কাজ, হস্তশিল্পের পাশাপাশি মেশিনে তৈরি কাস্টিং জুয়েলারি প্রস্তুত করেছে।

‘ব্যাঙ্গেল উৎসব ২০২২’ চালু করার কথা ঘোষণা করে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর মিসেস জয়িতা সেন বলেছেন, “আমরা ভারত জুড়ে আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য ব্যাঙ্গেল উৎসব ২০২২ ঘোষণা করতে পেরে আনন্দিত। আমাদের জন্য ব্যাঙ্গেল উৎসব নারীত্বের উদযাপন। এটি এ যুগের নারীদের প্রতি শ্রদ্ধার্ঘ্য, যাঁরা একাধিক দায়িত্ব পালন করে এবং আমাদের সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। আমরা সোনা, হিরে এবং প্লাটিনামে একশোটিরও বেশি নিখুঁত ভাবে হস্তশিল্পের ডিজাইন নিয়ে আসছি। আমাদের প্রচেষ্টা হল তাদের সুন্দর হাতগুলিকে সাজানো এবং তাদের ব্যক্তিত্ব প্রকাশ করতে সাহায্য করা। কারণ, এই হাতগুলিই যত্ন, লালন, সিদ্ধান্তগ্রহণ এবং বিশ্বাস করে।”

সোনা, হিরে এবং প্লাটিনামের চুড়িতেও ছাড় দিচ্ছে সংস্থাটি। গ্রাহকরা সংস্থার ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে, স্টোরে গিয়ে অথবা অনলাইনে এই অফার পেতে https://sencogoldanddiamonds.com ওয়েবসাইটে যেতে পারেন।

আরও পড়তে পারেন:

ভবানীপুরে দম্পতি খুনে যে প্রশ্নগুলি উঠে আসছে

শের দিল, ফের বলিউডে সৃজিত মুখোপাধ্যায়, সঙ্গে মনোজ বাজপেয়ী আর নওয়াজউদ্দিন সিদ্দিকি

সৃজিতের ছবিতে কেকে-র গাওয়া শেষ গান, গীতিকার কে জানেন ?

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

পাঠকের পছন্দ

আরও পড়ুন