হিরো নিয়ে এল নতুন স্কুটার প্লেজার+ এক্সটেক, জানুন দাম, ফিচার এবং অন্যান্য বিবরণ

0

নয়াদিল্লি: প্লেজার স্কুটারের নতুন ভেরিয়েন্ট বাজারে নিয়ে এল হিরো মোটোকর্প (Hero MotoCorp)। নাম প্লেজার+ এক্সটেক (Pleasure+ XTec)। ১১০ সিসি বিএস-ফোর ইঞ্জিনের নতুন এই স্কুটারের দাম, অন্যতম ফিচারগুলো দেখে নিন এখানে।

নতুন প্লেজার+ এক্সটেক উন্নত প্রযুক্তির ফিচাপ যেমন হিরোর বৈপ্লবিক আই ৩ এস টেকনোলজি, (ইডলস্টপ-স্টার্ট সিস্টেম), কল এবং এসএমএস সতর্কতা-সহ ব্লুটুথ সংযোগ, ডিজিটাল অ্যানালগ স্পিডোমিটার, সাইড-স্ট্যান্ড ইঞ্জিন এবং মেটাল ফ্রন্ট ফেন্ডারে সজ্জিত।

স্কুটারটি পাওয়া যাচ্ছে বৈচিত্রপূর্ণ সাতটি রঙে। বিশেষ করে প্লেজার+ এক্সটেকের জুবিল্যান্ট ইয়লো রংটি যে বিশেষ ভাবে আকর্ষণীয়, তা বলার অপেক্ষা রাখে না।

নতুন প্লেজার+ এক্সটেকে রয়েছে ফার্স্ট-ইন-সেগমেন্ট প্রজেক্টর এলইডি হেডল্যাম্প। নতুন হেডল্যাম্প ২৫ শতাংশ পর্যন্ত বাড়তি আলোর তীব্রতা দেয়। যে কারণে দীর্ঘ এবং বিস্তৃত রাস্তা এবং কুয়াশা-বিরোধী সুবিধা দেয় চালককে।

Shyamsundar

নতুন প্লেজার+ এক্সটেক-এ ডিজিটাল অ্যানালগ স্পিডোমিটারের সঙ্গে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি ইনকামিং এবং মিসড কল অ্যালার্ট, ফোনের ব্যাটারি স্ট্যাটাস-সহ নতুন মেসেজ ঢুকলেই তা চালকের নজরে আনার সুবিধাও।

সারা দেশের হিরো মটোকর্প ডিলারদের জন্য এলএক্স ভেরিয়েন্টের জন্য হিরো প্লেজার+ ১১০-এর দাম ৬১,৯০০ টাকা। প্লেজার+ ১১০ এক্সটেকের দাম শুরু হচ্ছে ৬৯,৫০০ টাকায় (এক্স-শোরুম, দিল্লি)।

আরও পড়ুন: ৫০ হাজারের কম দামে ইলেকট্রিক স্কুটার খুঁজছেন? তা হলে এখানে দেখে নিন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন