খবর অনলাইন ডেস্ক: আসন্ন বাইকের নতুন টিজার ভিডিও প্রকাশ করল হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া (Honda Motorcycle and Scooter India)। ধারণা করা হচ্ছে, নতুন এই বাইকের নাম হতে পারে এনএক্স ২০০ (Honda NX 200)।

নতুন অ্যাডভেঞ্চার বাইক আগামী ১৯ আগস্ট লঞ্চ করবে হোন্ডা। সম্ভবত হোন্ডা হর্নেট ২.০-এর উপর ভিত্তি করে তৈরি এই নতুন বাইক। টিজার ভিডিওটিতে অবশ্য বাইকের অনেক অংশই দেখা যাচ্ছে না। কিন্তু ব্লক-প্যাটার্ন টায়ার এবং হাই-সেট হ্যান্ডেলবার দেখা যাচ্ছে, যা আরও আরোহীকে আরও আরামদায়ক রাইডিং পজিশন দিতে পারে।

নতুন বাইকটি হবে ক্রসওভার, এবড়ো-খেবড়ো রাস্তাতেও যা সমান ভাবে এগিয়ে যাওয়ার ক্ষমতা রাখবে। পাশাপাশি লং জার্নির ক্ষেত্রেও হবে আরামদায়ক, কিন্তু এটা অফ-রোড কেন্দ্রিক ডুয়াল-স্পোর্ট বাইক হবে না।

শোনা যাচ্ছে, নতুন ক্রসওভার বাইকটিতে সাধারণ এডিভি স্টাইলিং থাকবে, যার মুখ কতকটা হোন্ডা সিবি৫০০এক্স (CB500X)- এর মতোই। হাফ-ফেয়ারিং এবং ছোটো উইন্ডস্ক্রিন দিয়ে সম্পূর্ণ। বাইকটিতে স্টেপড সিট থাকবে।

নতুন বাইকে স্ট্যান্ডার্ড হ্যান্ড-গার্ডের পাশাপাশি আরও সোজা রাইডিং পজিশনও পাওয়া যাবে। এই ছোটখাটো বিবরণ ছাড়া টিজারের ভিডিওতে বাইকের অনেক ফিচারই এখনও অজানা।

জল্পনা, হোন্ডার নতুন এই ক্রসওভার বাইক হোন্ডা হর্নেট ২.০ প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি করা হচ্ছে। ফলে ইঞ্জিন সম্ভবত একই রকম হতে চলেছে। হর্নেটে রয়েছে একক-সিলিন্ডার ১৮৪.৪ সিসি ইঞ্জিন।

মঙ্গলবার প্রকাশিত টিজার ভিডিও দেখুন এখানে ক্লিক করে: Explore Life With Every Ride

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন