Connect with us

শিল্প-বাণিজ্য

এসবিআই গ্রাহকরা কী ভাবে নিজেই ব্যালেন্স চেক করতে পারবেন?

এই পদ্ধতিতে কয়েক সেকেন্ডের মধ্যেই নিজের ফোনে ব্যালেন্সের বিবরণ পাওয়া যায়।

Published

on

SBI
মোবাইলে মিসড কল অথবা এসএমএস পাঠিয়ে দেখা যায় এসবিআই অ্যাকাউন্টের ব্যালেন্স।

ওয়েবডেস্ক: স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার (SBI) অ্যাকাউন্টধারীরা এসবিআই কুইক অ্যাপের (SBI Quick app) মাধ্যমে নিজের অ্যাকাউন্টের ব্যালেন্স পরীক্ষা করতে পারেন। এই অ্যাপের সাহায্যে এসবিআই গ্রাহকরা তাৎক্ষণিক ভাবে অ্যাকাউন্টের ব্যালেন্স, মিনি স্টেটমেন্ট পেতে পারেন। আবার রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকে একটি মিসড কল দিয়ে বা ওই নম্বরটি থেকে টোল ফ্রি নম্বর – ৯২২৩৭৬৬৬৬৬ (9223766666)-এ এসএমএস পাঠিয়েও ব্যালেন্স পরীক্ষা করা যায়।

এই পদ্ধতিতে কয়েক সেকেন্ডের মধ্যেই নিজের ফোনে ব্যালেন্সের বিবরণ পাওয়া যায়। এই সুবিধাটি পেতে, এসবিআই গ্রাহকদের নিজের মোবাইল নম্বরটি ব্যাঙ্কের কাছে নথিভুক্ত করাতে হয়। পাশাপাশি মিসড কল এবং এসএমএস পরিষেবা পাওয়ার জন্য মোবাইল নম্বরটির রেজিস্টেশন করাতে হয়।

Loading videos...

মিসড কলের মাধ্যমে

এসবিআইয়ের মিসড কল সুবিধায় ব্যাঙ্কের নির্ধারিত নম্বরে মিসড কল দিয়ে অথবা এসএমএস পাঠিয়ে নিজের অ্যাকাউন্ট সম্পর্কিত একাধিক কাজ করা যায়।

নিজের রেজিস্টার্ড মোবাইল নম্বর থেকে ৯২২৩৭৬৬৬৬৬ নম্বরে মিসড কল দিলে তাৎক্ষণিক ভাবে ব্যালেন্স দেখে নেওয়া যায়। এ ছাড়াও এই নম্বরটিতে মিনি স্টেটমেন্ট, ই-স্টেটমেন্ট (শেষ ৬ মাসের), এডুকেশন লোন সার্টিফিকেট স্টেটমেন্ট, হোম লোন সার্টিফিকেট স্টেটমেন্ট, এটিএম কনফিগারেশন, এটিএম পিন জেনারেট, হোম এবং কার লোনের তথ্য এবং অন্যান্য প্রকল্পের তথ্য পাওয়া যায়।

এসএমএস-এর মাধ্যমে কী ভাবে ব্যালেন্স দেখবেন?

এসএমএস-এর মাধ্যমে ব্যালেন্স চেক করতে হলে ৯২২৩৭৬৬৬৬৬ নম্বরটিতে পাঠাতে হবে “BAL” লিখে। তা হলেই ব্যালেন্স চলে আসবে।

কী ভাবে মোবাইল নম্বর রেজিস্টার করাবেন?

ব্যাঙ্কের কাছে নিজের যে মোবাইল নম্বরটি আগে থেকেই রেজিস্টার করা রয়েছে, সেটিতে এসএমএস ব্যাঙ্কিং অথবা অন্য়ান্য মোবাইল পরিষেবা পাওয়ার জন্য অ্য়াকাউন্টের সঙ্গে মোবাইল নম্বরটি নিজে থেকেই সংযুক্ত করে নেওয়া যায়।

এর জন্য ‘REG অ্যাকাউন্ট নম্বর’ লিখে ০৯২২৩৪৮৮৮৮৮ (09223488888) নম্বরে এসএমএস পাঠাতে হবে। অর্থাৎ কারও ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর যদি ১২৩৪৫৬৭৮৯০ হয়, তা হলে তিনি এসএমএস-এ লিখবেন-‘REG 1234567890’।

দেশ

‘এনজয় ত্রিনআমুল’, আমুল-এর বিজ্ঞাপনে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের স্বীকৃতি

বিজ্ঞাপনের মাধ্যমে শুধু পশ্চিমবঙ্গে মমতার জয়ই নয়, তামিলনাড়ুতে ডিএমকে-র জয় এবং কেরলে বামদের জয়ও উদযাপন করেছে আমুল।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: তোলপাড়-তোলা সমসাময়িক বিষয় কখনও নজর এড়ায় না আমুল-এর। ঘটনা ঘটে যাওয়ার সঙ্গে সঙ্গে তাদের বিজ্ঞাপনে স্থান পেয়ে যায় সেই বিষয়টি। এ ক্ষেত্রেও তার ব্যত্যয় হল না। পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের অবিশ্বাস্য বিপুল জয় আমুল-এর বিজ্ঞাপনে জায়গা পেয়ে গেল।

অবশ্য শুধু মমতার জয়ই নয়, দশ বছর পরে এম কে স্টালিনের নেতৃত্বে তামিলনাড়ুতে ডিএমকে-র ক্ষমতায় ফিরে আসা এবং কেরলে ৪০ বছরের প্রথা ভেঙে সিপিআইএম মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের ক্ষমতা ধরে রাখা, এই দু’টি বিষয় নিয়েও ইতিবাচক কার্টুন করে বিজ্ঞাপনজগৎ মাতিয়ে দিয়েছে আমুল।

Loading videos...

৩৪ বছরের বাম শাসনের সমাপ্তির সূচনা করে ২০১১-এর নির্বাচনে ইতিহাস সৃষ্টি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এ বার তাঁর পক্ষে ক্ষমতায় ফিরে আসা খুব একটা সহজ কাজ ছিল না। প্রতিষ্ঠান-বিরোধিতার হাওয়া তো ছিলই। তার ওপরে তাঁর দলের নানা স্তরের নেতা-কর্মীর বিরুদ্ধে ছিল দুর্নীতির অভিযোগ। এরই মধ্যে নির্বাচনের কয়েক মাস আগে থেকে শুরু হল দলবদলের হিড়িক। বড়ো-ছোটো বহু নেতা তৃণমূল ছেড়ে বিজেপিতে এলেন। মমতার বিরুদ্ধে প্রচার আরও জোরদার হল। এর ওপর ক্ষমতা দখলের স্বপ্ন নিয়ে কেন্দ্রের শাসকদল বিজেপি সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়ল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কার্যত ‘ডেলি প্যাসেঞ্জারি’ শুরু করলেন। তাঁরা রাজ্যের জনগণকে নানা কিসিমের স্বপ্ন দেখাতে শুরু করলেন। যেন তেন প্রকারেণ ক্ষমতা দখলের জন্য নানা রাস্তা নিল বিজেপি।

সমস্ত প্রতিকূলতা জয় করে কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ই তৃতীয় বারের জন্য ক্ষমতায় ফিরলেন। শুধু ফিরলেনই না, রেকর্ড সংখ্যক আসন জিতে ফিরলেন। জয়ের পরে হুইলচেয়ার ছেড়ে দিয়ে জনতার সামনে দাঁড়িয়ে ‘দিদি’ ঘোষণা করলেন ‘খেলা শেষ’।

মমতার এই জয়েরই স্বীকৃতি আমুল-এর বিজ্ঞাপনে। পরনে চিরাচরিত সাদা শাড়ি, মুখে মাস্ক, হাতে মাইক্রোফোন, ক্যামেরার দিকে হাত তুলে। পাশেই মঞ্চের সিঁড়িতে আমুল-কন্যা, চিত্রসাংবাদিক রূপে। দিদিকে সম্ভাষণ জানিয়ে আমুল লিখেছে – “শি ডিডি ইট এগেন” (She Didi it again!), তাঁর পর নিজেদের ব্র্যান্ড নামের সঙ্গে তৃণমূলের নাম মিশিয়ে শব্দের খেলা খেলে লেখা – “আমুল – এনজয় ত্রিনআমুল (Amul – Enjoy TrinAmul)।

ছবি amul.com থেকে নেওয়া।

বিজ্ঞাপনের মাধ্যমে শুধু পশ্চিমবঙ্গে মমতার জয়ই নয়, তামিলনাড়ুতে ডিএমকে-র জয় এবং কেরলে বামদের জয়ও উদযাপন করেছে আমুল।

তামিলনাড়ুতে দশ বছর পরে ক্ষমতায় ফিরল ডিএমকে। জয়ের কৃতিত্ব কার্যত পুরোটাই করুণানিধি-পুত্র এম কে স্টালিনের। আমুল তার বিজ্ঞাপনে স্টালিনের কৃতিত্বকে স্বীকৃতি দিয়েছে। এখানেও শব্দের খেলা। হাত নেড়ে স্টালিন এগিয়ে চলেছেন জনতার মাঝখান দিয়ে। উপরে লেখা – “এমকে স্টালউইন!” (MK Stalwin!)। নীচের লেখায় ব্র্যান্ডনেমের সঙ্গে এসেছে ডিএমকে – “আমুল ডেলিসিয়াস মিক্স ইন কিচেনস্‌” (Amul Delicious Mix in Kitchens) – ডেলিসিয়াস-এর ডি, মিক্স-এর এম আর কিচেনস্‌-এর কে নিয়ে ডিএমকে।

ছবি amul.com থেকে নেওয়া।

কেরলে পিনারাই বিজয়নের জয়ও এ বার ইতিহাস সৃষ্টি করল। কেরল দ্বিতীয় বার কাউকে ক্ষমতায় ফেরায় না। গত ৪০ বছর ধরে এই ট্র্যাডিশন চলে আসছে। কিন্তু সিপিআইএম নেতা এ বার সেই অসম্ভব সম্ভব করলেন। শুধু তা-ই নয়, আগের বারের চেয়েও অনেক বেশি আসনে জিতে ক্ষমতায় ফিরল তাঁর নেতৃত্বাধীন এলডিএফ। নিজের দল সিপিআইএমকে নিয়ে গেলেন নিরঙ্কুশ গরিষ্ঠতার কাছাকাছি। বিজয়নের এই জয়কেও স্বীকৃতি জানাল আমুল। বিজ্ঞাপনে বসে আছেন বিজয়ন। পাশে একটা গোল টুলে আমুলের মাখন ও ছুরি। রাজধানী ত্রিবান্দ্রাম (তিরুঅনন্তপুরম) থেকে লেখা হয়েছে – “ট্রিওয়ানড্রাম” (TRIWONDRUM!)। নীচে আমুলের ব্র্যান্ডনেম লেখা হয়েছে কেরলের সেই বিখ্যাত ট্যাগলাইন ‘গডস্‌ ওন কান্ট্রি’ ব্যবহার করে – “আমুল গডস্‌ ওন স্ন্যাক!” (Amul GOD’S OWN Snack)।

আরও পড়ুন: মমতাকে বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন বাংলাদেশের বিদেশমন্ত্রী ড. মোমেনের           

Continue Reading

শিল্প-বাণিজ্য

কোভিডযুদ্ধে ৫০,০০০ কোটি টাকা বরাদ্দ বাড়াল আরবিআই

স্বাস্থ্য পরিষেবা ক্ষেত্রে অর্থ বরাদ্দের পাশাপাশি ক্ষুদ্র ঋণগ্রহীদের জন্যও একাধিক পদক্ষেপ নিল আরবিআই।

Published

on

RBI

খবর অনলাইন ডেস্ক: কোভিড-১৯ মহামারির (Covid-19 pandemic) বিরুদ্ধে দ্বিতীয় পর্যায়ে আরও ৫০,০০০ কোটি টাকা বরাদ্দ বাড়াল ভারতীয় রিজার্ভ ব্যাঙ্ক (RBI)। জরুরিকালীন ভিত্তিতে সমস্ত কোভিড হাসপাতাল, অক্সিজেন সরবরাহকারী সংস্থা, কোভিড চিকিৎসায় ওষুধ প্রস্তুতকারী সংস্থা এবং ক্ষুদ্র ঋণগ্রহীতাদের ঋণ দেওয়ার জন্য এই বরাদ্দ ব্যবহার করা হবে।

আরবিআই-এর গভর্নর শক্তিকান্ত দাস ঘোষণা করেন, “এটি মহামারির বিরুদ্ধে একটি বিস্তৃত পরিকল্পনার প্রথম অংশ”। একই সঙ্গে তিনি বলেন, ব্যবসার ক্ষেত্রে মহামারির আচঁ খুব একটা বেশি পড়বে না বলেই ধারণা করা হচ্ছে। পণ্য উৎপাদনের ক্ষেত্রেও বিপর্যয় এড়ানো যাবে। চলতি বছরের এপ্রিল মাস পর্যন্ত আর্থিক বৃদ্ধির যে পরিমাণ অনুমান করা হয়েছিল, তাতেও খুব একটা পরিবর্তন ঘটেনি।

Loading videos...

স্বাস্থ্য পরিষেবা ক্ষেত্রে অর্থ বরাদ্দের পাশাপাশি ক্ষুদ্র ঋণগ্রহীদের জন্যও একাধিক পদক্ষেপ নিয়েছে আরবিআই। এর মধ্যে রয়েছে ক্ষুদ্র ঋণগ্রহীতাদের জন্য বিশেষ তিন বছরের দীর্ঘমেয়াদি রেপোর মাধ্যমে ছোটো আর্থিক ব্যাঙ্কগুলিকে ঋণ। ওই ধরনের ব্যাঙ্কগুলিকে ঋণ দেওয়ার জন্য ৪ শতাংশ সুদের হারে ১০,০০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে।

এমনিতে মাইক্রো-ফিনান্স সংস্থাগুলি চাপের মধ্যে রয়েছে। সেগুলোকে চাপমুক্ত করতে ছোটো আর্থিক ব্যাঙ্কগুলি ঋণ দিতে উৎসাহিত করবে। ব্যাঙ্কগুলিকে বলা হয়েছে, ছোটো সংস্থাগুলি যাতে ২৫ লক্ষ টাকা পর্যন্ত ঋণ পেতে পারে, সে দিকে বাড়তি গুরুত্ব দিতে হবে।

যদিও ২০২০ সালের মতো সমস্ত ঋণ পরিশোধের ক্ষেত্রে মোরাটোরিয়াম স্থগিতের কোনো ঘোষণা এখনও করেনি আরবিআই। গত বছর ব্যক্তিগত এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের ঋণ পুনর্গঠন করার অনুমতি দিয়ে ২৫ কোটি টাকা পর্যন্ত ঋণের ইএমআই-এর উপর মোরাটোরিয়াম ঘোষণা করেছিল কেন্দ্রীয় ব্যাঙ্ক।

আরও পড়তে পারেন: বাংলাদেশের সাহায্য, ১০ হাজার রেমডেসিভির পাঠানো হচ্ছে ভারতে

Continue Reading

শিল্প-বাণিজ্য

ভোট মিটতেই ফের বাড়ল পেট্রোল, ডিজেলের দাম

লোকসান পূরণ করতে ধাপে ধাপে ২-৩ টাকা পর্যন্ত বাড়ানো হতে পারে জ্বালানির দাম। মে মাসের প্রথম সপ্তাহ থেকেই তা শুরু হয়ে গেল।

Published

on

খবর অনলাইন ডেস্ক: পশ্চিমবঙ্গ-সহ চার রাজ্য এবং একটি কেন্দ্রশাসিত অঞ্চলের বিধানসভা ভোটের ফলাফল ঘোষণার পরই ফের বাড়ল পেট্রোল, ডিজেলের দাম।

করোনা আবহেই এক ধাক্কায় পেট্রোল ৯০ এবং ডিজেল ৮০ টাকার অনেক উপরে উঠে যাওয়ার পর ভোটের আগে থেকে এক মাসেরও বেশি সময় ধরে জ্বালানি তেল বিতরণকারী সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম (Petrol, Diesel Price) আর সংশোধন করেনি। এমনকী আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত জ্বালানির দাম বাড়লেও এ দেশের দামে তার কোনো প্রভাব পড়েনি। কিন্তু ভোট মিটতেই তা আবার উপরের দিকে উঠতে শুরু করল।

Loading videos...

কত হল পেট্রোল, ডিজেলের দাম?

বিভিন্ন মিডিয়ার রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছিল, ভোটের ফলাফল ঘোষণার পরই ফের জ্বালানি তেলের দাম বাড়ানো হতে পারে। লোকসান পূরণ করতে ধাপে ধাপে ২-৩ টাকা পর্যন্ত বাড়ানো হতে পারে জ্বালানির দাম। মে মাসের প্রথম সপ্তাহ থেকেই তা শুরু হয়ে গেল।

মঙ্গলবার কলকাতায় প্রতি লিটার পেট্রোলে ১৪ পয়সা বেড়ে দাম হয়েছে ৯০.৭৬ টাকা। অন্য দিকে এক লিটার ডিজেলে ১৭ পয়সা বেড়ে দাম হয়েছে ৮৩.৭৮ টাকা।

পেট্রোল, ডিজেলের দাম জানবেন কী ভাবে

এসএমএসের মাধ্যমে পেট্রোল, ডিজেলের দাম জানতে পারবেন। প্রতিদিন সকাল ৬টায় পেট্রোল, ডিজেলের দাম আপডেট হয়। ইন্ডিয়ান অয়েলের ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, আপনাকে RSP এবং আপনার সিটি কোড টাইপ করে টেক্সট মেসেজ পাঠাতে হবে 9224992249 নম্বরে। প্রতিটি শহরের কোড আলাদা।

পাশাপাশি আপনি নিজের শহরে পেট্রোল, ডিজেলের দাম জানতে পারবেন বিপিসিএল গ্রাহক পরিষেবা নম্বরে মেসেজ পাঠিয়েও। RSP লিখে 9223112222 নম্বরে এবং এইচপিসিএল-এর ক্ষেত্রে 9222201122 মেসেজ পাঠাতে হবে।

আরও পড়তে পারেন: বন্ধই থাকছে সীমান্ত, ঈদে চলবে না বাস-ট্রেন-জলযান, কারখানায় ছুটি মাত্র তিন দিন

Continue Reading
Advertisement
Advertisement
দেশ1 hour ago

Coronavirus Second Wave: প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আরএলডি নেতা অজিত সিংহ প্রয়াত

দেশ2 hours ago

Corona Update: দু’তিনটে রাজ্যে সংক্রমণবৃদ্ধির জের, ভারতের দৈনিক সংক্রমণ ভেঙে দিল অতীতের রেকর্ড

Coronavirus Delhi
দেশ3 hours ago

Coronavirus Second Wave: আশার আলো, দিল্লি-সহ একাধিক রাজ্যে সংক্রমণের হার কমছে

কোচবিহার3 hours ago

Sitalkuchi Incident: কোচবিহারের সেই পুলিশ সুপারকে সরিয়ে দিল রাজ্য

Covid situation kolkata
দেশ3 hours ago

Bengal Corona Update: ১.৩ শতাংশেরও কম, মৃত্যুহারের নিরিখে দশম স্থানে নামল পশ্চিমবঙ্গ

দেশ4 hours ago

Coronavirus Second Wave: তৃতীয় ঢেউ আসবেই, সাফ কথা কেন্দ্রের

পরিবেশ11 hours ago

২০ বছরে বাংলাদেশের সুন্দরবনে ২৫ বার আগুন, পুড়ে গেছে প্রায় ৮১ একর বনভূমি

দেশ11 hours ago

প্রথম বার ভারত থেকে রেলপথে বাংলাদেশ আমদানি করছে ৫০ হাজার টন চাল

ক্রিকেট3 days ago

Covid Crisis in IPL: বরুণ-সহ দুই ক্রিকেটার কোভিড পজিটিভ, সোমবারের ম্যাচ স্থগিত

শিক্ষা ও কেরিয়ার3 days ago

NEET 2021: কোভিডের কারণে চার মাস স্থগিত নিট পিজি ২০২১ পরীক্ষা

yogi adityanath
দেশ2 days ago

UP Panchayat Polls: বারাণসী, অযোধ্যা, মথুরায় ধরাশায়ী বিজেপি

রাজ্য1 day ago

Oath Ceremony: তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

ক্রিকেট1 day ago

Corona Crisis In IPL: জৈব বলয় ভেদ করে কী ভাবে ঢুকল করোনা, উঠে এল একাধিক কারণ

শিক্ষা ও কেরিয়ার2 days ago

JEE Main 2021: মে মাসের জয়েন্ট এন্ট্রাস (মেইন‌) ২০২১ পরীক্ষা স্থগিত, জানালেন শিক্ষামন্ত্রী

election commission of india
রাজ্য2 days ago

নন্দীগ্রামের সেই রিটার্নিং অফিসারের বাড়তি নিরাপত্তা

রাজ্য2 days ago

Bengal Corona Update: ঊর্ধ্বমুখী দৈনিক সংক্রমণ, তাল মিলিয়ে বাড়ছে সুস্থতাও

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা3 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা3 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা3 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা3 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে