সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস কোম্পানির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন স্প্রিন্টার দ্যুতি চন্দ

    আরও পড়ুন

    খবর অনলাইন ডেস্ক: গয়নার রিটেল চেন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস কোম্পানির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে স্বাক্ষর করলেন আন্তর্জাতিক ভাবে প্রশংসিত ভারতীয় স্প্রিন্টার এবং মহিলাদের ১০০ মিটারে বর্তমান জাতীয় চ্যাম্পিয়ন দ্যুতি চন্দ। তিনি প্রোমোট করবেন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের হালকা গয়নার সম্ভার ‘এভারলাইট’-কে।

    এই ব্র্যান্ড ‘প্রাইড মান্থ’ও উদ্‌যাপন করছে এবং সেই জন্য এলজিবিটি সমাজকে সম্মান জানাতে এক নতুন ক্যাম্পেন চালু করেছে #MorePowerToPride #loveislove। ‘প্রাইড মান্থ’ উদ্‌যাপনের অংশ হিসাবে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এভারলাইট গয়নার এক নতুন সম্ভারও প্রকাশ করেছে, যার নাম ‘লাভ ইজ লাভ কালেকশন’।

    Loading videos...

    রূপান্তরকামীদের প্রতি সমর্থনের স্মারক হিসাবে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস প্রত্যেক বছর নিজের মতো করে অনন্য উপায়ে এই অনুষ্ঠান উদ্‌যাপন করে। ২০১৯ সালে সেনকো গোল্ড এই উদ্দেশ্যে এক রুপান্তরকামীকে নিয়ে অনন্য ফ্যাশন শোয়ের মাধ্যমে লঞ্চ করেছিল ‘প্রাইড কালেকশন’। সেই ফ্যাশন শোয়ের নেতৃত্বে ছিলেন স্বনামধন্য প্রফেসর এবং এলজিবিটি অ্যাক্টিভিস্ট ড. মানবী বন্দ্যোপাধ্যায়।

    - Advertisement -

    সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস কোম্পানির সিইও শুভঙ্কর সেন এবং সংস্থার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর দ্যুতি চন্দ বুধবার এক ভার্চুয়াল অনুষ্ঠানে গয়নার এই নতুন সম্ভার প্রকাশ করলেন। লাভ কালেকশন সোনা ও হিরের আংটি, কানের দুল, হার ও পেনড্যান্টের এক সিগনেচার সম্ভার। এই গয়নাগুলো প্রতিদিনের জামাকাপড়ের সাথে যেমন পরা যায়, তেমনি পার্টি ওয়্যার হিসাবেও পরা যায়। এর দাম সোনা আর হিরে, দু’রকম গয়নার জন্যই, শুরু ১২০০০ টাকা থেকে।

    শুভঙ্কর সেন বলেন, “সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সব সময়ই নিজের গয়না এবং সাধারণ ভাবে জীবন সম্পর্কে প্রগতিশীল মনোভাব নিয়েছে। এই কঠিন সময়ে আমাদের এভারলাইট ব্র্যান্ডের মাধ্যমে আমরা আশার কিরণ ছড়িয়ে দিতে চাই। নতুন লাভ ইজ লাভ সংগ্রহের অনুপ্রেরণা হল বিশুদ্ধ ভালোবাসা আর হৃদয়, কারণ এই প্রবল পরীক্ষার সময়ে বন্ধুবান্ধব আর পরিবারের ভালোবাসাই আমাদের ইতিবাচক থাকতে সাহায্য করছে”।

    [শুভঙ্কর সেন]

    পাশাপাশি দ্যুতিকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে যুক্ত করার ব্যাপারে তিনি বলেন, “আমরা দ্যুতিকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে পেয়েও সম্মানিত বোধ করছি। তিনি একজন প্রতিভাবান অ্যাথলিট, যাকে নিয়ে আমাদের দেশ গর্বিত। আগামী সপ্তাহে অলিম্পিকের জন্য যোগ্যতা অর্জন করার এক রেসে উনি দৌড়াবেন। আমরা তাঁকে শুভকামনা জানাই। আমরা আত্মবিশ্বাসী যে উনি ওই রেসে দারুণ ফল করবেন এবং টোকিওর সব চেয়ে বড় ইভেন্টে আবার আমাদের দেশকে গর্বিত করবেন”।

    অন্যদিকে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সঙ্গে যুক্ত হওয়ার ব্যাপারে দ্যুতি চন্দ বলেন, “সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে পেরে আমি দারুণ আনন্দিত। আমার মনে হয় একজন অ্যাথলিটের সঙ্গে একটা গয়নার ব্র্যান্ডের মিলিত হওয়া অনন্য ঘটনা, আর আমি সত্যিই খুশি যে সেনকো গোল্ড আমার প্রয়াসে সাহায্য করবে। আমি তাদের সঙ্গে এক সফল সম্পর্কের ব্যাপারে আশাবাদী। এই অতিমারী আর অলিম্পিক শেষ হলে আমি সত্যিই একটা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস শোরুমে এক বার যেতে চাই।”

    আরও পড়তে পারেন: বিধিনিষেধের গেরোয় মার খাচ্ছেন জবাফুল চাষি থেকে বিক্রেতারা, ঠাকুরনগর ফুলবাজার পরিদর্শনে সরকারি আধিকারিকরা

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    - Advertisement -

    আপডেট খবর