সাধারণতন্ত্র দিবস উপলক্ষে ফিক্সড ডিপোজিটে ৯.৭৫ শতাংশ হারে সুদের চমকপ্রদ অফার

0
fd interset rate
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: সাধারণতন্ত্র দিবস উপলক্ষে প্রবীণ নাগরিকদের জন্য ফিক্সড ডিপোজিট বা মেয়াদি আমানতের উপর ৯.৭৫ শতাংশ হারে সুদ দিচ্ছে জনা স্মল ফিনান্স ব্যাঙ্ক। দেশের ৭০ তম সাধারণতন্ত্র দিবস উপলক্ষে এক সপ্তাহ ধরে চলবে এই অফার। যা শুরু হয়েছে গত ২২ জানুয়ারি থেকে, চলবে আগামী ২৮ জানুয়ারি পর্যন্ত।

সংস্থার তরফে জানানো হয়েছে, প্রবীণ নাগরিকদের জন্য এই এক সপ্তাহে তিন বছরের মেয়াদি আমানতের উপর ৯.৭৫ শতাংশ হারে সুদ দেওয়া হবে।

[ আরও পড়ুন: অনলাইনে ড্রাইভিং লাইসেন্সের স্টেটাস দেখবেন কী ভাবে? ]

পাশাপাশি সাধারণ সঞ্চয়কারীদের জন্য সংস্থা তিন বছরের মেয়াদি আমানতের উপর সুদ দিচ্ছে ৯.২৫ শতাংশ হারে। অ্যাকাউন্ট খোলা এবং আমানতের জন্য বাড়িতে বা কর্মক্ষেত্র থেকেই সুবিধা গ্রহণ করতে পারে বলে জানিয়েছে সংস্থাটি।

জনা স্মল ফিনান্স ব্যাঙ্কের সিইও তথা এমডি অজয় কানওয়াল জানান, “ভারতকে এগিয়ে নিয়ে যেতে প্রত্যেক ভারতবাসীর অবদানই গুরুত্বপূর্ণ। ফলে ৭০তম সাধারণতন্ত্র দিবসে প্রত্যেক ভারতবাসীকেই শ্রদ্ধা এবং সম্মান জানাতে আমরা এই উদ্যোগ নিয়েছি”।

উল্লেখ্য, বর্তমানে দেশের ২০টি রাজ্যে শাখা রয়েছে জনা ব্যাঙ্কের। সব মিলিয়ে প্রায় ৪৫ লক্ষের মতো গ্রাহক পরিষেবা গ্রহণ করছেন জনা ব্যাঙ্ক থেকে। চলতি বছরে এই সংখ্যাকে দ্রুত হারে এগিয়ে নিয়ে যেতে একাধিক উদ্যোগ নিয়েছে সংস্থা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here