Connect with us

শিল্প-বাণিজ্য

অংশীদারিত্ব কিনতে পারে আইটিসি, স্টক মার্কেটে ঘুরে দাঁড়াচ্ছে কফি ডে

Published

on

ওয়েবডেস্ক: ভারতবিখ্যাত ফুড চেন কাফে কফি ডে’র প্রতিষ্ঠাতা ভিজি সিদ্ধার্থর মৃত্যুর পর কফি ডে এন্টারপ্রাইজেস (সিডিই)-এর শেয়ারের দর হু-হু করে নামতে থাকে। গত ১৯ আগস্ট কয়েকটি সংবাদ মাধ্যমে খবর চাউর হয়ে যায়, সিডিই-কে কিনতে চলেছে কোকা কোলা। এর পরই নতুন মোড় নেয় স্টকের দাম। সেই ঊর্ধ্বগমনের ধারা অব্যাহত রেখেই টানা তিন দিন উপরের দিকে ধাবমান সিডিই-র শেয়ারের দাম।

নিখোঁজ হয়ে যাওয়ার দু’ দিন পর গত ৩১ জুলাই সকাল সাড়ে ছ’টা নাগাদ মৃতদেহ উদ্ধার হয় সিদ্ধার্থর। তার পর থেকে গত ১৯ আগস্টের আগে পর্যন্ত টানা ১৬টি কেনা-বেচার দিনে শেয়ার বাজারে পতনের সম্মুখীন হয় সিডিই। তবে ক্যাফে কফি ডে-র ঋণের বোঝা লাঘব করতে অংশীদারিত্ব বিক্রির সম্ভাবনা নতুন করে প্রাণসঞ্চার করে সংস্থায়। ওই দিন প্রায় ৫ শতাংশ বেড়ে সিডিই-র স্টকের দাম পৌঁছায় ৬৬.০৫ টাকায়।

মঙ্গলবারও প্রায় ৫ শতাংশ (৬৯.০৫ টাকা) বৃদ্ধি পাওয়ার পর এ দিন বিএসই-তে সিডিই-র স্টক ফের ৫ শতাংশের বৃদ্ধি দেখে। দাম পৌঁছায় ৭২.৫০ টাকায়।

মৃত্যুর আগে কোকাকোলার সঙ্গে সংস্থার অংশীদারিত্ব নিয়ে কথা বলেছিলেন সিদ্ধার্থ। বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সিদ্ধার্থ ক্যাফে কফি ডের অংশীদারিত্ব বিক্রির জন্য কোকাকোলার সামনে প্রস্তাবিত মূল্য রেখেছিলেন ৮,০০০-১০,০০০ কোটি টাকা। তবে সেই পরিকল্পনা বাস্তবায়িত হয়নি।

সম্প্রতি জানা যায়, সিডিই-র অংশীদারিত্ব কিনতে আগ্রহ প্রকাশ করেছে আইটিসি। এই খবরের জেরেই বুধবারও লাভের মুখ দেখলেন সিডিই-র লগ্নিকারীরা।

শিল্প-বাণিজ্য

এসবিআই এটিএমে টাকা তোলার নিয়ম বদলে গেল! দেখে নিন ওটিপি-ভিত্তিক পদ্ধতির খুঁটিনাটি বিষয়

এসবিআই এটিএম থেকে ১০ হাজার টাকার বেশি তুলতে গেলে সঙ্গে রাখতে হবে মোবাইল

Published

on

এসবিআই এটিএম। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক স্টেট ব্য়াঙ্ক অব ইন্ডিয়া (SBI) নিজের এটিএম থেকে ১০ হাজার টাকার বেশি নগদ তোলার নিয়মে বদল নিয়ে এল।

এমনিতে এসবিআই এটিএম (ATM) থেকে ১০ হাজার টাকা বা তার বেশি নগদ তুলতে গেলে গ্রাহককে ওয়ান টাইম পাসওয়ার্ড বা ওটিপি (OTP)-ভিত্তিক পরিষেবা নিতে হয়। তবে ওই পরিষেবা এত দিন শুধুমাত্র সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্তই পাওয়া যেত। একটি বিজ্ঞপ্তিতে এসবিআই জানিয়েছে, ওই পরিষেবা এ বার দিনের ২৪ ঘণ্টাই নিতে পারেন কোনো গ্রাহক। যা শুরু হল ১৮ সেপ্টেম্বর থেকে।

নতুন নিয়ম

১৫ সেপ্টেম্বর জারি করা বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এই উদ্যোগের অন্যতম লক্ষ্য গ্রাহকদের জালিয়াতি থেকে রক্ষা করা এবং অননুমোদিত লেনদেন হ্রাস করা।

এসবিআই বলেছে, “১০ হাজার টাকা বা তার বেশি নগদ তোলার জন্য এসবিআইয়ের ডেবিট কার্ডধারীদের এখন প্রতিবার তাঁদের ডেবিট কার্ড পিনের সঙ্গেই নিজের রেজিস্টার্ড মোবাইল নম্বরে পাওয়া ওটিপি দিতে হবে”।

ফলে গ্রাহকরা যেন দ্রুত নিজের সঠিক মোবাইল নম্বরটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে নথিভুক্ত করিয়ে নেন।

কী ভাবে পাওয়া যাবে সুবিধা?

কোনো গ্রাহক টাকা তুলতে গিয়ে টাকার পরিমাণ লেখার পরই এটিএম স্ক্রিন জানতে চাইবে তিনি নিজের মোবাইলে ওটিপি পেতে ইচ্ছুক কি না? উত্তর ‘হ্যাঁ’ হলে মোবাইলে চলে আসবে ওই ওটিপি।

মনে রাখতে হবে, এই পরিষেবা এসবিআই গ্রাহকরা শুধুমাত্র এসবিআই এটিএমেই পাবেন। অন্য ব্যাঙ্কের এটিএমে গ্রাহক শুধুমাত্র ১০ হাজার টাকা পর্যন্তই নগদ তুলতে পারবেন।

কেন নিয়ম বদল?

এটিএম থেকে ২৪X৭ ওটিপি-ভিত্তিক নগদ তোলার পদ্ধতি চালু করার মূল লক্ষ্য গ্রাহকদের প্রতারণার হাত থেকে রক্ষা করা। এর ফলে এটিএম জালিয়াতি রোধ করা সম্ভব হবে।

আগে এই পরিষেবা মাত্র ১২ ঘণ্টার জন্য পাওয়া গেলেও তার মেয়াদ বাড়ানোয় এক দিকে যেমন দিনের যে কোনো সময় গ্রাহক এই পরিষেবা পাবেন, তেমনই কার্ড স্কিমিং, কার্ড ক্লোনিং থেকে সুরক্ষিত থাকবেন তাঁরা।

ব্যালেন্স এসএমএস

এসবিআই সম্প্রতি এই নতুন পরিষেবাটি চালু করেছে। কোনো গ্রাহক যখনই এটিএমে গিয়ে নিজের অ্যাকাউন্টের ব্যালেন্স পরীক্ষা করবেন, তখনই তিনি মোবাইলে একটি এসএমএস পাবেন।

আরও পড়তে পারেন: এসবিআই গ্রাহকরা কী ভাবে নিজেই ব্যালেন্স চেক করতে পারবেন?

Continue Reading

প্রযুক্তি

এ বার হাতঘড়িতেই লেনদেন, এসবিআইয়ের সঙ্গে জোট বেঁধে টাইটানের নতুন সম্ভার

লেনদেনের জন্য এসবিআই অ্যাকাউন্টধারীদের আর এসবিআই কার্ড সোয়াইপ বা ব্যবহার করতে হবে না।

Published

on

খবর অনলাইন ডেস্ক: বর্তমানে নতুন পরিস্থিতিতে খুচরো কেনাকাটায় সুরক্ষিত এবং নিরাপদ পেমেন্টের ব্যবস্থাও জরুরি হয়ে পড়েছে। বিশ্বের পঞ্চম বৃহত্তম ঘড়ির ব্র্যান্ড, টাইটান কোম্পানি লিমিটেড, দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্য়াঙ্ক স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই)-র যৌথ উদ্যোগে ইওনো এসবিআই পরিচালিত ‘টাইটান পে’-এর সূচনা করল।

এই অংশীদারিত্বের মাধ্যমে, টাইটান এবং এসবিআই ভারতে এই প্রথম কন্টাক্টলেস পেমেন্টের জন্য একাধিক স্টাইলিশ নতুন ঘড়ি নিয়ে এল। এর ফলে এসবিআই অ্যাকাউন্টধারীরা তাঁদের হাতের “টাইটান পে ওয়াচ” ঘড়িটি কন্টাক্টলেস পেমেন্ট পস মেশিনে ট্যাপ করে অর্থাৎ পস মেশিনের সামনে নিয়ে গেলেই পেমেন্ট হয়ে যাবে।

কী সুবিধা এই হাতঘড়ির?

*এ ধরনের লেনদেনের জন্য এসবিআই অ্যাকাউন্টধারীদের আর এসবিআই কার্ড সোয়াইপ বা ব্যবহার করতে হবে না।

*২০০০ টাকা পর্যন্ত পেমেন্টের ক্ষেত্রে পিন লাগবে না।

*ট্যাপি টেকনোলজিস -এর একটি সার্টিফায়েড ও সুরক্ষিত নিয়ার ফিল্ড কমিউনিকেশন (এনএফসি) চিপ ঘড়ির স্ট্র্যাপের মধ্যে থাকবে, যার মাধ্যমে স্ট্যান্ডার্ড কন্টাক্টলেস এসবিআই ডেবিট কার্ডের সমস্ত কাজ করা সম্ভব হবে।

*দেশের ২০ লক্ষের ও বেশি কন্টাক্টলেস মাস্টার কার্ড-সক্ষম পয়েন্ট অব সেল (পিওএস) মেশিনে এই ঘড়ির মাধ্যমে পেমেন্ট করা সম্ভব হবে।

দাম কত?

এই এক্সক্লুসিভ ঘড়ির সম্ভারে পুরুষদের জন্য তিনটি এবং মহিলাদের জন্য দু’টি স্টাইলের ঘড়ি রয়েছে।

এসবিআই এবং টাইটান গ্রাহকদের কাছে সমাদৃত করতে আকর্ষণীয় ঘড়িগুলির মূল্য ২,৯৯৫ টাকা থেকে শুরু করে ৫,৯৯৫ টাকার মধ্যে নির্ধারণ করা হয়েছে।

কী বলছে টাইটান-এসবিআই?

এ প্রসঙ্গে টাইটান কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সিকে ভেঙ্কটরমন বলেন, “টাইটান সবসময়ই ডিজাইন ও উদ্ভাবনী দক্ষতার জন্য শ্রেষ্ঠ। আমরা আমাদের গ্রাহকদের পছন্দের পরিবর্তনের সাথে সামঞ্জস্য রেখে সর্বদাই নতুন নতুন প্রডাক্ট নিয়ে এসেছি । নিউ নরম্যাল পরিস্থিতির জন্য প্রয়োজনীয় দ্রুত, সুরক্ষিত এবং নির্বিঘ্নে পেমেন্ট ব্যবস্থা আনার জন্য এসবিআই এর আদর্শ অংশীদার। এই ঘড়ি শুধুমাত্র গ্রাহকের ব্যাঙ্কিংয়ের চাহিদা পূরণ করবে তা নয়, বরং এটি গ্রাহকদের কাছে ক্লাসিক এবং পরিশীলিত ডিজাইনের ঘড়ির চাহিদাও পূরণ করবে”।

আরও পড়তে পারেন: এটিএম থেকে ওটিপি-ভিত্তিক টাকা তোলার নিয়ম বদলাচ্ছে এসবিআই

এই উদ্যোগ সম্পর্কে এসবিআইয়ের চেয়ারম্যান রজনীশ কুমার বলেন, “কন্টাক্টলেস পেমেন্টের জগতে টাইটানের এই অনন্য উদ্ভাবনীতে অংশ হতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বের পঞ্চম বৃহত্তম ঘড়ি প্রস্তুতকারক সংস্থার সঙ্গে হাত মিলিয়ে আমাদের ইওনো গ্রাহকদের শপিংয়ের সুবিধার জন্য টাইটান পেমেন্ট ওয়াচ-এর মতো স্মার্ট সমাধান দিতে পেরে আনন্দিত। আমরা বিশ্বাস করি যে এই উদ্ভাবন আমাদের গ্রাহকদের ট্যাপ অ্যান্ড পে প্রযুক্তি দিয়ে শপিংয়ের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে”।

www.titan.co.in-এ এই অনন্য সম্ভার পাওয়া যাচ্ছে।

Continue Reading

শিল্প-বাণিজ্য

ভারতের ছোটো এবং মাঝারি উদ্যোগগুলিকে অনুদান দিচ্ছে ফেসবুক! কারা, কী ভাবে আবেদন জানাবে?

Published

on

ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। ফাইল ছবি

খবর অনলাইন ডেস্ক: চলমান কোভিড-১৯ মহামারির জোরালো প্রভাব পড়েছে ছোটো এবং মাঝারি মাপের উদ্যোগগুলিতে (SME)। এ ধরনের সংস্থাগুলিকে অক্সিজেন জোগাতে বিশ্ব জুড়ে অনুদান কর্মসূচি চালু করেছে অন্যতম সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুক ( Facebook)। মঙ্গলবার ভারতে সেই কর্মসূচিতে আবেদন জানানোর পদ্ধতি শুরু হল।

করোনা আবহে বিশ্বের প্রায় ৩০টি দেশের ৩০ হাজার ছোটো এবং মাঝারি উদ্যোগের জন্য অনুদান হিসেবে ১০ কোটি ডলার বরাদ্দ করেছে ফেসবুক।

কী উদ্দেশে অনুদান?

গুডএরার সঙ্গে যৌথ উদ্যোগে এই অনুদান তুলে দিচ্ছে ফেসবুক। ছোটো অথবা মাঝারি উদ্যোগ নিজের কর্মীদের বেতন, অফিস বা কারখানার ভাড়া মেটানোর মতো কাজগুলিতে অনুদানের টাকা ব্যবহার করতে পারবে। অন্য দিকে এ ধরনের উদ্যোগের যে সম্মিলিত গোষ্ঠীগুলি রয়েছে, সেখানেও শামিল হতে পারবে।

আবেদন জানানোর সময়সীমা

ভারতের ছোটো এবং মাঝারি উদ্যোগগুলি ১৫-২১ সেপ্টেম্বর পর্যন্ত অনুদানের জন্য আবেদন জানাতে পারবে।

কত টাকা অনুদান?

অনুদান পাওয়ার জন্য নির্বাচিত উদ্যোগীরা ৬৩ হাজার টাকা এবং পেসবুকে বিজ্ঞাপনের জন্য ঐচ্ছিক ভাবে আরও ৩৮ হাজার টাকা পেতে পারেন। তবে কোনো সংস্থা যদি ফেসবুকে না থাকে, তা হলেও এই অনুদান পাওয়ার যোগ্য হিসেবে বিবেচিত হতে পারে।

কারা আবেদন জানাবে?

১. যে উদ্যোগে ১ জানুয়ারি, ২০২০ থেকে ২-৫০ জন কর্মী রয়েছেন।

২. এক বছরের বেশি সময় ধরে ব্যবসাটি চলছে।

৩. ফেসবুক যে এলাকা থেকে কাজ করে থাকে, যেমন নয়াদিল্লি, গুরুগ্রাম, মুম্বই, হায়দরাবাদ, বেঙ্গালুরুর কাছাকাছি অবস্থান হতে হবে।

৪. জিএসটি রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে।

৫. উদ্যোগের প্যান থাকতে হবে।

৬. একটি লাভজনক সংস্থা হতে হবে।

আবেদন জানানোর সাত-সতের

১. একটি উদ্যোগ শুধুমাত্র একটি ব্যবসার জন্যেই আবেদন জানাবে। একাধিক ছোটো উদ্যোগের মালিকরা যে কোনো একটিকেই বেছে নেবেন। নইলে ফেসবুক সেগুলিকে নকল বা একাধিক আবেদন হিসেবে ধরে নেবে।

২. ফেসবুক আবেদনগুলি যাচাই করবে। ফলে কোনো আবেদনকারীর নাম অবশ্যই ব্যবসার নথিতে উল্লেখ থাকতে হবে।

৩. আবেদনের পরেও ফেসবুক আবেদন যাচাইয়ের জন্য অতিরিক্ত তথ্য জানতে চাইতে পারে। আবেদনকারীকে নিজের মোবাইল এবং আধার কার্ড নম্বর দিতে হবে।

৪. যে কোনো ধরনের বার্তা মোবাইলে এসএমএস এবং ই-মেল মারফত পাঠাবে ফেসবুক।

৫. অতিরিক্ত তথ্যের জন্য একটি কঠোর সময়সীমা নির্ধারণ করেছে ফেসবুক। আবেদনকারীকে ই-মেলে জানতে চাওয়া তথ্য ৪৮ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

আরও পড়তে পারেন: আচমকা কাজ হারানোর সম্ভাবনা রয়েছে? প্রস্তুতি নিতে এই ৫টি টিপসে চোখ বুলিয়ে নিন

Continue Reading
Advertisement
press conference by hindu mahajot
দুর্গা পার্বণ2 hours ago

দুর্গোৎসব বাংলাদেশে: সাংবাদিক বৈঠক ও মানববন্ধন করে ৩ দিন ছুটির দাবি

বিদেশ3 hours ago

টিকটক, উইচ্যাট নিয়ে কঠোর সিদ্ধান্ত আমেরিকার

coronavirus
রাজ্য3 hours ago

কলকাতা ও পড়শি জেলায় কোভিড পরিস্থিতি স্থিতিশীল, বেশি উদ্বেগ এখন পশ্চিম মেদিনীপুরকে ঘিরে

দেশ4 hours ago

সোমবার থেকে স্কুল খোলা বাধ্যতামূলক নয়, দেখে নিন কোন রাজ্য কী সিদ্ধান্ত নিল?

দেশ4 hours ago

ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শনে বিএসএফ-এর ডিজি রাকেশ আস্থানা

Durgapur Rain
পশ্চিম বর্ধমান5 hours ago

রেকর্ড বর্ষণে বিপর্যস্ত পশ্চিমাঞ্চলের তিন জেলা, জমা জলে নাজেহাল দুর্গাপুর

ভ্রমণ5 hours ago

৬ মাস বন্ধ থাকার পর খুলছে পশ্চিমবঙ্গের সমস্ত চিড়িয়াখানা ও জঙ্গল পর্যটন

Shreyas Iyer
ক্রিকেট5 hours ago

আইপিএলের অন্যতম সেরা বোলিং লাইনআপ কি দিল্লি ক্যাপিটাল্‌সের?

দেশ14 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৯৬৪২৪, সুস্থ ৮৭৮৭২

অরন্ধন
ব্র্ত-উৎসব2 days ago

অরন্ধনে নানা বিধ পদ রান্না করে নিবেদন করা হয় মা মনসাকে

covid in kolkata
কলকাতা2 days ago

আগস্টের তুলনায় সেপ্টেম্বরের প্রথম ১৫ দিনে কলকাতায় কমেছে নতুন কোভিডরোগীর সংখ্যা

শিল্প-বাণিজ্য9 hours ago

এসবিআই এটিএমে টাকা তোলার নিয়ম বদলে গেল! দেখে নিন ওটিপি-ভিত্তিক পদ্ধতির খুঁটিনাটি বিষয়

Covid situation kolkata
দেশ3 days ago

সক্রিয় কোভিডরোগীর নিরিখে পশ্চিমবঙ্গের অবস্থান কেরল, ওড়িশা, অসমেরও নীচে

Muthaiah Muralidaran
ক্রিকেট2 days ago

মাঁকড়ীয় আউটের বিকল্প বাতলে দিলেন মুতাইয়া মুরলীধরন

Parliament
দেশ2 days ago

নতুন সংসদ ভবন নির্মাণের বরাত পেল টাটা

কলকাতা1 day ago

রবীন্দ্র সরোবরে করা যাবে না ছটপুজো, খারিজ কেএমডিএর আবেদন

কেনাকাটা

কেনাকাটা2 days ago

ঘরের জায়গা বাঁচাতে চান? এই জিনিসগুলি খুবই কাজে লাগবে

খবরঅনলাইন ডেস্ক : ঘরের মধ্যে অল্প জায়গায় সব জিনিস অগোছালো হয়ে থাকে। এই নিয়ে বারে বারেই নিজেদের মধ্যে ঝগড়া লেগে...

কেনাকাটা1 week ago

রান্নাঘরের জনপ্রিয় কয়েকটি জরুরি সামগ্রী, আপনার কাছেও আছে তো?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরের এমন কিছু সামগ্রী আছে যেগুলি থাকলে কাজ করাও যেমন সহজ হয়ে যায়, তেমন সময়ও অনেক কম খরচ...

কেনাকাটা1 week ago

ওজন কমাতে ও রোগ প্রতিরোধশক্তি বাড়াতে গ্রিন টি

খবরঅনলাইন ডেস্ক : ওজন কমাতে, ত্বকের জেল্লা বাড়াতে ও করোনা আবহে যেটি সব থেকে বেশি দরকার সেই রোগ প্রতিরোধ ক্ষমতা...

কেনাকাটা2 weeks ago

ইউটিউব চ্যানেল করবেন? এই ৮টি সামগ্রী খুবই কাজের

বহু মানুষকে স্বাবলম্বী করতে ইউটিউব খুব বড়ো একটি প্ল্যাটফর্ম।

কেনাকাটা3 weeks ago

ঘর সাজানোর ও ব্যবহারের জন্য সেরামিকের ১৯টি দারুণ আইটেম, দাম সাধ্যের মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: ঘর সাজাতে কার না ভালো লাগে। কিন্তু তার জন্য বাড়ির বাইরে বেরিয়ে এ দোকান সে দোকান ঘুরে উপযুক্ত...

কেনাকাটা4 weeks ago

শোওয়ার ঘরকে আরও আরামদায়ক করবে এই ৮টি সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : সারা দিনের কাজের পরে ঘুমের জায়গাটা পরিপাটি হলে সকল ক্লান্তি দূর হয়ে যায়। সুন্দর মনোরম পরিবেশে...

kitchen kitchen
কেনাকাটা4 weeks ago

রান্নাঘরের এই ৮টি জিনিস কাজ অনেক সহজ করে দেবে

খবরঅনলাইন ডেস্ক: আজকাল রান্নাঘরের প্রত্যেকটি কাজ সহজ করার জন্য অনেক উন্নত ব্যবস্থা এসে গিয়েছে। তা হলে ঘণ্টার পর ঘণ্টা কষ্ট...

care care
কেনাকাটা1 month ago

চুল ও ত্বকের বিশেষ যত্নের জন্য ১০০০ টাকার মধ্যে এই জিনিসগুলি ঘরে রাখা খুবই ভালো

খবরঅনলাইন ডেস্ক : পার্লার গিয়ে ত্বকের যত্ন নেওয়ার সময় অনেকেরই নেই। সেই ক্ষেত্রে বাড়িতে ঘরোয়া পদ্ধতি অনেকেই অবলম্বন করেন। বাড়িতে...

কেনাকাটা1 month ago

ঘর ও রান্নাঘরের সরঞ্জাম কিনতে চান? অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ৫০% পর্যন্ত ছাড়

খবরঅনলাইন ডেস্ক : অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ঘর আর রান্না ঘরের একাধিক সামগ্রিতে প্রচুর ছাড়। এই সেলে পাওয়া যাচ্ছে ওয়াটার...

কেনাকাটা1 month ago

এই ১০টির মধ্যে আপনার প্রয়োজনীয় প্রোডাক্টটি প্রাইম ডে সেলে কিনতে পারেন

খবরঅনলাইন ডেস্ক : চলছে অ্যামাজনের প্রাইমডে সেল। প্রচুর সামগ্রীর ওপর রয়েছে অনেক ছাড়। ৬ ও ৭  তারিখ চলবে এই সেল।...

নজরে