রিলায়েন্স জিও রিচার্জ প্ল্যানে মাত্র ১৪৯ টাকায় প্রতিদিন ১.৫ জিবি ডেটা

0

ওয়েবডেস্ক: রিলায়েন্স জিও ইনফোকমের আওতাধীন রিলায়েন্স জিও বর্তমানে পাঁচটি রিচার্জ প্ল্যানে দিনে ১.৫ জিবি ডেটা দিচ্ছে। যা শুরু হচ্ছে মাত্র ১৪৯ টাকা দিয়ে, শেষ সর্বোচ্চ ১৬৯৯ টাকায়। জেনে নেওয়া যাক বিশদে-

 ১৪৯ টাকার রিচার্জ প্যাক

রিলায়েন্স জিও ১৪৯ টাকার প্যাকে গ্রাহক প্রতিদিন পাবেন ১.৫ জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডেটা। ১.৫ জিবি ইন্টারনেট ডেটার পাশাপাশি থাকছে আনলিমিটেড ভয়েস কল। লোকাল এবং এসটিডি। একই সঙ্গে থাকছে প্রতিদিন ১০০টি করে এসএমএসে ছাড়। এই প্যাকের মেয়াদ ২৮ দিন।

 ৩৪৯ টাকার রিচার্জ প্যাক

রিলায়েন্স জিও ৩৪৯ টাকার প্যাকে গ্রাহক প্রতিদিন পাবেন ১.৫ জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডেটা। ১.৫ জিবি ইন্টারনেট ডেটার পাশাপাশি থাকছে আনলিমিটেড লোকাল এবং এসটিডি কল ও এসএমএস (১০০টি প্রতিদিন)-এর সুবিধা। এই প্যাকের মেয়াদ ৭০ দিন।

 ৩৯৯ টাকার রিচার্জ প্যাক

রিলায়েন্স জিও ৩৯৯ টাকার প্যাকে গ্রাহক প্রতিদিন পাবেন ১.৫ জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডেটা। ১.৫ জিবি ইন্টারনেট ডেটার পাশাপাশি থাকছে আনলিমিটেড ভয়েস কল। লোকাল এবং এসটিডি। একই সঙ্গে থাকছে প্রতিদিন ১০০টি করে এসএমএসে ছাড়। এই প্যাকের মেয়াদ ৮৪ দিন।

 ৪৯৯ টাকার রিচার্জ প্যাক

রিলায়েন্স জিও ৪৯৯ টাকার প্যাকে গ্রাহক প্রতিদিন পাবেন ১.৫ জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডেটা। ১.৫ জিবি ইন্টারনেট ডেটার পাশাপাশি থাকছে আনলিমিটেড লোকাল এবং এসটিডি কল ও এসএমএস (১০০টি প্রতিদিন)-এর সুবিধা। এই প্যাকের মেয়াদ ৯১ দিন।

 ১৬৯৯ টাকার রিচার্জ প্যাক

রিলায়েন্স জিও ১৬৯৯ টাকার প্যাকে গ্রাহক হাইস্পিড ইন্টারনেট ডেটা-সহ আনলিমিটেড লোকাল এবং এসটিডি কল ও এসএমএস করতে পারবেন। এই প্যাকের মেয়াদ ৩৬৫ দিন বা এক বছর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here