২০১৯-এর সব থেকে বেশি বিক্রি হওয়া গাড়ি মারুতি সুজুকি ডিজায়ার

0
Maruti Suzuki Dzire

ওয়েবডেস্ক: মারুতি সুজুকি ডিজায়ার ২০১৯-২০ সালের প্রথম আট মাসে সব থেকে বেশি বিক্রি হওয়া গাড়ির তালিকায় শীর্ষস্থান দখল করে নিয়েছে। চলতি বছরের গত এপ্রিল থেকে নভেম্বর মাসের মধ্যে এই যাত্রীবাহী ছোটো গাড়িটির ১.২ লক্ষ ইউনিট বিক্রি হয়েছে।

মারুতি সুজুকি ডিজায়ারের সাফল্যের কথা বলতে গিয়ে মারুতি সুজুকি ইন্ডিয়া লিমিটেডের এগজিকিউটিভ ডিরেক্টর (বিপণন ও বিক্রয়) শশাঙ্ক শ্রীবাস্তব বলেন, “কয়েক বছর ধরে ডিজায়ার কমপ্যাক্ট সেডানগুলির মধ্যে নিজের জন্য একটি আলাদা জায়গা তৈরি করে নিয়েছে। ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করে, ডিজায়ার গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে মডেলটি তৈরি করা হয়েছিল। বর্তমানে ডিজায়ারের ৭০ শতাংশেরও বেশি ক্রেতা নিজেদের ‘সেডান লাইফ’-এ উন্নীত করতে চান।

একই সঙ্গে তিনি জানান, নতুন ডিজায়ার গ্রাহকদের প্রায় অর্ধেকেরই এটা প্রথম গাড়ি। ব্র্যান্ড ডিজায়ারে অবিশ্বাস্য আস্থার জন্য আমরা আমাদের গ্রাহকদের কাছে অত্যন্ত কৃতজ্ঞ। এই বিশ্বাসই ডিজায়ারকে চলতি অর্থবছরে দেশের সর্বাধিক বিক্রি হওয়া গাড়ি হতে সাহায্য করেছে”।

গত এক দশকে দেশে সর্বাধিক বিক্রি হওয়া কমপ্যাক্ট সেডানগুলির মধ্যে একটি মারুতি সুজুকি ডিজায়ার। এর নকশা, ভিতরের আরামদায়ক অঙ্গসজ্জা এবং উন্নত সুরক্ষা বৈশিষ্ট্যগুলি গাড়িটিকে আকর্ষণীয় করে তুলেথে। মারুতি সুজুকি গত ২০১৭ সালের মে মাসে ডিজাইরের তৃতীয় প্রজন্মের মডেলটি চালু করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.