Maruti Suzuki
ফাইল ছবি

ওয়েবডেস্ক: খুচরো ক্রেতার জন্য একাধিক সুযোগ দিয়ে আইসিআইসিআই ব্যাঙ্কের (ICICI Bank) সঙ্গে জোট বাঁধল মারুতি সুজুকি ইন্ডিয়া (Maruti Suzuki India)।

মূলত ঋণ নিয়ে গাড়ি কেনার ক্ষেত্রে একাধিক সুযোগের কথা ঘোষণা করেছে মারুতি। ক্রেতার জন্য কিস্তি অর্থাৎ ইএমআইয়ের (EMI) ক্ষেত্রে নিয়ম বহুবিধ ভাবে নমনীয় করার কথা জানানো হয়েছে।

গাড়ি ঋণের (Car Loan) ক্ষেত্রে ক্রেতার জন্য তিন ধরনের ইএমআইয়ের কথা জানানো হয়েছে। ফ্লেক্সি ইএমআই, বেলুন ইএমআই এবং স্টেপ আপ ইএমআই প্রকল্প চালু করা হচ্ছে। চলতি মাসে চোলামন্ডলম ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্স কোম্পানির সঙ্গে যৌথ ভাবে ক্রেতার জন্য বিশেষ পরিকল্পনা ঘোষণা করে মারুতি। একই সঙ্গে যুক্ত হল আইসিআইসিআই ব্যাঙ্ক।

সংস্থা জানিয়েছে, কোভিড-১৯ মহামারির (Covid-19 pandemic) কারণে আর্থিক সংকটে পড়া ক্রেতা যাতে নিজের পছন্দের গাড়িটি বাড়ি নিয়ে যেতে অতিরিক্ত সুবিধা পেতে পারেন, সে দিকে লক্ষ্য রেখেই এই উদ্যোগ।

সংস্থা কী বলছে?

মারুতি সুজুকি ইন্ডিয়ার এগজিকিউটিভ ডিরেক্টর (মার্কেটিং অ্যান্ড সেলস) শশাঙ্ক শ্রীবাস্তব জানিয়েছেন, “কোভিড-১৯ সংকটের সঙ্গে লড়াইয়ের আবহে আমরা খুচরো গাড়ি কেনার ক্ষেত্রে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে চাই। স্বল্প ডাউন পেমেন্ট, একই সঙ্গে কিস্তির টাকা পরিশোধেও একাধিক সমাধান এগিয়ে দিতে চাই। আমরা মনে করি, আইসিআইসিআই ব্যাঙ্কের সঙ্গে এই যৌথ উদ্যোগ ক্রেতাকে নিশ্চিত ভাবে সাহায্য করবে”।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন