Maruti

ওয়েবডেস্ক: দেশের বৃহত্তম গাড়ি প্রস্তুতকারী সংস্থা মারুতি সুজুকি ইন্ডিয়া (Maruti Suzuki India) ওয়্যারেন্টি এবং সার্ভিস সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত ঘোষণা করল। শনিবার সংস্থা জানায়, এই দু’টি ক্ষেত্রে সময়সীমা এক মাস বাড়ানো হয়েছে।

একটি বিবৃতিতে মারুতি বলে, বর্তমান পরিস্থিতির দিকে তাকিয়েই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গ্রাহককে স্বস্তি দিতে গাড়ির ওয়্যারেন্টি (Warranty) এবং সার্ভিসের সময়সীমা (Service timeline) আরও এক মাস বাড়িয়ে জুন মাসের শেষ পর্যন্ত করা হয়েছে। অর্থাৎ, যে সমস্ত গাড়ির উপর ওয়্যারেন্টি এবং সার্ভিসের সময়সীমা মে মাসে শেষ হওয়ার কথা রয়েছে, সেগুলি পরের মাসের শেষ দিন পর্যন্ত বৈধ থাকবে।

Loading videos...

বলা হয়েছে, লকডাউনের (Lockdown) কারণে যে সমস্ত ক্রেতা নিজেদের গাড়ির উল্লেখিত পরিষেবাগুলি গ্রহণ করতে পারেননি, তাঁদের জন্য সুযোগ বাড়ানো হয়েছে।

আইসিআইসিআই ব্যাঙ্কের সঙ্গে মারুতির জোট

লকডাউনে সংকটে পড়া খুচরো ক্রেতার জন্য একাধিক সুযোগ দিয়ে আইসিআইসিআই ব্যাঙ্কের (ICICI Bank) সঙ্গে জোট বাঁধল মারুতি সুজুকি।

মূলত ঋণ নিয়ে গাড়ি কেনার ক্ষেত্রে একাধিক সুযোগের কথা ঘোষণা করেছে মারুতি। ক্রেতার জন্য কিস্তি অর্থাৎ ইএমআইয়ের (EMI) ক্ষেত্রে নিয়ম বহুবিধ ভাবে নমনীয় করার কথা জানানো হয়েছে।

গাড়ি ঋণের (Car Loan) ক্ষেত্রে ক্রেতার জন্য তিন ধরনের ইএমআইয়ের কথা জানানো হয়েছে। ফ্লেক্সি ইএমআই, বেলুন ইএমআই এবং স্টেপ আপ ইএমআই প্রকল্প চালু করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.