ফের ১০টি গাড়ির দাম কমাল মারুতি-সুজুকি

Maruti Suzuki
ফাইল ছবি

ওয়েবডেস্ক: দেশের বৃহত্তম গাড়ি উৎপাদক সংস্থা মারুতি-সুজুকি বুধবার সংস্থার তৈরি নির্দিষ্ট গাড়ির দাম কমাল। গত সপ্তাহেই কেন্দ্রীয় অর্থমন্ত্রী কর্পোরেট কর ছাঁটাইয়ের সিদ্ধান্ত ঘোষণা করেছেন। কেন্দ্রের এই বিশেষ ছাড়ের ভিত্তিতেই গ্রাহককে বাড়তি ছাড় দেওয়ার কথা জানাল মারুতি-সুজুকি।

সংস্থা এ দিন জানায়, মডেল অনুযায়ী প্রায় ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতা। তবে এই ছাড়ের পরিমাণ নির্ভর করবে মডেল অনুযায়ী।‌

সংস্থা সূত্রে খবর, মারুতি-সুজুকির অল্টো ৮০০, অল্টো কে১০, সুইফট ডিজেল, সেলেরিও, বেলেনো ডিজেল, ইগনিস, ডিজায়ার ডিজেল, ট্যুর এস ডিজেল, ভিতেরা ব্রেজ্জা এবং এস ক্রস মডেলের উপর এই ছাড় পাওয়া যাবে। এই সমস্ত মডেলের এক্স-শোরুম মূল্যের উপর পাওয়া যাবে ছাড়।

গাড়ি শিল্পের মন্দার জেরে সাম্প্রতিক সময়ে বেশ কিছু অফার নিয়ে এসেছিল সংস্থা। এই ছাড় মিলবে সেই অফার মূল্যের উপরেই। সারা দেশে ২৫ সেপ্টেম্বর থেকেই কার্যকর হবে নতুন সংশোধিত দাম।

এ দিন সংস্থা একটি বিবৃতিতে জানায়, গাড়ি শিল্পের ভোলবদলে কার্যকরী সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় সরকার। কর্পোরেট কর ছাড়ের সেই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েই ক্রেতার সঙ্গে সুবিধা ভাগ করে নিতে দাম কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

একই সঙ্গে জানানো হয়েছে, সামনের উৎসবের মরশুমে গ্রাহককে আকর্ষণের মাধ্যমে বাজারে চাহিদা সৃষ্টিতে সহায়ক হবে এই সিদ্ধান্ত।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.