Homeখাওয়দাওয়ানলেন গুড় মিষ্টি দই এবং নলেন গুড় কুলফি নিয়ে এল মাদার ডেয়ারি

নলেন গুড় মিষ্টি দই এবং নলেন গুড় কুলফি নিয়ে এল মাদার ডেয়ারি

প্রকাশিত

কলকাতা: দেশের প্রিয় দুধ ও দুগ্ধজাত পণ্যের প্রধান এবং ন্যাশনাল ডেয়ারি ডেভেলপমেন্ট বোর্ডের (এনডিডিবি) সম্পূর্ণ মালিকানাধীন একটি সহযোগী প্রতিষ্ঠান মাদার ডেয়ারি ফ্রুট অ্যান্ড ভেজিটেবল প্রাইভেট লিমিটেড (দিল্লি)। এই গ্রীষ্মের মরশুমে নলেন গুড়ের সঙ্গে বাংলায় এক চিমটি জনপ্রিয় স্বাদ যোগ করতে প্রস্তুত মাদার ডেয়ারি। প্যাকেজড মিষ্টি দই এবং নলেন গুড় ফ্লেভারড আইসক্রিমের পথপ্রদর্শক, কোম্পানিটি নিজের দক্ষতাকে একত্রিত করছে এবং দুটি মনকাড়া ফর্ম্যাটে – নলেন গুড় স্বাদযুক্ত মিষ্টি দই এবং নলেন গুড় কুলফি – সমস্ত বয়সের গ্রাহকদের আনন্দ দেওয়ার লক্ষ্যে মনোরম নলেন গুড় স্বাদ প্রবর্তন করল সংস্থা৷

সদ্য যোগ করা মাদার ডেয়ারি নলেন গুড় মিষ্টি দইয়ে নেই কোনো অতিরিক্ত প্রিজারভেটিভস এবং এর লক্ষ্য কোম্পানির মিষ্টি দই এবং আম দইয়ের বিদ্যমান পোর্টফোলিওকে পরিপূরক করা, নলেন গুড় স্বাদের আইসক্রিমের বিপুল বাহবা পাওয়ার পরে নলেন গুড় কুলফি কোম্পানির মাথায় আরেকটি পালক যোগ করল।

নতুন প্রোডাক্ট সম্পর্কে কথা বলতে গিয়ে, মাদার ডেয়ারি ফ্রুট অ্যান্ড ভেজিটেবল প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মনীশ বন্দলিশ বলেন, “আজ, পূর্বের বাজার উত্তরের পরে আমাদের মূল্য সংযোজিত দুগ্ধজাত পণ্যের পোর্টফোলিওর জন্য দ্রুততম বর্ধনশীল বাজারগুলির মধ্যে একটি, গত ৫ বছরে ৩০ শতাংশের উপরে সিএজিআর পৌঁছেছে, প্রাথমিকভাবে আমাদের স্থানীয় প্রোডাক্ট অফারগুলির সাফল্যের সঙ্গে চলছে। আমরা আরও স্থানীয় প্রোডাক্ট তৈরি করে গতিকে চালিয়ে যেতে চাই যা স্থানীয় স্বাদের সঙ্গে মিলে চমৎকার আনন্দদায়ক সতেজ অভিজ্ঞতা প্রদান করে। নতুন প্রবর্তিত প্রোডাক্টগুলির সাথে, আমাদের কাছে এখন মোট ছয়টি প্রোডাক্ট রয়েছে যা পূর্বাঞ্চলের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে – এটিকে আমাদের মূল্য সংযোজিত দুগ্ধ প্রোডাক্ট পোর্টফোলিওর মধ্যে স্থানীয় অফারগুলির বৃহত্তম বানিয়েছে। আমি নিশ্চিত যে এই নতুন অফারগুলি এখানকার মানুষের জন্য এবং নলেন গুড় স্বাদের প্রতি তাদের ভালবাসার জন্য একটি ট্রিট হবে।”

বন্দলিশ আরও জানান, “যদিও আমরা আমাদের প্রোডাক্টগুলিতে স্থানীয় স্বাদকে অন্তর্ভুক্ত করতে রোমাঞ্চিত, একই সময়ে, আমরা পূর্বাঞ্চলের বাজারের জন্য একটি সামগ্রিক পদ্ধতিতেও কাজ করছি৷ আমরা আমাদের গ্রাহকদের মধ্যে স্বাচ্ছন্দ্য আনার লক্ষ্যে আমাদের বিখ্যাত মিষ্টি দই-এর জন্য বিখ্যাত অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে আমাদের অ্যাসোসিয়েশন চালিয়ে যাচ্ছি। আমরা বিশ্বাস করি যে আমাদের অঞ্চল-নির্দিষ্ট সুস্বাদু খাবারগুলি পূর্বের বাজারে আমাদের সমস্ত দুগ্ধজাত পণ্যের জন্য একটি শক্তিশালী বাহক হয়ে থাকবে।”

আরও পড়ুন: বাস্কিন রবিন্স কলকাতায় নিয়ে এল ১৭টি নতুন পণ্য

সাম্প্রতিকতম

রামকৃষ্ণ মঠ ও মিশনের ১৭তম অধ্যক্ষ নির্বাচিত হলেন স্বামী গৌতমানন্দ, জানুন তাঁর বিস্তৃত কর্মকাণ্ডের ইতিহাস

কলকাতা: রামকৃষ্ণ মঠ ও মিশনের অধ্যক্ষ নির্বাচিত হলেন স্বামী গৌতমানন্দ। এর আগে তিনি রামকৃষ্ণ...

অন্তত মঙ্গলবার পর্যন্ত গরমের রুদ্ররূপ, অতীতের সব রেকর্ড অক্ষত থাকবে তো?

শ্রয়ণ সেন কলকাতার ইতিহাসে উষ্ণতম দিন ছিল ১৯৫৮ সালের ২৮ মে। সে দিন পারদ উঠেছিল...

বাম হাতে ভাই ফোঁটা দিয়ে ডান হাতে মুছে দিতেন, ছোটবেলার সেই প্রেমের গল্প বললেন ইন্দ্রানী হালদার

অভিনেত্রী একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। পেতেন প্রচুর প্রেমপত্রও। ছোটবেলায় বন্ধু-বান্ধবীদের দাদা-ভাইদের থেকেও নাকি প্রচুর প্রেমপত্র পেয়েছিলেন অভিনেত্রী।

অক্ষয় তৃতীয়ার আগে ১০ দিনে সোনার দাম কমল প্রায় ৩ হাজার টাকা

শেষ ১০ দিনে প্রতি ১০ গ্রাম সোনার দাম কমেছে ২,৯০০ টাকা। বর্তমানে সোনার দাম...

আরও পড়ুন

অক্ষয় তৃতীয়ার আগে ১০ দিনে সোনার দাম কমল প্রায় ৩ হাজার টাকা

শেষ ১০ দিনে প্রতি ১০ গ্রাম সোনার দাম কমেছে ২,৯০০ টাকা। বর্তমানে সোনার দাম...

Laracon 2024 সম্মেলন: কলকাতা থেকে স্পনসর করা একমাত্র সংস্থা হিসেবে দৃষ্টান্ত গড়ল Think To Share

ফুল-স্ট্যাক ওয়েব এবং সফ্টওয়্যার বিকাশের ক্ষেত্রে Think To Share সবচেয়ে উদ্ভাবনী সংস্থাগুলির মধ্যে একটি।

ব্লু স্টার লঞ্চ করল ১০০ শতাংশ বেশি সাশ্রয়কর এবং প্রিমিয়াম মডেলের রুম এয়ার কন্ডিশনারের নতুন সম্ভার

কলকাতা: আসন্ন গ্রীষ্মকালের জন্যে ব্লু স্টার লিমিটেড বাজারে আনল রুম এসির নতুন সার্বিক সম্ভার।...