Connect with us

শিল্প-বাণিজ্য

ক্রেডিট কার্ডে আর ছাড় মিলবে না পেট্রোল পাম্পে!

Published

on

Credit Card

ওয়েবডেস্ক: ক্রেডিট কার্ড ব্যবহার করে পেট্রোল পাম্প থেকে জ্বালানি তেল কেনায় আর ছাড় না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রাষ্ট্রায়ত্ত তেল সরবরাহকারী সংস্থাগুলি। তবুও এমন কিছু মাধ্যম রয়েছে, যা ব্যবহার করে ছাড়ের সুবিধা নিতে পারেন ক্রেতা।

গত ২০১৬ সালের ডিমেম্বর মাসে নোট বাতিলের পর সংকটের মুখে পড়ে নগদ টাকার ব্যবহার। পরিস্থিতির বিবেচনা করে সরকার ভারত পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড (বিপিসিএল), হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড (এইচপিসিএল) এবং ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশন (আইওসি)-কে নির্দেশে দেয় কার্ডের মাধ্যমে লেনদেনের উপর ক্রেতাকে .৭৫ শতাংশ ছাড় দিতে। এই পদ্ধতিতে ডেবিট কার্ড অথবা ক্রেডিট কার্ডে জ্বালানি তেল কেনার উপর এই বিশেষ ছাড় চালু ছিল প্রায় আড়াই বছর। সম্প্রতি সেই নির্দেশ বাতিলের কথা জানা গিয়েছে।

দেশের রাষ্ট্রায়ত্ত জ্বালানি তেল সরবরাহকারী সংস্থাগুলি জানিয়েছে, আগামী ১ অক্টোবর থেকে ওই পদ্ধতি বাতিল করা হচ্ছে। দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক এসবিআই জানিয়ে দিয়েছে, ওই দিন থেকেই তাদের ক্রেডিট কার্ড ব্যবহার করে এ ধরনের কোনো ছাড় পাবেন না গ্রাহক। অর্থাৎ, ক্রেডিট কার্ড ব্যবহার করে যে ভাবে .৭৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যেত, তা আর মিলবে না ওই নির্দিষ্ট দিনের পর থেকে।

Loading videos...

তবে নিরাশ হওয়ার কোনো কারণ নেই। এমনও কয়েকটি পদ্ধতি রয়েছে, যা ব্যবহার করে জ্বালানি তেলের উপর ছাড় পাওয়া যাবে। ডেবিট কার্ড বা ই-ওয়ালেট পরিষেবা ব্যবহার করে ক্রেতা ক্যাশব্যাকের সুবিধা নিতে পারেন। সে ক্ষেত্রে ক্রেডিট কার্ডের থেকে ছাড়ের পরিমাণও অনেক বেশি। দেখে নেওয়া যাক এক নজরে-

ই-ওয়ালেট

পেটিএম অথবা ফোনপে-র মতো সংস্থাগুলি নিজেদের গ্রাহকদের জন্য ই-ওয়ালেটে জ্বালানি তেল কেনার জন্য ক্যাশব্যাকের সুবিধা বজায় রেখেছে। সম্প্রতি সংস্থা নির্ধারিত পেট্রোল পাম্প থেকে জ্বালানি তেল কেনার উপর ছাড়ের পরিমাণ আরও বাড়ানো হয়েছে। ন্যূনতম ৫০ টাকার লেনদেনের জন্য সর্বোচ্চ ৭৫ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের অফার চালু করা হয়েছে।

ডেবিট কার্ড

ক্রেডিট কার্ডে ছাড় বাতিল হলেও ডেবিট কার্ডে তা আগের মতোই জারি থাকছে। কোনো কোনো ব্যাঙ্ক নিজেদের ক্রেডিট কার্ড ব্যবহারকারীকে জ্বালানি তেল কেনার উপর ১ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে।

বিপিসিএল এসবিআই কার্ড

বিপিসিএলের পেট্রোল পাম্পগুলিতে জ্বালানি তেলের জন্য ৪.২৫ শতাংশ পর্যন্ত মূল্য ফেরত পাওয়া যায়। ৪,০০০ টাকা পর্যন্ত প্রতিটি লেনদেনে এক শতাংশ জ্বালানি সারচার্জ ছাড় পাওয়া যায়, যা ৪.২৫ শতাংশ মূল্যের সঙ্গে অন্তর্ভুক্ত রয়েছে। এই কার্ডটির বার্ষিক ফি ৪৯৯ টাকা।

শিল্প-বাণিজ্য

এসবিআই গ্রাহকদের জন্য উপহার! এসবিআই কার্ড অ্যাপে চালু নতুন পরিষেবা

আপনি এই পরিষেবাটি কী ভাবে ব্যবহার করবেন?

Published

on

খবর অনলাইন ডেস্ক: দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (SBI) একটি বৃহত্তর কনট্যাক্টলেস পেমেন্ট (Contactless payment) ব্যবস্থার ঘোষণা করেছে। জানানো হয়েছে, ব্যাঙ্কের মাস্টারকার্ড (Mastercard) গ্রাহকদের টাকা তোলার জন্য আর কার্ড সঙ্গে রাখার প্রয়োজন নেই। গ্রাহকরা ‘যোগাযোগহীন পেমেন্টে’র মাধ্যমে ‘ট্যাপ-অ্যান্ড-গো’ পদ্ধতি ব্যবহার করে লেনদেন করতে পারবেন।

এসবিআই কার্ডের অ্যাপ্লিকেশনটি ভারতে এই প্রথম মাস্টারকার্ড টোকেন পরিষেবা চালু হল। মাস্টারকার্ড এবং এসবিআই কার্ডস অ্যান্ড পেমেন্ট সার্ভিসেস লিমিটেড (এসবিআই কার্ড) এ দিন এসবিআই কার্ড অ্যাপে কনট্যাক্টলেস পেমেন্ট চালু করার ঘোষণা করে জানায়, এর জন্য, গ্রাহককে কোনো সোয়াইপ, টাচ অথবা কোনো ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে না।

আপনি এই পরিষেবাটি কী ভাবে ব্যবহার করবেন?

এসবিআই-এর এই পরিষেবা ব্যবহার করে আপনি এককালীন দু’হাজার টাকা পর্যন্ত লেনদেন করতে পারবেন। এর বেশি পরিমাণ আর্থিক লেনদেনের জন্য পিন ব্যবহার করতে হবে।

Loading videos...

এই পরিষেবা পাওয়ার জন্য গ্রাহককে এসবিআই কার্ড মোবাইল অ্যাপে নিজের অ্যাকাউন্ট নথিভুক্ত করতে হবে। নথিভুক্তিকরণ হয়ে গেলে কার্ডটি টাচ না করেই পয়েন্ট অফ সেল (POS) মেশিনে মোবাইল ফোনের মাধ্যমে লেনদেন করা যেতে পারে।

. মাস্টারকার্ডের এই পরিষেবাটি ব্যবহার করতে আপনাকে এসবিআই কার্ড মোবাইল অ্যাপের সর্বশেষ আপডেট হওয়া সংস্করণে রেজিস্টার করতে হবে।

২. রেজিস্টার হয়ে গেলে আপনি সহজেই নিজের মোবাইল সঙ্গে রেখে পস মেশিনের মাধ্যমে লেনদেন করতে পারেন।

৩. এসবিআই কার্ডটি খুবই নিরাপদ। এটি টোকেন সিস্টেম ব্যবহার করে। এতে কার্ডধারকের তথ্য, যেমন কার্ড নম্বর, সিভিভি, মেয়াদ শেষ হওয়ার তারিখ ইত্যাদি ডিভাইস ভিত্তিক ডিজিটাল টোকনে রূপান্তরিত হয়।

৪. এসবিআই কার্ডের তথ্য নিয়ারফিল্ড কমিউনিকেশন (NFC) ওয়্যারলেস মোডের মাধ্যমে পাঠানো হয়।

. এই পরিষেবায় কেউ-ই কার্ডের তথ্য দেখতে সক্ষম নয়। ফলে লেনদেন অপেক্ষাকৃত সুরক্ষিত।

৬. এই পদ্ধতিতে আপনি যখন স্মার্টফোনের স্ক্রিনটি আনলক করবেন, শুধুমাত্র তখনই লেনদেন করা যাবে। এতে এসবিআই কার্ডের তথ্য ডিজিটাল টোকেন হিসাবে সংরক্ষণ করা হয়, যা অন্য কোনো ব্যক্তি অ্যাক্সেস করতে পারে না।

৭. তবে দু’হাজার টাকার বেশি লেনদেনের জন্য কার্ড এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে। সে ক্ষেত্রে পাসওয়ার্ড ব্যবহার করা বাধ্যতামূলক।

আরও পড়তে পারেন: এসবিআই এটিএম কার্ডে নিজের সন্তানের ছবি প্রিন্ট করা যায়, জেনে নিন সম্পূর্ণ প্রক্রিয়া

Continue Reading

শিল্প-বাণিজ্য

ব্যাঙ্ক ধর্মঘট: ২৬ নভেম্বর বন্ধ থাকবে এই ব্যাঙ্কগুলি, প্রভাব পড়তে পারে ২১ হাজার শাখায়

২১ হাজার শাখায় ঝুলতে পারে তালা!

Published

on

Strike
প্রতীকী ছবি: পিটিআই-এর সৌজন্যে

খবর অনলাইন ডেস্ক: কেন্দ্রীয় ট্রেড ইউনিয়নগুলির ডাকা ২৬ নভেম্বরের ধর্মঘটে শামিল হওয়ার সিদ্ধান্ত ঘোষণা করেছে অল ইন্ডিয়া ব্যাঙ্ক এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন (AIBEA)। যে কারণে সংগঠনের সদস্য রয়েছেন, এমন ব্যাঙ্ক শাখাগুলিতে ধর্মঘটের প্রভাব পড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।

কেন্দ্রীয় সরকারের ‘শ্রমিক-বিরোধী’ নীতির বিরুদ্ধে এই ধর্মঘট ডেকেছে ভারতীয় মজদুর সঙ্ঘ ব্যতীত ১০টি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন। কর্মী সংগঠনগুলি ২৬ নভেম্বর দেশব্যাপী সাধারণ ধর্মঘট পালন করতে চলেছে।

মঙ্গলবার এআইবিইএ একটি বিবৃতিতে বলেছে, সংসদের শেষ অধিবেশনে শ্রমনীতি সংক্রান্ত তিনটি নতুন বিধি পাস হয়েছে। যেখানে ব্যবসা সংক্রান্ত ২৭টি বর্তমান নীতি বাতিল করা হয়েছে। সংসদের নয়া বিধিগুলি কর্পোরেটদের স্বার্থরক্ষার জন্যই নিয়ে আসা হয়েছে। এই প্রক্রিয়ায় ৭৫ শতাংশ শ্রমিককে শ্রম আইনের আওতা থেকে বাদ দেওয়া হয়েছে। সব মিলিয়ে সংশোধিত আইনে ওই শ্রমিকের জন্য কোনো সুরাহা বা সুরক্ষার কথা বলা হয়নি।

Loading videos...

দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (SBI) এবং ইন্ডিয়ান ওভারসিজ ব্যাঙ্ক (IOB) ব্যতীত প্রায় সমস্ত ব্যাঙ্কেই এআইবিইএ-র সদস্য রয়েছেন। দেশীয় এবং বিদেশি ব্যাঙ্ক মিলিয়ে সংগঠনের সদস্য সংখ্যা প্রায় চার লক্ষ। বিবৃতিতে বলা হয়েছে, শুধুমাত্র মহারাষ্ট্রেই বিভিন্ন ব্যাঙ্কে কর্মরত সংগঠনের প্রায় ৩০ হাজার সদস্য এই ধর্মঘটে যোগ দেবেন। এমনকী রিজার্ভ ব্যাঙ্কের কর্মীরাও এই ধর্মঘটে যোগ দিতে চলেছেন বলে দাবি করা হয়েছে।

অন্যদিকে, গ্রামীণ ব্যাঙ্কগুলির একটি সাধারণ প্ল্যাটফর্ম এই ধর্মঘটকে সফল করতে উদ্যোগী হয়েছে। সারাদেশে গ্রামীণ ব্যাঙ্কগুলিতে কর্মরত সমস্ত অফিসার ও কর্মচারী সংগঠনগুলিকে একটি চিঠি দিয়েছে ওই প্ল্যাটফর্ম। সমস্ত অফিসার ও কর্মচারীদের ধর্মঘটে যাওয়ার আবেদন জানানোর পাশাপাশি জেলা পর্যায়ে অন্যান্য শ্রমিক সংগঠনের সঙ্গে আয়োজিত প্রতিবাদ বিক্ষোভে সক্রিয় ভাবে অংশ নেওয়ার কথাও বলা হয়েছে ওই চিঠিতে।

২১ হাজার শাখায় পড়তে পারে তালা!

সারাদেশে কোটি কোটি শ্রমিক-কর্মচারীর প্রতিনিধিত্বকারী শীর্ষ ১০ কেন্দ্রীয় ট্রেড ইউনিয়নের একটি সাধারণ প্ল্যাটফর্ম ২৬ নভেম্বর দেশব্যাপী ধর্মঘটের ডাক দিয়েছে। কেন্দ্রীয় সরকারের ‘জনবিরোধী, কৃষকবিরোধী এবং দেশবিরোধী’ নীতির বিরুদ্ধে ডাকা এই দেশব্যাপী ধর্মঘটে ব্যাঙ্কিং ক্ষেত্রও অংশ নিচ্ছে। বর্তমানে সমস্ত রাজ্যেই এক বা একাধিক বৃহত্তর গ্রামীণ ব্যাঙ্ক রয়েছে। সারা দেশে যে সংখ্যা কমপক্ষে ৪৩টি। প্রায় ২১ হাজার শাখায় প্রায় এক লক্ষ আধিকারিক এবং কর্মচারী কর্মরত। এ ছাড়া চুক্তিভিত্তিক কর্মীর সংখ্যাও বিশাল। এই শাখাগুলিতে আগামী বৃহস্পতিবার পরিষেবা বন্ধ থাকতে পারে বলে দাবি করা হয়েছে।

ধর্মঘটের ডাক দিয়েছে যে ১০টি সংগঠন

অল ইন্ডিয়া ট্রেড ইউনিয়ন কংগ্রেস (এআইটিইউসি), অল ইন্ডিয়া সেন্ট্রাল কাউন্সিল অব ট্রেড ইউনিয়নস (এআইসিটিটিইউ), সেন্টার অব ইন্ডিয়ান ট্রেড ইউনিয়নস (সিআইটিইউ), অল ইন্ডিয়া ইউনাইটেড ট্রেড ইউনিয়ন সেন্টার (এআইইউটিইউসি), ট্রেড ইউনিয়ন কো-অর্ডিনেশন সেন্টার (টিইউসিসি), ভারতীয় ন্যাশনাল ট্রেড ইউনিয়ন কংগ্রেস (আইএনটিইউসি), হিন্দ মজদুর সভা (এইচএমএস), সেলফ-এমপ্লয়েড উওমেন্স অ্যাসোসিয়েশন (SEWA), লেবার প্রগ্রেসিভ ফেডারেশন (এলপিএফ) এবং ইউনাইটেড ট্রেড ইউনিয়ন কংগ্রেস (ইউটিইউসি)।

ট্রেড ইউনিয়নগুলি অভিযোগ করেছে,  “শ্রমবিধি সংশোধন করে শ্রমিকদের উপর ভার্চুয়াল দাসত্বের শর্ত আরোপ করা হচ্ছে”। আরও পড়তে পারেন: সংশোধিত শ্রমবিধি প্রত্যাহারের দাবিতে এক দিনের দেশজোড়া কর্মবিরতির ডাক ১০টি শ্রমিক সংগঠনের

Continue Reading

শিল্প-বাণিজ্য

৫০০তম ‘ওয়ার্ল্ড অব টাইটান’ স্টোর খুলল কলকাতায়

বিভিন্ন ব্র্যান্ডের ১৮৫০টি পণ্যের বিস্তৃত সম্ভার রয়েছে এই স্টোরে!

Published

on

স্টোর উদ্বোধনে সিকে ভেঙ্কটরমন

খবর অনলাইন ডেস্ক: ভারতের শীর্ষস্থানীয় ঘড়ি নির্মাতা টাইটান কোম্পানি লিমিটেডের (Titan Company Limited) খুচরো বিক্রয় কেন্দ্র ‘ওয়ার্ল্ড অব টাইটান’ (World of Titan) নিজের ৫০০তম স্টোরটি চালু করল। কলকাতার নিউটাউন-রাজারহাটে অবস্থিত এই স্টোরটি ব্র্যান্ডের কাছে একটি মাইলফলক হিসাবে চিহ্নিত হয়ে থাকবে।

১০৫০ বর্গফুট জুড়ে স্টোরটিতে রয়েছে ডাব্লুওটি (WoT)-এর ব্রান্ডের কালেকশন এবং হেলিওস (Helios)-এর প্রিমিয়াম ইন্টারন্যাশনাল ওয়াচ ব্রান্ডের ঘড়ির সম্ভার। টাইটান কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সিকে ভেঙ্কটরমন এই স্টোরটির উদ্ঘাটন করেন। নতুন স্টোরটিতে টাইটান, নেবুলা, জাইলাস, ফাস্ট্র্যাক, জুপ, স্কিন, আরমানি, সিকো, সিটিজেন, মাইকেল করস, গেস, টমি হিলফিগার, কেনেথ কোল, পুলিশ, ফসিল, অ্যান ক্লিন, ফিটবিত এবং টিসোট ইত্যাদি ব্র্যান্ডের ১৮৫০টি পণ্যের বিস্তৃত সম্ভার রয়েছে।

এই উপলক্ষে টাইটান কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সিকে ভেঙ্কটরমন বলেন, “আমরা আমাদের ৫০০তম স্টোর চালু করতে পেরে এবং দেশে আমাদের রিটেল বিপণি আরও প্রসারিত করতে পেরে অত্যন্ত আনন্দিত। টাইটান সর্বদা গ্রাহকের অভিজ্ঞতাকে মূল্যবান বলে বিবেচনা করে এবং উৎকৃষ্ট মানসম্পন্ন পণ্য এবং পরিষেবার মাধ্যমে তার গ্রাহকদের সঙ্গে একটি শক্তিশালী সংযোগ তৈরি করে তুলেছে। আমাদের অন্যান্য স্টোরের মতো আমাদের এই নতুন স্টোরটিরও গ্রাহকদের জন্য সেরা অভিজ্ঞতা সুনিশ্চিত করবে। নতুন স্টোরটিতে বিভিন্ন ধরনের পণ্য রয়েছে এবং উৎসবের সময়ে বা অন্য কারণে যেম – নিজের জন্য বা প্রিয়জনের জন্য উপহার হিসেবে আমাদের সমস্ত ব্যবহারকারীর সমস্ত রকম প্রয়োজনীয়তা পূরণ করবে”।

Loading videos...

সংস্থার দাবি, সদ্য খোলা স্টোরটিতে প্রতিটি অনুষ্ঠানের জন্য উপযুক্ত পছন্দসই কালেকশন রয়েছে। পুরুষ, মহিলা, কিশোর এবং বাচ্চাদের জন্য কালেকশন রয়েছে, যা উৎসবের সময় উপহার দেওয়ার জন্য একদম প্রথম পছন্দ হয়ে উঠবে।

দু’শোটিরও বেশি শহরে পাঁচশোটি এক্সক্লুসিভ স্টোরের সঙ্গেই টাইটান হল ভারতে ঘড়ির বৃহত্তম খুচরো বিক্রেতা। গ্রাহকরা এই নতুন স্টোরে ‘মোমেন্টস অব জয়’, রাগা কালেকশন, নেবুলা, রেগালিয়া গ্র্যান্ডমাস্টার ২, এবং ফাস্ট্র্যাকের রাফেলস কালেকশনের মতো লেটেস্ট কালেকশনগুলি কিনতে পারবেন।

আরও পড়তে পারেন: সুপারব্র্যান্ডের স্বীকৃতি পেল বাংলাদেশের ওয়ালটন

Continue Reading
Advertisement
Advertisement
দেশ6 mins ago

ধর্মঘট সফল, দাবি বামফ্রন্টের, নীতিগত ভাবে সমর্থন মমতার

ফুটবল7 mins ago

ফাউলারের থেকে আবাসকেই বেশি নম্বর দিচ্ছেন সুভাষ ভৌমিক

antonio habas
ফুটবল35 mins ago

ডার্বিতে কোনো দলকেই এগিয়ে রাখছেন না এটিকে মোহনবাগানের আন্তোনিও লোপেজ আবাস

রাজ্য55 mins ago

রাজ্যে সবার জন্য সাস্থ্যসাথী বিমা প্রকল্প, ঘোষণা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

দেশ1 hour ago

লাঠি, কাঁদানে গ্যাস আর জল কামান অতীত, হরিয়ানায় ঢুকে পড়ল কয়েক হাজার কৃষকের মিছিল

দেশ2 hours ago

কোভিড-টিকার কাজকর্ম খতিয়ে দেখতে সেরাম ইনস্টিটিউটে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

দেশ3 hours ago

‘মুম্বই হামলা কোনো দিনই ভুলব না’: ভারতীয় হাই কমিশনার বিক্রম দোরাইস্বামী

বাংলাদেশ3 hours ago

‘মারাদোনার ক্রীড়া নৈপুণ্য যুগে যুগে ফুটবলারদের অনুপ্রেরণা জোগাবে’, শোকপ্রকাশ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার

দেশ8 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৪৪৪৮৯, সুস্থ ৩৬৩৬৭

দেশ6 mins ago

ধর্মঘট সফল, দাবি বামফ্রন্টের, নীতিগত ভাবে সমর্থন মমতার

ফুটবল2 days ago

পিকে-চুণী স্মরণে ডার্বি শুরুর আগে নীরবতা পালন হোক, আইএসএল কর্তৃপক্ষকে অনুরোধ জানাল ইস্টবেঙ্গল

শিক্ষা ও কেরিয়ার2 days ago

টেট-২০১৪ পাশ যোগ্য প্রার্থীদের শিক্ষকপদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি

দেশ1 day ago

সংক্রমণে লাগাম টানতে ১ ডিসেম্বর থেকে নতুন বিধিনিষেধ, নির্দেশিকা জারি কেন্দ্রের

ফুটবল3 days ago

পেনাল্টি কাজে লাগিয়ে প্রথম ম্যাচে ৩ পয়েন্ট ঘরে তুলল হায়দরাবাদ

দেশ2 days ago

দুর্ভাগ্য! ভ্যাকসিন নিয়ে রাজনীতি হচ্ছে, বৈঠকে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

শরীরস্বাস্থ্য1 day ago

কেন খাবেন মৌরি? জেনে নিন ১ ডজন উপকারিতা

কেনাকাটা

কেনাকাটা7 hours ago

শীতের নতুন কিছু আইটেম, দাম নাগালের মধ্যে

খবর অনলাইন ডেস্ক: শীত এসে গিয়েছে। সোয়েটার জ্যাকেট কেনার দরকার। কিন্তু বাইরে বেরিয়ে কিনতে যাওয়া মানেই বাড়ি এসে এই ঠান্ডায়...

কেনাকাটা2 days ago

ঘর সাজানোর জন্য সস্তার নজরকাড়া আইটেম

খবর অনলাইন ডেস্ক: ঘরকে একঘেয়ে দেখতে অনেকেরই ভালো লাগে না। তাই আসবারপত্র ঘুরিয়ে ফিরে রেখে ঘরের ভোলবদলের চেষ্টা অনেকেই করেন।...

কেনাকাটা5 days ago

লিভিংরুমকে নতুন করে দেবে এই দ্রব্যগুলি

খবর অনলাইন ডেস্ক: ঘরের একঘেয়েমি কাটাতে ও সৌন্দর্য বাড়াতে ডিজাইনার আলোর জুড়ি মেলা ভার। অ্যামাজন থেকে তেমনই কয়েকটি হাল ফ্যাশনের...

কেনাকাটা1 week ago

কয়েকটি প্রয়োজনীয় জিনিস, দাম একদম নাগালের মধ্যে

খবর অনলাইন ডেস্ক: কাজের সময় হাতের কাছে এই জিনিসগুলি থাকলে অনেক খাটুনি কমে যায়। কাজও অনেক কম সময়ের মধ্যে করে...

কেনাকাটা3 weeks ago

দীপাবলি-ভাইফোঁটাতে উপহার কী দেবেন? দেখতে পারেন এই নতুন আইটেমগুলি

খবর অনলাইন ডেস্ক : সামনেই কালীপুজো, ভাইফোঁটা। প্রিয় জন বা ভাইবোনকে উপহার দিতে হবে। কিন্তু কী দেবেন তা ভেবে পাচ্ছেন...

কেনাকাটা4 weeks ago

দীপাবলিতে ঘর সাজাতে লাইট কিনবেন? রইল ১০টি নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: আসছে আলোর উৎসব। কালীপুজো। প্রত্যেকেই নিজের বাড়িকে সুন্দর করে সাজায় নানান রকমের আলো দিয়ে। চাহিদার কথা মাথায় রেখে...

কেনাকাটা2 months ago

মেয়েদের কুর্তার নতুন কালেকশন, দাম ২৯৯ থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক: পুজো উপলক্ষ্যে নতুন নতুন কুর্তির কালেকশন রয়েছে অ্যামাজনে। দাম মোটামুটি নাগালের মধ্যে। তেমনই কয়েকটি রইল এখানে। প্রতিবেদন...

কেনাকাটা2 months ago

‘এরশা’-র আরও ১০টি শাড়ি, পুজো কালেকশন

খবর অনলাইন ডেস্ক : সামনেই পুজো আর পুজোর জন্য নতুন নতুন শাড়ির সম্ভার নিয়ে হাজর রয়েছে এরশা। এরসার শাড়ি পাওয়া...

কেনাকাটা2 months ago

‘এরশা’-র পুজো কালেকশনের ১০টি সেরা শাড়ি

খবর অনলাইন ডেস্ক : পুজো কালেকশনে হ্যান্ডলুম শাড়ির সম্ভার রয়েছে ‘এরশা’-র। রইল তাদের বেশ কয়েকটি শাড়ির কালেকশন অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা2 months ago

পুজো কালেকশনের ৮টি ব্যাগ, দাম ২১৯ টাকা থেকে শুরু

খবর অনলাইন ডেস্ক : এই বছরের পুজো মানে শুধুই পুজো নয়। এ হল নিউ নর্মাল পুজো। অর্থাৎ খালি আনন্দ করলে...

নজরে