Connect with us

শিল্প-বাণিজ্য

পোস্ট অফিস সেভিংস অ্যাকাউন্ট: আধার লিঙ্ক থাকলে ঢুকবে সরকারি ভরতুকি

তবে পূর্বশর্ত হিসেবে ওই অ্যাকাউন্টের সঙ্গে আধার নম্বর লিঙ্ক থাকা চাই।

Published

on

India Post Savings account
পোস্ট অফিসের সেভিংস অ্যাকাউন্টেও ডিবিটি সুবিধা পাওয়া যাবে।

ওয়েবডেস্ক: ডিরেক্ট বেনেফিট ট্রান্সফারের (DBT) মাধ্যমে সরকারি ভরতুকি পেতে এ বার ব্যবহার করা যাবে পোস্ট অফিসের সেভিংস অ্যাকাউন্ট (Savings Account)। তবে পূর্বশর্ত হিসেবে ওই অ্যাকাউন্টের সঙ্গে আধার (Aadhaar) নম্বর লিঙ্ক থাকা চাই।

ডাক বিভাগের (Department of Posts) ১১ আগস্ট দিনাঙ্কিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “পোস্ট অফিসের সেভিংস অ্যাকাউন্ট গ্রাহককে ডিবিটির সরাসরি সুবিধা দিতে এই অ্যাকাউন্ট খোলার আবেদনপত্রে আধার সিডিংয়ের কলমটি যুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এতে পুরো প্রক্রিয়া আরও সহজতর হবে”।

[পোস্ট অফিসের সেভিংস অ্যাকাউন্ট]

এর আগে গত এপ্রিল মাসে সরকারি বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ বার থেকে পাবলিক প্রভিডেন্ট ফান্ড (PPF), ন্যাশনাল সেভিংস স্কিম (NSS) এবং অন্য়ান্য ক্ষুদ্র সঞ্চয়প্রকল্পগুলিতে বিনিয়োগের জন্য অভিন্ন আবেদনপত্র ব্যবহার করতে হবে।

কয়েক বছর আগে আধার নম্বরের সাংবিধানিক বৈধতা নিয়ে জোরালো বিতর্কের সৃষ্টি হয়। ওই মামলার শুনানিতে সুপ্রিম কোর্ট নির্দেশ দেয়, কোনো ব্যক্তির আধার নম্বরটির সঙ্গে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টের লিঙ্ক করা বাধ্যতামূলক নয়। তবে, সরকারি ভরতুকি, যেমন পেনশন, এলপিজি ভরতুকি, কৃষি ভরতুকি ইত্যাদির সুবিধা পেতে যে কোনো ব্যক্তির ব্যাঙ্ক অ্যাকাউন্টে আধার বাধ্যতামূলক ভাবে লিঙ্ক করতে হবে।

পোস্ট অফিসের জারি করা বিজ্ঞপ্তি থেকে ধারণা করা হচ্ছে, সেখানকার সেভিংস অ্যাকাউন্ট গ্রাহকরাও তাঁদের অ্যাকাউন্টে সরকারি ভরতুকি পেতে পারেন। ফর্মটি পেতে এই লিঙ্কে ক্লিক করুন: পোস্ট অফিস সেভিংস ব্য়াঙ্ক

শিল্প-বাণিজ্য

জিএসটি ক্ষতিপূরণ: ২১টি রাজ্য বেছে নিল প্রথম বিকল্প, দ্বিতীয়টি পছন্দ নয় কারও

ঋণ নেওয়ার বিকল্প পথ- কার কী পছন্দ?

Published

on

খবর অনলাইন ডেস্ক: জিএসটি আদায়ের ক্ষেত্রে ক্ষতিপূরণ মেটানোর জন্য রাজ্যগুলিকে বাজার থেকে ধার করার দু’টি বিকল্প প্রস্তাব দিয়েছিল কেন্দ্র। জানা গিয়েছে, সেই বিকল্পগুলির মধ্যে প্রথমটিকে বেছে নিয়েছে দেশের ২১টি রাজ্য। কিন্তু দ্বিতীয়টি এখনও পর্যন্ত কার পছন্দের তালিকায় উঠে আসেনি।

ইকনোমিক্স টাইমস এক সরকারি আধিকারিকের মন্তব্য উদ্ধৃত করে জানিয়েছে, এক মাত্র মণিপুর দ্বিতীয় পথটি বেছে নিয়েছিল। কিন্তু পরক্ষণেই তারাও নিজেদের মত পরিবর্তন করে এক নম্বরেই ফিরে আসে।

ওই আধিকারিক জানিয়েছেন, আরও কয়েকটি রাজ্য দু’-এক দিনের মধ্যে তাদের ঋণ নেওয়ার বিকল্প পথ সম্পর্কে কেন্দ্রকে নিজেদের মতামত জানাতে পারে।

গত ২৭ আগস্ট জিএসটি কাউন্সিলের বৈঠকে দুটি বিকল্প দেয় কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। যা নিয়ে তুমুল হইচই শুরু হয়েছে। কেন্দ্রের সিদ্ধান্তের বিরোধিতা করেছে একাধিক রাজ্য। এরই মধ্যে জানা গেল অধিকাংশ রাজ্যই নিজেদের সুবিধাজনক বিকল্পটি বেছে নিয়েছে।

ঋণ নেওয়ার প্রস্তাবিত বিকল্প পথ

প্রথম পথ: রাজ্যগুলি আরবিআইয়ের সঙ্গে শলাপরামর্শ করে ৯৭ হাজার কোটি টাকা ধার করুক, যাতে সুদের ওপর ০.৫ শতাংশ ছাড় মিলবে।

দ্বিতীয় পথ: জিএসটি ক্ষতিপূরণ ও করোনার মহামারির জেরে ঘাটতি হওয়া ২.৩৫ লক্ষ কোটি টাকা আরবিআইয়ের কাছ থেকে ধার করা। সেখানে অবশ্য কোনো ছাড়ের কথা বলা হয়নি।

প্রথমটি পছন্দ যে ২১টি রাজ্যের

যে ২১টি রাজ্য প্রথম বিকল্পটি বেছে নিয়েছে, সেগুলি হল অন্ধ্রপ্রদেশ, অরুণাচলপ্রদেশ, অসম, বিহার, গোয়া, গুজরাত, হরিয়ানা, হিমাচলপ্রদেশ, জম্মু ও কাশ্মীর, কর্নাটক, মধ্যপ্রদেশ, মণিপুর, মেঘালয়, মিজোরাম, নাগাল্যান্ড, ওড়িশা, পুদুচেরি, সিকিম, ত্রিপুরা, উত্তরাখণ্ড, উত্তরপ্রদেশ।

তবে ঝাড়খণ্ড, কেরল, মহারাষ্ট্র, দিল্লি, পঞ্জাব, রাজস্থান, তামিলনাড়ু, তেলঙ্গানা এবং পশ্চিমবঙ্গের মতো অ-বিজেপি রাজনৈতিক দল শাসিত রাজ্যগুলি জিএসটি ক্ষতিপূরণের ঘাটতি পূরণে জিএসটি কাউন্সিলের প্রস্তাবে এখনও সাড়া দেয়নি বলেই জানা গিয়েছে।

একই সঙ্গে জানা গিয়েছে, এই বাকি রাজ্যগুলি যদি ৫ অক্টোবর জিএসটি কাউন্সিলের নির্ধারিত বৈঠকের আগে তাদের পছন্দের কথা না জানায়, তবে তাদের বকেয়া পাওয়ার জন্য ২০২২ সালের জুন মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে শর্ত হিসেবে থাকবে,২০২২ সালের পরেও জিএসটি কাউন্সিলের শুল্ক সংগ্রহের মেয়াদ বাড়ানোর সিদ্ধান্তটি।

Continue Reading

শিল্প-বাণিজ্য

এসবিআই এটিএমে টাকা তোলার নিয়ম বদলে গেল! দেখে নিন ওটিপি-ভিত্তিক পদ্ধতির খুঁটিনাটি বিষয়

এসবিআই এটিএম থেকে ১০ হাজার টাকার বেশি তুলতে গেলে সঙ্গে রাখতে হবে মোবাইল

Published

on

এসবিআই এটিএম। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক স্টেট ব্য়াঙ্ক অব ইন্ডিয়া (SBI) নিজের এটিএম থেকে ১০ হাজার টাকার বেশি নগদ তোলার নিয়মে বদল নিয়ে এল।

এমনিতে এসবিআই এটিএম (ATM) থেকে ১০ হাজার টাকা বা তার বেশি নগদ তুলতে গেলে গ্রাহককে ওয়ান টাইম পাসওয়ার্ড বা ওটিপি (OTP)-ভিত্তিক পরিষেবা নিতে হয়। তবে ওই পরিষেবা এত দিন শুধুমাত্র সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্তই পাওয়া যেত। একটি বিজ্ঞপ্তিতে এসবিআই জানিয়েছে, ওই পরিষেবা এ বার দিনের ২৪ ঘণ্টাই নিতে পারেন কোনো গ্রাহক। যা শুরু হল ১৮ সেপ্টেম্বর থেকে।

নতুন নিয়ম

১৫ সেপ্টেম্বর জারি করা বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এই উদ্যোগের অন্যতম লক্ষ্য গ্রাহকদের জালিয়াতি থেকে রক্ষা করা এবং অননুমোদিত লেনদেন হ্রাস করা।

এসবিআই বলেছে, “১০ হাজার টাকা বা তার বেশি নগদ তোলার জন্য এসবিআইয়ের ডেবিট কার্ডধারীদের এখন প্রতিবার তাঁদের ডেবিট কার্ড পিনের সঙ্গেই নিজের রেজিস্টার্ড মোবাইল নম্বরে পাওয়া ওটিপি দিতে হবে”।

ফলে গ্রাহকরা যেন দ্রুত নিজের সঠিক মোবাইল নম্বরটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে নথিভুক্ত করিয়ে নেন।

কী ভাবে পাওয়া যাবে সুবিধা?

কোনো গ্রাহক টাকা তুলতে গিয়ে টাকার পরিমাণ লেখার পরই এটিএম স্ক্রিন জানতে চাইবে তিনি নিজের মোবাইলে ওটিপি পেতে ইচ্ছুক কি না? উত্তর ‘হ্যাঁ’ হলে মোবাইলে চলে আসবে ওই ওটিপি।

মনে রাখতে হবে, এই পরিষেবা এসবিআই গ্রাহকরা শুধুমাত্র এসবিআই এটিএমেই পাবেন। অন্য ব্যাঙ্কের এটিএমে গ্রাহক শুধুমাত্র ১০ হাজার টাকা পর্যন্তই নগদ তুলতে পারবেন।

কেন নিয়ম বদল?

এটিএম থেকে ২৪X৭ ওটিপি-ভিত্তিক নগদ তোলার পদ্ধতি চালু করার মূল লক্ষ্য গ্রাহকদের প্রতারণার হাত থেকে রক্ষা করা। এর ফলে এটিএম জালিয়াতি রোধ করা সম্ভব হবে।

আগে এই পরিষেবা মাত্র ১২ ঘণ্টার জন্য পাওয়া গেলেও তার মেয়াদ বাড়ানোয় এক দিকে যেমন দিনের যে কোনো সময় গ্রাহক এই পরিষেবা পাবেন, তেমনই কার্ড স্কিমিং, কার্ড ক্লোনিং থেকে সুরক্ষিত থাকবেন তাঁরা।

ব্যালেন্স এসএমএস

এসবিআই সম্প্রতি এই নতুন পরিষেবাটি চালু করেছে। কোনো গ্রাহক যখনই এটিএমে গিয়ে নিজের অ্যাকাউন্টের ব্যালেন্স পরীক্ষা করবেন, তখনই তিনি মোবাইলে একটি এসএমএস পাবেন।

আরও পড়তে পারেন: এসবিআই গ্রাহকরা কী ভাবে নিজেই ব্যালেন্স চেক করতে পারবেন?

Continue Reading

প্রযুক্তি

এ বার হাতঘড়িতেই লেনদেন, এসবিআইয়ের সঙ্গে জোট বেঁধে টাইটানের নতুন সম্ভার

লেনদেনের জন্য এসবিআই অ্যাকাউন্টধারীদের আর এসবিআই কার্ড সোয়াইপ বা ব্যবহার করতে হবে না।

Published

on

খবর অনলাইন ডেস্ক: বর্তমানে নতুন পরিস্থিতিতে খুচরো কেনাকাটায় সুরক্ষিত এবং নিরাপদ পেমেন্টের ব্যবস্থাও জরুরি হয়ে পড়েছে। বিশ্বের পঞ্চম বৃহত্তম ঘড়ির ব্র্যান্ড, টাইটান কোম্পানি লিমিটেড, দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্য়াঙ্ক স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই)-র যৌথ উদ্যোগে ইওনো এসবিআই পরিচালিত ‘টাইটান পে’-এর সূচনা করল।

এই অংশীদারিত্বের মাধ্যমে, টাইটান এবং এসবিআই ভারতে এই প্রথম কন্টাক্টলেস পেমেন্টের জন্য একাধিক স্টাইলিশ নতুন ঘড়ি নিয়ে এল। এর ফলে এসবিআই অ্যাকাউন্টধারীরা তাঁদের হাতের “টাইটান পে ওয়াচ” ঘড়িটি কন্টাক্টলেস পেমেন্ট পস মেশিনে ট্যাপ করে অর্থাৎ পস মেশিনের সামনে নিয়ে গেলেই পেমেন্ট হয়ে যাবে।

কী সুবিধা এই হাতঘড়ির?

*এ ধরনের লেনদেনের জন্য এসবিআই অ্যাকাউন্টধারীদের আর এসবিআই কার্ড সোয়াইপ বা ব্যবহার করতে হবে না।

*২০০০ টাকা পর্যন্ত পেমেন্টের ক্ষেত্রে পিন লাগবে না।

*ট্যাপি টেকনোলজিস -এর একটি সার্টিফায়েড ও সুরক্ষিত নিয়ার ফিল্ড কমিউনিকেশন (এনএফসি) চিপ ঘড়ির স্ট্র্যাপের মধ্যে থাকবে, যার মাধ্যমে স্ট্যান্ডার্ড কন্টাক্টলেস এসবিআই ডেবিট কার্ডের সমস্ত কাজ করা সম্ভব হবে।

*দেশের ২০ লক্ষের ও বেশি কন্টাক্টলেস মাস্টার কার্ড-সক্ষম পয়েন্ট অব সেল (পিওএস) মেশিনে এই ঘড়ির মাধ্যমে পেমেন্ট করা সম্ভব হবে।

দাম কত?

এই এক্সক্লুসিভ ঘড়ির সম্ভারে পুরুষদের জন্য তিনটি এবং মহিলাদের জন্য দু’টি স্টাইলের ঘড়ি রয়েছে।

এসবিআই এবং টাইটান গ্রাহকদের কাছে সমাদৃত করতে আকর্ষণীয় ঘড়িগুলির মূল্য ২,৯৯৫ টাকা থেকে শুরু করে ৫,৯৯৫ টাকার মধ্যে নির্ধারণ করা হয়েছে।

কী বলছে টাইটান-এসবিআই?

এ প্রসঙ্গে টাইটান কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সিকে ভেঙ্কটরমন বলেন, “টাইটান সবসময়ই ডিজাইন ও উদ্ভাবনী দক্ষতার জন্য শ্রেষ্ঠ। আমরা আমাদের গ্রাহকদের পছন্দের পরিবর্তনের সাথে সামঞ্জস্য রেখে সর্বদাই নতুন নতুন প্রডাক্ট নিয়ে এসেছি । নিউ নরম্যাল পরিস্থিতির জন্য প্রয়োজনীয় দ্রুত, সুরক্ষিত এবং নির্বিঘ্নে পেমেন্ট ব্যবস্থা আনার জন্য এসবিআই এর আদর্শ অংশীদার। এই ঘড়ি শুধুমাত্র গ্রাহকের ব্যাঙ্কিংয়ের চাহিদা পূরণ করবে তা নয়, বরং এটি গ্রাহকদের কাছে ক্লাসিক এবং পরিশীলিত ডিজাইনের ঘড়ির চাহিদাও পূরণ করবে”।

আরও পড়তে পারেন: এটিএম থেকে ওটিপি-ভিত্তিক টাকা তোলার নিয়ম বদলাচ্ছে এসবিআই

এই উদ্যোগ সম্পর্কে এসবিআইয়ের চেয়ারম্যান রজনীশ কুমার বলেন, “কন্টাক্টলেস পেমেন্টের জগতে টাইটানের এই অনন্য উদ্ভাবনীতে অংশ হতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বের পঞ্চম বৃহত্তম ঘড়ি প্রস্তুতকারক সংস্থার সঙ্গে হাত মিলিয়ে আমাদের ইওনো গ্রাহকদের শপিংয়ের সুবিধার জন্য টাইটান পেমেন্ট ওয়াচ-এর মতো স্মার্ট সমাধান দিতে পেরে আনন্দিত। আমরা বিশ্বাস করি যে এই উদ্ভাবন আমাদের গ্রাহকদের ট্যাপ অ্যান্ড পে প্রযুক্তি দিয়ে শপিংয়ের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে”।

www.titan.co.in-এ এই অনন্য সম্ভার পাওয়া যাচ্ছে।

Continue Reading
Advertisement
আইপিএল6 hours ago

সুপার ওভারে পঞ্জাবকে হারিয়ে জয় ছিনিয়ে নিল দিল্লি

Md. Shami
আইপিএল8 hours ago

পঞ্জাবকে ১৫৮ রানের টার্গেট দিল দিল্লি

শিল্প-বাণিজ্য9 hours ago

জিএসটি ক্ষতিপূরণ: ২১টি রাজ্য বেছে নিল প্রথম বিকল্প, দ্বিতীয়টি পছন্দ নয় কারও

রাজ্য10 hours ago

রাজ্যে সুস্থতার হার ৮৭ শতাংশের উপর, তেমন কোনো হেরফের নেই দৈনিক সংক্রমণে

দেশ11 hours ago

সোমবার থেকে স্কুল খোলা বাধ্যতামূলক নয়, দেখে নিন কোন রাজ্য কী সিদ্ধান্ত নিল

corona
দেশ11 hours ago

৫টি রাজ্যেই মোট সক্রিয় কোভিডরোগীর ৬০ শতাংশ!

রাজ্য12 hours ago

বঙ্গোপসাগরে তৈরি নিম্নচাপের জেরে বৃষ্টি, হলুদ সর্তকতা জারি করল আবহাওয়া দফতর

দেশ13 hours ago

৬ বিধায়ক, ৩ সাংসদ এবং প্রাক্তন রাষ্ট্রপতি-সহ আর যে সব ‘ভিভিআইপি’ করোনার শিকার

দেশ20 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৯২৬০৫, সুস্থ ৯৪৬১২

শিল্প-বাণিজ্য3 days ago

এসবিআই এটিএমে টাকা তোলার নিয়ম বদলে গেল! দেখে নিন ওটিপি-ভিত্তিক পদ্ধতির খুঁটিনাটি বিষয়

কলকাতা3 days ago

কয়েকটি স্টেশনে ই-পাসের সংখ্যা বাড়াচ্ছে কলকাতা মেট্রো

Shreyas Iyer
ক্রিকেট3 days ago

আইপিএলের অন্যতম সেরা বোলিং লাইনআপ কি দিল্লি ক্যাপিটাল্‌সের?

দেশ11 hours ago

সোমবার থেকে স্কুল খোলা বাধ্যতামূলক নয়, দেখে নিন কোন রাজ্য কী সিদ্ধান্ত নিল

MS Dhoni
ক্রিকেট3 days ago

চেন্নাই সুপারকিংসের আদর্শ লাইনআপে কত নম্বরে ব্যাট করতে পারেন মহেন্দ্র সিংহ ধোনি?

ishan porel mohammad shami
ক্রিকেট3 days ago

কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে নতুন বলে বাংলার দুই পেসার?

শরীরস্বাস্থ্য3 days ago

কোভিড-১৯: স্কুল খোলার আগে নিজের সন্তানকে এই ৫টি তথ্য অবশ্যই জানাবেন

কেনাকাটা

কেনাকাটা2 days ago

সংসারের খুঁটিনাটি সমস্যা থেকে মুক্তি দিতে এই জিনিসগুলির তুলনা নেই

খবরঅনলাইন ডেস্ক : নিজের ও ঘরের প্রয়োজনে এমন অনেক কিছুই থাকে যেগুলি না থাকলে প্রতি দিনের জীবনে বেশ কিছু সমস্যার...

কেনাকাটা4 days ago

ঘরের জায়গা বাঁচাতে চান? এই জিনিসগুলি খুবই কাজে লাগবে

খবরঅনলাইন ডেস্ক : ঘরের মধ্যে অল্প জায়গায় সব জিনিস অগোছালো হয়ে থাকে। এই নিয়ে বারে বারেই নিজেদের মধ্যে ঝগড়া লেগে...

কেনাকাটা1 week ago

রান্নাঘরের জনপ্রিয় কয়েকটি জরুরি সামগ্রী, আপনার কাছেও আছে তো?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরের এমন কিছু সামগ্রী আছে যেগুলি থাকলে কাজ করাও যেমন সহজ হয়ে যায়, তেমন সময়ও অনেক কম খরচ...

কেনাকাটা2 weeks ago

ওজন কমাতে ও রোগ প্রতিরোধশক্তি বাড়াতে গ্রিন টি

খবরঅনলাইন ডেস্ক : ওজন কমাতে, ত্বকের জেল্লা বাড়াতে ও করোনা আবহে যেটি সব থেকে বেশি দরকার সেই রোগ প্রতিরোধ ক্ষমতা...

কেনাকাটা2 weeks ago

ইউটিউব চ্যানেল করবেন? এই ৮টি সামগ্রী খুবই কাজের

বহু মানুষকে স্বাবলম্বী করতে ইউটিউব খুব বড়ো একটি প্ল্যাটফর্ম।

কেনাকাটা3 weeks ago

ঘর সাজানোর ও ব্যবহারের জন্য সেরামিকের ১৯টি দারুণ আইটেম, দাম সাধ্যের মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: ঘর সাজাতে কার না ভালো লাগে। কিন্তু তার জন্য বাড়ির বাইরে বেরিয়ে এ দোকান সে দোকান ঘুরে উপযুক্ত...

কেনাকাটা4 weeks ago

শোওয়ার ঘরকে আরও আরামদায়ক করবে এই ৮টি সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : সারা দিনের কাজের পরে ঘুমের জায়গাটা পরিপাটি হলে সকল ক্লান্তি দূর হয়ে যায়। সুন্দর মনোরম পরিবেশে...

kitchen kitchen
কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই ৮টি জিনিস কাজ অনেক সহজ করে দেবে

খবরঅনলাইন ডেস্ক: আজকাল রান্নাঘরের প্রত্যেকটি কাজ সহজ করার জন্য অনেক উন্নত ব্যবস্থা এসে গিয়েছে। তা হলে ঘণ্টার পর ঘণ্টা কষ্ট...

care care
কেনাকাটা1 month ago

চুল ও ত্বকের বিশেষ যত্নের জন্য ১০০০ টাকার মধ্যে এই জিনিসগুলি ঘরে রাখা খুবই ভালো

খবরঅনলাইন ডেস্ক : পার্লার গিয়ে ত্বকের যত্ন নেওয়ার সময় অনেকেরই নেই। সেই ক্ষেত্রে বাড়িতে ঘরোয়া পদ্ধতি অনেকেই অবলম্বন করেন। বাড়িতে...

কেনাকাটা2 months ago

ঘর ও রান্নাঘরের সরঞ্জাম কিনতে চান? অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ৫০% পর্যন্ত ছাড়

খবরঅনলাইন ডেস্ক : অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ঘর আর রান্না ঘরের একাধিক সামগ্রিতে প্রচুর ছাড়। এই সেলে পাওয়া যাচ্ছে ওয়াটার...

নজরে